শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনের আগে বিএনপির তিন শর্ত!  » «   রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় স্বামী নিহত, স্ত্রী আহত  » «   ৬ বছর ধরে শিক্ষক শূন্য ৯টি বিভাগ, জনবল সংকটে বন্ধ হওযার পথে কলেজ  » «   মাদকবিরোধী অভিযানপুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   প্রধানমন্ত্রীকে সংবর্ধনাশনিবার বন্ধ থাকবে রাজধানীর যেসব সড়ক  » «   কারাগারে গরমে অসুস্থ ১১ কয়েদি, একজনের অবস্থা আশঙ্কাজনক  » «   আলোচিত সেই পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস গ্রেফতার  » «   রাজনগরে প্রচণ্ড গরমে ব্যবসায়ীর মৃত্যু  » «   বাংলাদেশ ব্যাংকের স্বর্ণের ভল্টে ঢোকেন যারা  » «   সাংবাদিকদের ওবায়দুল কাদের‘বিএনপির রাজনীতিতে ভাটা চলছে, জোয়ার কবে ফিরবে তা কেউ জানে না’  » «   টাইগাদের দারুন জয়  » «   যে কারণে তাপমাত্র বেড়েছে, দু-একদিনের মধ্যে বৃষ্টির সম্ভাবনা  » «   যেসব কারণে ফল খারাপ  » «   মেয়ের সাথে প্রথমবার অমিতাভ বচ্চন  » «   সরকারি এডওয়ার্ড কলেজে শহীদদের স্মরণে বৃক্ষ রোপন কর্মসূচি পালন  » «  

বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে : ওবায়দুল কাদের



নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ, মুক্তিযুদ্ধ এবং স্বাধীনতাকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

তিনি বলেন, বাংলাদেশ এখন আর ভিখারির দেশ নয়, মর্যাদার দেশ। ডিসেম্বরে বাংলাদেশে আওয়ামী লীগ আরেকটি বিজয় ছিনিয়ে আনবে। ঐক্যবদ্ধ অওয়ামী লীগকে কেউ ঠেকাতে পারবে না।

আজ (শনিবার) আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় তিনি এ কথা বলেন। বেলা ১১টায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে এ সভা শুরু হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটি, প্রেসিডিয়াম, উপদেষ্টা পরিষদের সদস্য, সংসদ সদস্য, বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও বিভিন্ন জেলা, উপজেলা ও ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও দফতর সম্পাদকরা উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে গণভবনের ভিতরে বিশাল প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। প্রতিটি বিভাগের নেতৃবৃন্দের জন্য পৃথকভাবে বসার ব্যবস্থা করা হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, মনোনয়ন নিয়ে কেউ প্রাতযোগিতা করবেন না। যে যোগ্য নেতা জরিপে এগিয়ে আছেন, তিনিই মনোনয়ন পাবেন। ৬মাস পর পর জরিপ হচ্ছে সে জরিপ রিপোর্টের ওপর ভিত্তি করে মনোনয়ন দেয়া হবে। যারা প্রার্থী হবেন তারা দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করবেন না।

তিনি বলেন, এবার যারা প্রথম ভোটার হয়েছেন তারাই হবেন আমাদের বিজয়ের মূল শক্তি। খুলনার সেমি ফাইনাল থেকে আমাদের বিজয় শুরু হয়েছে। গাজীপুর, রাজশাহী, বরিশাল এবং সিলেটেও বিজয় হবে। এরপর ডিসেম্বরে হবে ফাইনাল অর্থাৎ জাতীয় নির্বাচন। সেখানেও আমাদের বিজয় হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: