রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «   নির্বাচনী কর্মকর্তারা পক্ষপাতিত্ব করলে শাস্তি হবে: নির্বাচন কমিশনার  » «   গোলান মালভূমিতে সিরিয়ান মালিকানা জাতিসংঘে অনুমোদন  » «   শ্রীলংকার পার্লামেন্টে স্পিকারের চেয়ার দখল, সংঘর্ষে আহত একাধিক এমপি  » «   আজ মওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী  » «   কে হবেন প্রধানমন্ত্রী: উত্তরে যা বললেন ড. কামাল  » «  

বাংলাদেশের উইকেটকে শ্রীলংকার রাস্তার সঙ্গে তুলনা



খেলাধুলা ডেস্ক::রাস্তা তৈরি করতে বালুর সঙ্গে যেসব জিনিষ ব্যবহার করে মিরপুরের উইকেট তেমনই। এমন উইকেট আমরা শ্রীলংকার রাস্তায় দেখে অভ্যস্ত। এভাবেই মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের উইকেটকে শ্রীলংকার রাস্তার সঙ্গে তুলনা করেছেন শ্রীলংকান ক্রিকেটার রোশেন সিলভা।

ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে শ্রীলংকান এই ক্রিকেটার বলেন, ১১২ রানে এগিয়ে থেকে শুক্রবার দ্বিতীয় ইনিংসেব্যাটিংয়ে নেমে ৮ উইকেটে ২০০রান তুলেছে শ্রীলংকা। ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা শেষে লংকানদের লিড ৩১২ রান। রোববার আরও এগিয়ে যাওয়ার লক্ষ্যে ব্যাটিং করবে তারা।এমনটি জানিয়ে রোশেন বলেন, আমরা ইতিমধ্যে তিনশ রানেরবেশি লিড পেয়েছি। আমাদের টার্গেট আরও অনেক রান করার।

মিরপুরের এমন উইকেটে চতুর্থ ইনিংসে তিনশো রান করা কঠিন। আমার মনে হয় না এত রান হবে। ঢাকা টেস্টের উইকেট নিয়ে রোশেন আরও বলেন, আমরা জানি তারা কেন এমন উইকেট দিয়েছে। তবে আমাদেরও ভালো মানের স্পিনার আছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: