বুধবার, ১৯ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে দ্বিতীয় জনপ্রিয় ভাষা বাংলা  » «   ঘুষের টাকাসহ হাতেনাতে সাব-রেজিস্ট্রার আটক  » «   আর কোনো হায়েনার দল বাংলার বুকে চেপে বসতে পারবে না  » «   সিলেটে মুক্তিযুদ্ধের পাণ্ডুলিপি সংগ্রহ করলেন প্রবাসী কল্যাণমন্ত্রী  » «   ফের জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সভাপতি সালমা ইসলাম এমপি  » «   বিয়ানীবাজারে ৯৯০ পিস ইয়াবাসহ পেশাদার মাদক ব্যবসায়ী আটক  » «   আয়কর দিবস উপলক্ষে সিলেটে বর্ণাঢ্য র‌্যালি  » «   এবার শ্রীমঙ্গলে ট্রেনের ইঞ্জিনে আগুন  » «   বেলজিয়ামে মসজিদে তালা দেওয়ায় বাংলাদেশিদের প্রতিবাদ  » «   পায়রা উড়িয়ে জাতীয় পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলন উদ্বোধন  » «   ভারতের অর্থনীতির দুরবস্থা, জিডিপি কমে সাড়ে ৪ শতাংশ  » «   পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করলেন শেখ হাসিনা  » «   লন্ডন ব্রিজে আবারও সন্ত্রাসী হামলা, নিহত ২  » «   চীন থেকে মা-বাবার জন্য পেঁয়াজ নিয়ে এলেন মেয়ে  » «   রক্তে ভাসছে ইরাক, নিহত ৮২  » «  

বাঁশের কেল্লার দুই এডমিনের জামিন আপিলে বহাল



download-1

তথ্য-প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় জামায়াত-শিবির সমর্থিত ফেসবুক পেইজ বাঁশের কেল্লার এডমিন ওসমান গণি ও আবুল হোসেন রানার জামিন বহাল রেখেছেন আপিল বিভাগ। সোমবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার (এসকে) সিনহার নেতৃত্বে চার সদেস্যর আপিল বিভাগের বেঞ্চ এই আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। সঙ্গে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মাসুদ হাসান চৌধুরী।

মামলার বিবরণে জানা যায়, বাঁশের কেল্লার পেইজে প্রধানমন্ত্রী ও বিরোধীদলীয় নেত্রীকে নিয়ে কটূক্তি করায় ওসমান গণি ও আবুল হোসেন রানার বিরুদ্ধে ২০১৪ সালের ৪ এপ্রিল তথ্য-প্রযুক্তি আইনে মামলা দায়ের করা হয়। পরের দিন ১৫ এপ্রিল এ দুইজনকে গ্রেফতার করে পুলিশ। ২০১৬ সালের ১৪ আগস্ট হাইকোর্টের একটি বেঞ্চ তাদেরকে জামিন দেন। পরে হাইকোর্টের এই জামিন স্থগিত চেয়ে আবেদন করেন রাষ্ট্রপক্ষ।

ওই আবেদনের শুনানি নিয়ে সোমবার হাইকোর্টের আদেশ আপিল বিভাগ বহাল রাখেন বলে জানান ডেপুটি অ্যাটর্নি জেনারেল মাসুদ হাসান চৌধুরী।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: