সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যুবলীগের পদ বেচে ঢাকায় ৪৬ ফ্ল্যাট-দোকানের মালিক ‘ক্যাশিয়ার আনিস’  » «   বরফ গলছে সৌদি-ইরানের, নেপথ্যে ইমরান খান  » «   ক্যাসিনো পঞ্চপাণ্ডবের রইল বাকি ১  » «   পুলিশের ওপর হামলা: দুই ‘জঙ্গি’ আটক  » «   সিলেট-জকিগঞ্জ সড়কে চালকদের প্রতিযোগিতায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৭  » «   ইনস্টাগ্রামে ট্রাম্প-ওবামাকে পেছনে ফেললেন মোদি!  » «   একটি মোবাইল চার্জারের দাম ২২ হাজার টাকা  » «   বেতন বৈষম্য: কর্মবিরতিতে সাড়ে ৩ লাখ শিক্ষক  » «   আবরার হত্যা: শেষ চার ঘণ্টার নৃশংসতার চিত্র  » «   সংবিধান পড়ে শোনালেন আমান, পুলিশ বলল ‘গো ব্যাক’  » «   বুয়েটে ভর্তি পরীক্ষা শুরু  » «   আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «  

বাংলাদেশের হয়ে অলিম্পিক ওয়ার্ল্ডে সোনা জিতলেন সিলেটের তানভীর



স্পোর্টস ডেস্ক:: স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমস আবুধাবি-২০১৯ এ পুরুষ দ্বৈত ব্যাডমিন্টনে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।বাংলাদেশের হয়ে স্পেশাল অলিম্পিকের ব্যাডমিন্টনে অংশ নেন সিলেটের ছেলে আব্দুল জহির তানভীর। তার সঙ্গী ছিলেন আরেক বাংলাদেশী মোহাম্মদ এ কে স্মরণ।

বুধবার (২০ মার্চ) অনুষ্ঠিত ফাইনালে ডেনমার্ককে উড়িয়ে দিয়ে গোল্ড মেডেল জয় করেন দুই বাংলাদেশি।পুরুষ দ্বৈত ব্যাডমিন্টনের গ্রুপভিত্তিক খেলায় ‘গ্রুপ এ’ তে ছিলো বাংলাদেশ। এছাড়া একই গ্রুপে ছিলো ডেনমার্ক, থাইল্যান্ড, হংকং ও প্যারাগুয়ে। গ্রুপের সবকটি ম্যাচে বাংলাদেশ অপরাজিত থেকে ফাইনালে আবারো মুখোমুখি হয় ডেনমার্কের।

খেলায় সরাসরি সেটে ২১-১৫, ২১-১৭ ডেনমার্ককে হারায় সিলেটের তানভীর ও তার সঙ্গী স্মরণ।স্পেশাল অলিম্পিকে সোনা অর্জন করায় প্রশংসায় ভাসছেন সিলেটের তানভীর। বিদেশের মাটিতে দেশের মুখ উজ্জ্বল করায় তানভীর ও স্মরণ অভিনন্দিত হচ্ছেন।

প্রসঙ্গত, ১৪ মার্চ থেকে শুরু হওয়া আবুধাবির এডনেক ন্যাশনাল এক্সিবিশন সেন্টারে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমসে বিশ্বের ১৯০টি দেশ অংশগ্রহণ করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: