সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বাংলাদেশি নাগরিক হত্যা: সৌদিতে দুই ভারতীয়র শিরশ্ছেদ



প্রবাস ডেস্ক::সৌদি আরবের রাজধানী রিয়াদে বাবুল হুসেইন জব্বার নামে এক বাংলাদেশিকে হত্যার দায়ে দুই ভারতীয় নাগরিকের শিরশ্ছেদ করা হয়েছে। আদালতে দোষী সাব্যস্ত হওয়ার পর বৃহস্পতিবার কুমার ভাস্কর নাম এবং লিয়াকত খান রহমান নামের ওই দুই ভারতীয় নাগরিকের শিরশ্ছেদ করা হয়।

সৌদি প্রেস এজেন্সীর বরাত দিয়ে এ খবর জানিয়েছে সৌদি গেজেট। খবরে বলা হয়, জব্বার যে কোম্পানিতে চাকরি করতেন, সেই কোম্পানি থেকে টাকা চুরি হওয়ার সময় বাধা দেন তিনি। এসময় পেটে ছুরিকাঘাত করেছিলেন নাম। অপরদিকে রহমান জব্বারের গলা কাটার সময় নাম জব্বারকে জাপটে ধরে রেখেছিলেন। বিচারে দোষী সাব্যস্ত হওয়ার পর রিয়াদে নাম ও রহমানের শিরোচ্ছেদ করা হয়।

এদিকে, বিপুল পরিমাণ পরিমাণে আমফটামিন ঔষধ রাখার দায়ে একই দিন সৌদি নাগরিক ফালহান আল-সবেই এবং ফিলিস্তিনের মুহাম্মাদ জুমা আনবার আল-জওফের শিরোচ্ছেদ করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: