মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

বাংলাদেশে এসে ছিনতাইয়ে নামলেন ২ ইরানি!



41নিউজ ডেস্ক :: দেশের বিভিন্ন শহরে মাইক্রোবাস নিয়ে ছিনতাইয়ের ঘটনা প্রায়ই ঘটে থাকে। অপরাধী চক্রের সদস্যরা এসব কাজে জড়িত। কিন্তু বিদেশ থেকে কোনো নাগরিক এদেশে এসে ছিনতাইয়ে নামতে পারে অনেকের কাছে তা বিশ্বাসযোগ্য নয়। কিন্তু এমন ঘটনা ঘটেছে ফরিদপুরে।

শনিবার বিকেলে ছিনতাইয়ের অভিযোগে আটক দুই ইরানী নাগরিককে আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার রাতে ছিনতাই করে দুটি মাইক্রোবাসে করে পালানোর সময় ফরিদপুর জেলা শহরের পুরনো বাসস্ট্যান্ড এলাকার ইউনাইটেড ফিলিং স্টেশনের সামনে থেকে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন- ইরানের কারাজ এলাকার বাসিন্দা ডেভড ইয়ার বিগি ডারভি সানড (৩৬) ও আলী রেজা ওরফে ফাইজার (২৮)।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুরের নগরকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত দত্ত জানান, দুটি মাইক্রোবাসে করে শহরের তোফাজউদ্দিন ফিলিং স্টেশনে আসে দুই ইরানী। এরপর সেখান থেকে ৬৫ হাজার টাকা ছিনতাই করে মাইক্রোবাসে করে তারা ফরিদপুর শহরে চলে আসে।

এসআই জানান, খবর পেয়ে ওই দুই বিদেশি নাগরিককে শহরের পুরনো বাসস্ট্যান্ড এলাকার ইউনাইটেড ফিলিং স্টেশনের সামনে থেকে আটক করা হয়। এরপর তাদের কাছ থেকে ছিনতাই করা ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় মেসার্স তোফাজউদ্দিন ফিলিং স্টেশনের মালিক নগরকান্দার ছাগলছিঁড়া এলাকার বাসিন্দা জামাল মীর বাদী হয়ে রাতেই নগরকান্দা থানায় মামলা করেন। ছিনতাই ও দস্যুতার অভিযোগে দায়ের করা ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয় দুই বিদেশিকে।

শনিবার বিকেলে ফরিদপুর মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে দুই বিদেশিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: