রবিবার, ১৬ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় ভালো নেই সুনামগঞ্জের হাওরাঞ্চলের মানুষ  » «   সীমান্তে বাংলাদেশি হত্যা ‘অনাকাঙ্ক্ষিত মৃত্যু’: বিএসএফ মহাপরিচালক  » «   সর্বোচ্চ চেষ্টা’ করেও ওসি মোয়াজ্জেমকে ধরতে পারছে না পুলিশ  » «   পৃথিবীর ইতিহাসে সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড কুয়েতে  » «   রোহিঙ্গা সংকট সমাধান না হলে অস্থিতিশীল হবে এশিয়া: রাষ্ট্রপতি  » «   অবশেষে ইমরান-মোদির সৌজন্য সাক্ষাৎ  » «   এমপিও পাবেন মাদরাসার সাড়ে ২১ হাজার শিক্ষক  » «   বাজেট সমালোচকদের যে গল্প শোনালেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে পরিবহন সেক্টরে নৈরাজ্য ঠেকাতে প্রতিবাদ  » «   পশ্চিমবঙ্গে থাকতে হলে বাংলায় কথা বলতে হবে: মমতা  » «   ইকোসকে বিপুল ভোটে জয় পেল বাংলাদেশ  » «   মোবাইলে ১০০ টাকার কথা বললে ২৭ টাকা কেটে নেবে সরকার  » «   সাক্ষ্য দিতে চাওয়ায় প্রাণটাই কেড়ে নিল আসামিরা  » «   পশ্চিমবঙ্গকে বাংলাদেশ নয়; গুজরাট বানানো ভাল : দিলীপ ঘোষ  » «   বাজেটের প্রভাব: দাম বাড়বে যেসব জিনিসের  » «  

বাংলাদেশের হয়ে অলিম্পিক ওয়ার্ল্ডে সোনা জিতলেন সিলেটের তানভীর



স্পোর্টস ডেস্ক:: স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমস আবুধাবি-২০১৯ এ পুরুষ দ্বৈত ব্যাডমিন্টনে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ।বাংলাদেশের হয়ে স্পেশাল অলিম্পিকের ব্যাডমিন্টনে অংশ নেন সিলেটের ছেলে আব্দুল জহির তানভীর। তার সঙ্গী ছিলেন আরেক বাংলাদেশী মোহাম্মদ এ কে স্মরণ।

বুধবার (২০ মার্চ) অনুষ্ঠিত ফাইনালে ডেনমার্ককে উড়িয়ে দিয়ে গোল্ড মেডেল জয় করেন দুই বাংলাদেশি।পুরুষ দ্বৈত ব্যাডমিন্টনের গ্রুপভিত্তিক খেলায় ‘গ্রুপ এ’ তে ছিলো বাংলাদেশ। এছাড়া একই গ্রুপে ছিলো ডেনমার্ক, থাইল্যান্ড, হংকং ও প্যারাগুয়ে। গ্রুপের সবকটি ম্যাচে বাংলাদেশ অপরাজিত থেকে ফাইনালে আবারো মুখোমুখি হয় ডেনমার্কের।

খেলায় সরাসরি সেটে ২১-১৫, ২১-১৭ ডেনমার্ককে হারায় সিলেটের তানভীর ও তার সঙ্গী স্মরণ।স্পেশাল অলিম্পিকে সোনা অর্জন করায় প্রশংসায় ভাসছেন সিলেটের তানভীর। বিদেশের মাটিতে দেশের মুখ উজ্জ্বল করায় তানভীর ও স্মরণ অভিনন্দিত হচ্ছেন।

প্রসঙ্গত, ১৪ মার্চ থেকে শুরু হওয়া আবুধাবির এডনেক ন্যাশনাল এক্সিবিশন সেন্টারে অনুষ্ঠিত স্পেশাল অলিম্পিক ওয়ার্ল্ড সামার গেমসে বিশ্বের ১৯০টি দেশ অংশগ্রহণ করে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: