শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবলিক পরীক্ষার সব ফি দেবে সরকার  » «   বাচ্চারা সরিয়ে নিয়ে যাচ্ছে ইভিএম, দাবি লালুপুত্রের  » «   আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা  » «   পরাজিত হওয়া মানেই হার নয়: মমতা  » «   কুলাউড়ায় ওজন বাড়াতে চিংড়িতে বিষাক্ত জেলি!  » «   শতবর্ষী বৃদ্ধাকে ধর্ষণ: ‘আমাকে ছেড়ে দাও, আমি রোজা রাখছি’  » «   কিছুটা সময় লাগলেও ইসরাইল-আমেরিকার পতন অনিবার্য: ধর্মীয় নেতা  » «   মেয়াদোত্তীর্ণ সেমাই ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি: সিলেটে ওয়েল ফুডকে ৭০ হাজার টাকা জরিমানা  » «   একক দল হিসেবেই ম্যাজিক ফিগারে মোদির বিজেপি!  » «   পারিবারিক কলহে সৎ মাকে কুপিয়ে জখম করেছে ছেলে  » «   রাজস্ব কর্মকর্তা হিসেবে ১০ হাজার শিক্ষার্থীকে নিয়োগ দেয়া হবে: অর্থমন্ত্রী  » «   পবিত্র কোরআন কেটে ভেতরে ইয়াবা পাচার, ৩ রোহিঙ্গা আটক  » «   গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে একই পরিবারের চার জন নিহত  » «   খালেদার কারামুক্তি, এবারও ‘হ্যান্ডল’ করতে পারেনি বিএনপি!  » «   বালিশ মাসুদের খোলা চিঠি  » «  

বলিউড খল অভিনেতা মহেশের রহস্যজনক মৃত্যু



বিনোদন ডেস্ক:: বলিউড অভিনেতা মহেশ আনন্দ আর নেই। তার বয়স হয়েছিল ৫৭ বছর। তবে তার মৃত্যু নিয়ে তৈরি হয়েছে নানান রহস্য। কারণ মহেশ আনন্দের মৃতদেহ পাওয়া গিয়েছে তার নিজ বাড়ির নিজ কক্ষে। তবে ঠিক কীভাবে তিনি মারা গেছেন তা এখনও নিশ্চিত করা যায়নি।

কেউ বলছেন- হার্ট অ্যাটাক, কেউ বলছে অন্যকোনো কারণে তিনি মারা গেছেন। আর এ জন্য মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় পুলিশ।

প্রসঙ্গত, নব্বইয়ের দশকে হিন্দি সিনেমার খল চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছিলেন মহেশ আনন্দ। তার অভিনিত সিনেমার মধ্যে রয়েছে- ‘শাহেনশাহ’, ‘মজবুর’, ‘স্বর্গ’, ‘থানাদার’, ‘গুমরাহ’, ‘খুদদার’, ‘বেতাজ বাদশা’, ‘বিজেতা’, ‘কুরুক্ষেত্র’ প্রভৃতি।

সূত্র: কলকাতা ২৪

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: