মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «   আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা  » «   সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «  

বাংলাদেশে এসে ছিনতাইয়ে নামলেন ২ ইরানি!



41নিউজ ডেস্ক :: দেশের বিভিন্ন শহরে মাইক্রোবাস নিয়ে ছিনতাইয়ের ঘটনা প্রায়ই ঘটে থাকে। অপরাধী চক্রের সদস্যরা এসব কাজে জড়িত। কিন্তু বিদেশ থেকে কোনো নাগরিক এদেশে এসে ছিনতাইয়ে নামতে পারে অনেকের কাছে তা বিশ্বাসযোগ্য নয়। কিন্তু এমন ঘটনা ঘটেছে ফরিদপুরে।

শনিবার বিকেলে ছিনতাইয়ের অভিযোগে আটক দুই ইরানী নাগরিককে আদালতে মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার রাতে ছিনতাই করে দুটি মাইক্রোবাসে করে পালানোর সময় ফরিদপুর জেলা শহরের পুরনো বাসস্ট্যান্ড এলাকার ইউনাইটেড ফিলিং স্টেশনের সামনে থেকে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন- ইরানের কারাজ এলাকার বাসিন্দা ডেভড ইয়ার বিগি ডারভি সানড (৩৬) ও আলী রেজা ওরফে ফাইজার (২৮)।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুরের নগরকান্দা থানার উপ-পরিদর্শক (এসআই) সুকান্ত দত্ত জানান, দুটি মাইক্রোবাসে করে শহরের তোফাজউদ্দিন ফিলিং স্টেশনে আসে দুই ইরানী। এরপর সেখান থেকে ৬৫ হাজার টাকা ছিনতাই করে মাইক্রোবাসে করে তারা ফরিদপুর শহরে চলে আসে।

এসআই জানান, খবর পেয়ে ওই দুই বিদেশি নাগরিককে শহরের পুরনো বাসস্ট্যান্ড এলাকার ইউনাইটেড ফিলিং স্টেশনের সামনে থেকে আটক করা হয়। এরপর তাদের কাছ থেকে ছিনতাই করা ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় মেসার্স তোফাজউদ্দিন ফিলিং স্টেশনের মালিক নগরকান্দার ছাগলছিঁড়া এলাকার বাসিন্দা জামাল মীর বাদী হয়ে রাতেই নগরকান্দা থানায় মামলা করেন। ছিনতাই ও দস্যুতার অভিযোগে দায়ের করা ওই মামলায় গ্রেপ্তার দেখানো হয় দুই বিদেশিকে।

শনিবার বিকেলে ফরিদপুর মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে দুই বিদেশিকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: