সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

বাংলাদেশীদের জন্য লন্ডনের ওয়ার্ক পারমিট ভিসা চালুর খবর ‘ভুয়া’



নিউজ ডেস্ক:: বাংলাদেশীদের জন্য যুক্তরাজ্যে ওয়ার্ক পারমিট চালু করেনি বলে জানিয়েছে এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্ট্ অব বাংলাদেশ (আটাব) সিলেট জোন। শনিবার (১৫ জুন) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানান আটাব সিলেট জোনের সভাপতি আব্দুল জব্বার জলিল।

বিবৃতিতে বলা হয়, সিলেট অঞ্চলের জনসাধারণের অবগতির জন্য জানানো যাইতেছে যে, বেশ কিছু দিন যাবত বিভিন্ন অনলাইন পত্রিকা, ফেসবুক ও অন্যান্য সোশ্যাল মিডিয়ার যুক্তরাজ্যে বাংলাদেশের জন্য ওয়ার্ক পারমিট ভিসা চালু করেছে মর্মে প্রচার করা হচ্ছে। যুক্তরাজ্যে ভিত্তিক বিভিন্ন তথ্যর মাধ্যমে জানা যায়, এই খবর সম্পূর্ণ মিথ্যা। যুক্তরাজ্যে বাংলাদেশীদের জন্য কোন ওয়ার্ক পারমিট ভিসা চালু করার উদ্যোগ গ্রহণ করে নাই।

এ ধরণের মিথ্যা তথ্য বিশ্বাস করে কোন ব্যক্তি বা প্রতিষ্ঠানের সাথে যুক্তরাজ্যে যাওয়ার জন্য কোন রকম লেনদেন বা চুক্তিবদ্ধ না হওয়ার জন্য বিশেষ অনুরোধ করা হইলো।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: