রবিবার, ২১ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ঈদের আগেই খালেদা জিয়ার মুক্তি!  » «   গভীর রাতে এমপি শম্ভুর অফিসে মিন্নির আইনজীবী!  » «   চরমভাবে অবহেলিত প্রাথমিক শিক্ষা ও শিক্ষকরা  » «   এমপিও শিক্ষকদের বেতন দিচ্ছে না ব্যাংক!  » «   ইসরাইলের মরুভূমিতে ১২০০ বছরের পুরোনো মসজিদের খোঁজ  » «   জনসমাগম দেখলেই আতঙ্কে ভোগে আ’লীগ সরকার: ফখরুল  » «   ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে ঢাকা-নারায়ণগঞ্জে নিহত ২  » «   দুর্নীতি শব্দটি কীভাবে আসলো আই হ্যাভ নো আইডিয়া: ইকবাল মাহমুদ  » «   সেই প্রিয়া সাহাকে নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য  » «   লবণ সংকটে কোরবানির চামড়া নিয়ে উদ্বেগ  » «   দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: সেতুমন্ত্রী  » «   মিন্নিকে আইনি সহায়তা দিতে ঢাকা থেকে ৪০ আইনজীবী যাচ্ছেন বরগুনায়!  » «   আলো-পানি ছাড়াই রাত কাটল আটক প্রিয়াঙ্কার  » «   মক্কা-মদিনায় ফ্রি ইন্টারনেট ও সিম পাচ্ছেন হাজিরা!  » «   পানিতে সাপের কামড়ে মৃত্যু ,পানিতেই জানাজা-দাফন  » «  

বাংলাদেশের নামে সড়কের নামকরন যুক্তরাষ্ট্রে



আন্তর্জাতিক ডেস্ক:: যুক্তরাষ্ট্রের নিউজার্সির প্যাটারসন সিটির ইউনিয়ন অ্যাভিনিউ সড়কের নাম পরিবর্তন করে ‘বাংলাদেশ বুলেভার্ড’ রাখা হয়েছে। স্থানীয় সময় শনিবার আনুষ্ঠানিকভাবে সড়কের নামফলক লাগিয়ে বাংলাদেশ বুলেভার্ড করা হয়।

‘বাংলাদেশ বুলেভার্ড’ নামকরণ উপলক্ষে সেখানে শুরু হয় বাংলাদেশিদের মিলনমেলা ও কনসার্ট। এতে বাংলাদেশের প্রথম সারির ব্যান্ড মাইলস, বাউল কালা মিয়া, রিজিয়া পারভীনসহ স্থানীয় শিল্পীরা সংগীত পরিবেশন করেন। উপচে পড়া দর্শক উপস্থিতিতে মেলা যেন হয়ে ওঠে মিনি বাংলাদেশ।

বাংলাদেশি আমেরিকান কাউন্সিলম্যান শাহিন খালিক উপস্থিত দর্শকদের উদ্দেশে ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা আমাকে নির্বাচিত করেছিলেন বলে আমার চেষ্টা ও আপনাদের সহযোগিতায় এটি করা সম্ভব হয়েছে। আগামীতে আপনাদের সহযোগিতা নিয়ে বাকি কাজগুলো সম্পন্ন করতে চেষ্টা করবো।

সংশ্লিষ্টরা বলছেন, এটি যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের জন্য একটি ঐতিহাসিক বিজয় এবং গর্বের দিনও বটে। বিশেষ করে কাউন্সিলম্যান শাহিন খালিকের সুদক্ষ নেতৃত্বে প্রবাসী বাংলাদেশিরা পেল নিজ দেশের নামে সড়ক।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: