রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

বাংলাদেশের স্বাধীনতা আজ অসহায়



রক্তে কেনা বাংলাদেশের স্বাধীনতা আজ অসহায় বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ।

সোমবার (২১ আগস্ট) চুয়াডাঙ্গা পৌর শাখা বিএনপির উদ্যোগে চুয়াডাঙ্গা জেলা বিএনপি কার্যালয়ে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসৃচির উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন,’ বর্তমানে দেশে যে সরকার আছে তা সাংবিধানিক ভাবে বৈধ নয়। ঠিক তেমনি ভাবে সংসদও বিনা ভোটের। এটাও সাংবিধানিক ভাবে গ্রহণ যোগ্য নয়। দেশে সংবিধান আছে কিন্তু গণতন্ত্র নেই। পার্লামেন্ট আছে কিন্তু মানুষের সমর্থন নেই। রক্তে কেনা স্বাধীনতা আজ অসহায়। এমন বাংলাদেশ এদেশের মানুষ চায়নি।

শামসুজ্জামান দুদু বলেন, যে দেশে ভোটাধিকার নেই, বিরোধী দল গুলো সংবিধানের বর্নিত অধিকার গুলো ভোগ করতে পারে না, সভা সমাবেশ সরকারি দলের এক চেটিয়া, সে দেশে সুস্থ পরিবেশ আছে এটা বলা যাবে না।

সাবেক এই সংসদ সদস্য বলেন, বর্তমান সরকার ইতো মধ্যে দেশের বারোটা বাজিয়ে দিয়েছে। এদেশের অর্থনীতি বলে কিছু নেই। আইন শৃঙ্খলা অলিক প্রসংগ। ঘুম খুন নিখোঁজ হওয়া ওয়ান টুর ব্যাপার। এ থেকে বেরিয়ে আসতে হলে ভালো, গ্রহণ যোগ্য এবং অংশগ্রহণ মূলক একটি নির্বাচন অনিবার্য।

পৌর বিএনপির সভাপতি শহিদুল ইসলাম রতনের সভাপতিত্ব এসময় আরও বক্তব্য দেন-বিএনপি নেতা জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এড, ওয়াহেদুজ্জামান ভোলা, মজিবুল হক মজু, এ্যাড.শামিম রেজা ডালিম ও আবু জাফর মন্টু প্রমূখ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: