শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বাংলাদেশে শিশু নির্যাতনের ঘটনায় নিন্দা প্রকাশ



23. unicefনিউজ ডেস্ক::
বাংলাদেশে সাম্প্রতিক সময়ে শিশুদের ওপর সহিংসতার ঘটনায় তীব্র নিন্দা ও গভীর উদ্বেগ জানিয়েছে ইউনিসেফ। শিশু অধিকার বিষয়ক জাতিসংঘের এ সংস্থাটির বাংলাদেশ প্রতিনিধি এডওয়ার্ড বেইগবেডার বলেন, এটা শিশু অধিকারের গুরুত্বর লঙ্ঘন। এসব ঘটনাগুলো পুরো দেশকে নাড়া দিয়েছে।

তিনি আরও বলেন, ইউনিসেফ বিশ্বাস করে দোষীদের বিচারের আওতায় আনতে বাংলাদেশ সরকার তাদের ক্ষমতার সবটুকু প্রয়োগ করবে এবং শিশুদের বিরুদ্ধে এমন সহিংসতা বন্ধে সহায়তা করবে।

এসব ঘটনাকে সামনে আনতে গণমাধ্যমের প্রচেষ্টার প্রশংসা করেন এডওয়ার্ড। তিনি বলেন, শিশুদের বিরুদ্ধে এমন অপরাধের ঘটনা তুলে ধরার জন্য বাংলাদেশে গণমাধ্যম যে দায়িত্বশীল ভূমিকা পালন করছে ইউনিসেফ তা উল্লেখ করতে চায়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: