শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সীতাকুণ্ডে শিপ ইয়ার্ডে আগুনে নিহত ১  » «   জাতীয় নির্বাচনে ‌বিএনপির অংশগ্রহণ করতে হবে  » «   খালেদার অর্থদণ্ড স্থগিত, নথি তলব  » «   মাশরাফির মেয়ে কোরআনের ছাত্রী!  » «   কুপ্রস্তাব প্রত্যাখ্যান, নারীর ফ্ল্যাটে সচিবের কাণ্ড  » «   যেভাবে ব্যবসায়ী-শিল্পপতিদের ফাঁদে ফেলতো সুন্দরী জেরিন  » «   খালেদাকে গ্রেফতার দেখাতে দুদকের আবেদন  » «   হবিগঞ্জে পাওনা টাকা নিয়ে বিরোধ, ছুরিকাঘাতে যুবক খুন  » «   যে কারণে ছাত্রলীগ সভাপতির আত্মহত্যার চেষ্টা  » «   জাহান্নামের আগুনে বসিয়া হাসি পুষ্পের হাসি: হাসিনা  » «   যেভাবে মশার কামড় থেকে বাঁচবেন  » «   ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ সমৃদ্ধ দেশে পরিণত হবে  » «   খালেদা জিয়া জামিন পেতে পারেন: হাইকোর্ট  » «   স্কুলে শিক্ষকদের অস্ত্র দেয়ার পক্ষে ট্রাম্প  » «   চাচী-বাবাকে আপত্তিকর অবস্থায় দেখে ফেললেন সন্তান! অতঃপর…  » «  

বাংলাদেশের স্বাধীনতা আজ অসহায়



রক্তে কেনা বাংলাদেশের স্বাধীনতা আজ অসহায় বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ।

সোমবার (২১ আগস্ট) চুয়াডাঙ্গা পৌর শাখা বিএনপির উদ্যোগে চুয়াডাঙ্গা জেলা বিএনপি কার্যালয়ে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসৃচির উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,’ বর্তমানে দেশে যে সরকার আছে তা সাংবিধানিক ভাবে বৈধ নয়। ঠিক তেমনি ভাবে সংসদও বিনা ভোটের। এটাও সাংবিধানিক ভাবে গ্রহণ যোগ্য নয়। দেশে সংবিধান আছে কিন্তু গণতন্ত্র নেই। পার্লামেন্ট আছে কিন্তু মানুষের সমর্থন নেই। রক্তে কেনা স্বাধীনতা আজ অসহায়। এমন বাংলাদেশ এদেশের মানুষ চায়নি।

শামসুজ্জামান দুদু বলেন, যে দেশে ভোটাধিকার নেই, বিরোধী দল গুলো সংবিধানের বর্নিত অধিকার গুলো ভোগ করতে পারে না, সভা সমাবেশ সরকারি দলের এক চেটিয়া, সে দেশে সুস্থ পরিবেশ আছে এটা বলা যাবে না।

সাবেক এই সংসদ সদস্য বলেন, বর্তমান সরকার ইতো মধ্যে দেশের বারোটা বাজিয়ে দিয়েছে। এদেশের অর্থনীতি বলে কিছু নেই। আইন শৃঙ্খলা অলিক প্রসংগ। ঘুম খুন নিখোঁজ হওয়া ওয়ান টুর ব্যাপার। এ থেকে বেরিয়ে আসতে হলে ভালো, গ্রহণ যোগ্য এবং অংশগ্রহণ মূলক একটি নির্বাচন অনিবার্য।

পৌর বিএনপির সভাপতি শহিদুল ইসলাম রতনের সভাপতিত্ব এসময় আরও বক্তব্য দেন-বিএনপি নেতা জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এড, ওয়াহেদুজ্জামান ভোলা, মজিবুল হক মজু, এ্যাড.শামিম রেজা ডালিম ও আবু জাফর মন্টু প্রমূখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: