সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আবরার হত্যায় এবার মুজাহিদের স্বীকারোক্তি  » «   তিন সপ্তাহ ধরে কার্যালয়ে যান না যুবলীগ চেয়ারম্যান  » «   নোবেল পুরস্কার র‌্যাব-পুলিশের হাতে নয় : রিজভী  » «   বুরকিনা ফাসোতে মসজিদে ঢুকে ১৬ মুসল্লিকে গুলি করে হত্যা  » «   হবিগঞ্জে পাচারকালে ১২শ’ কেজি রসুন জব্দ  » «   সৌদি-ইরান উত্তেজনা মধ্যস্ততায় তেহরানের পথে ইমরান খান  » «   ঢাবি ‘খ’ ইউনিটের ফল প্রকাশ, ৭৬ শতাংশ ফেল  » «   সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়: ওবায়দুল কাদের  » «   ৮ দিন পর ফিরলেন আমিরাতের প্রথম মহাকাশচারী  » «   শ্রীমঙ্গলে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সদস্য নিহত  » «   ছাত্র-শিক্ষক রাজনীতি নিষিদ্ধ চেয়ে হাইকোর্টে রিট  » «   টাইফুনে লন্ডভন্ড জাপান, নিহত বেড়ে ১৯  » «   আবরারের খুনিকে কারাগারে গণপিটুনি  » «   রাজীবের মৃত্যু: ১০ লাখ টাকা দেওয়ার নির্দেশ স্বজন পরিবহনকে  » «   আমি বহু ইস্যুতেই নোবেল পাই, ওরা দেয় না: ট্রাম্প  » «  

বাঁশের পর এবার কালভার্ট নির্মাণে কলাগাছ!



নিউজ ডেস্ক:: ফেনীতে বাঁশ ও কলাগাছ ব্যবহার করে কালভার্ট নির্মাণের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে আলোচনা-সমালোচনার ঝড় ওঠে। দূর-দূরান্ত থেকে মানুষ শর্শদী ইউনিয়ন পরিষদের নির্মিত কালভার্টটি একনজর দেখতে ভিড় করছেন।

ফেনী সদর থানার শর্শদী ইউনিয়নের উত্তরখানে একটি কালভার্ট ভেঙে যাওয়ায় দীর্ঘদিন থেকে মানুষের ভোগান্তি চরমে উঠেছিল। কয়েক দিন আগে শর্শদী ইউনিয়ন পরিষদের তত্ত্বাবধানে কালভার্টটি নির্মাণ করা হয়।

স্থানীয়রা জানান, কালভার্টের নির্মাণে নিম্নমানের খোয়া ও কংক্রিট ব্যবহার করা হয়েছে। ঢালাই কাজে সেন্টারিং করা হয় বাঁশ ও কলাগাছ দিয়ে। এতে করে যে কোনো সময় কালভার্টটি ভেঙে বড় রকমের দুর্ঘটনার আশঙ্কা করছেন স্থানীয়রা।

স্থানীয় ইউপি মেম্বার মোর্শেদ আলম জানান, কালভার্টটি চেয়ারম্যান নিজে করেছেন। এ বিষয়ে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাঁশ ও কলাগাছের কথা স্বীকার করে বলেন, কাজটি পরিষদের নয়, ব্যক্তি উদ্যোগে করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: