রবিবার, ১৭ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বলে কাজ করবে ‘আয়েবা’



প্রবাস ডেস্ক:: প্রবাসীদের কল্যাণ এবং বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি প্রবাসে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে কাজ করছে জানিয়ে আয়েবার ১৩ তম কার্যনির্বাহী সভা সম্পন্ন হয়েছে। শনিবার ফ্রান্সের রাজধানী প্যারিসের সদর দপ্তরে ১৩তম সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার ড,জয়নুল আবেদিনের সভাপতিত্বে এবং মহাসচিব কাজী এনায়েত উল্লাহর পরিচালনায় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ফ্রান্সে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত কাজী ইমতিয়াজ হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট আহমেদ ফিরোজ, ফকরুল আকম সেলিম,ড জিন্নুরাইন জাগিরদার,সুলতান হোসেন , যুগ্ম সম্পাদক এম এ রব মিন্টু ও শরিফ আল মমিন, সহ কোষাধ্যক্ষ হেনু মিয়া ও শাহিনুল ইসলাম তালুকদার ,সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল হক স্বপন,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো আজহারুল হক ফেরদৌস ,সদর দপ্তরের নির্বাহী পরিচালক জানা মার্টিন, বিজনেস এফেয়ার্স সম্পাদক শুভ্রত ভট্রাচার্য শুভ,জনসংযোগ সম্পাদক কামাল মিয়া ,এক্সিকিউটিভ সদস্য ইকরাম ফরাজী, মাহারুল ইসলাম রহমান মিন্টু , খলিলুর, পারভেজ মনোয়ার ,মাইনুল ইসলাম নাসিম সহ অন্যান্যরা ।

ইউরোপে আনডকুমেন্টেড বা স্ট্যাটাসলেস প্রবাসী বাংলাদেশীদের জন্য এবং বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের তাদের দেশে ফেরত পাঠানোর প্রক্রিয়া নিয়ে জেনেভাতে অবস্থিত জাতিসংঘের সংশ্লিষ্ট দপ্তরের সাথে আয়েবা কাজ করছে বলে সভায় জানানো হয় । ফ্রান্স ছাড়াও স্পেন,ইতালি,গ্রীস, অষ্ট্রিয়া ,সুইজ্যারল্যান্ড,চেক রিপাবলিক, আয়ারল্যান্ডসহ ইউরোপের বিভিন্ন দেশ থেকে আয়েবার সদস্যরা এ সভায় যোগ দেন ।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: