রবিবার, ২০ মে ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লজ্জায় মানুষ না খেয়ে থাকার কথা বলতে পারে না —————————- : মোমিন মেহেদী  » «   রাতে মোবাইল ব্যবহার করলে হয়ে যাবেন অন্ধ!  » «   ৬ মামলার আসামি ইয়াবাসহ গ্রেফতার  » «   সৌন্দর্যের ৫ গোপন রহস্য!  » «   পরকীয়া প্রেমিকসহ চেয়ারম্যান-কন্যা আটক!  » «   হাত-পা বেঁধে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি  » «   ছবি আঁকলেন প্রধানমন্ত্রী  » «   গণভবনে প্রধানমন্ত্রী‘মাদকের বিরুদ্ধে অভিযান কিন্তু চলছে’  » «   তাসপিয়া হত্যা মামলার আসামি আদনানের বাবার বক্তব্য!  » «   রাজকীয় বিয়েতে রাজকীয় সাজে ছিলেন প্রিয়াঙ্কাও  » «   যে কারণে বাদ ইমরুল-তাসকিন-সোহান  » «   সাইবার অপরাধ : তাৎক্ষণিক বিচার চান অধিকাংশ ভুক্তভোগী  » «   নয়াপল্টনে রিজভী‘কাদেরের বক্তব্য একতরফা নির্বাচনেরই ইঙ্গিতবহ’  » «   রাজীবের হাত বিচ্ছিন্ন : দুই বাসচালকের জামিন নামঞ্জুর  » «   এভারেস্টের চূড়ায় ১৬ বছরের কিশোরী!  » «  

বলিউডে পুরুষরাই বেশি নিরাপত্তাহীনতায় ভোগেন!



বিনোদন ডেস্ক::বলিউডের অন্দর মহল নিয়ে মানুষের জল্পনা কল্পনার শেষ নেই। মাঝে মাঝে বলিউড তারকাদের বেফাঁস মন্তব্যে বেরিয়ে আসে সেখানকার চমকপ্রদ তথ্য। এবার এমন তথ্য উঠে এলো যা হয়ত আগে কখনও শোনা যায়নি। ‘দাবাং’ নায়িকা সোনাক্ষী সিনহা সেই সোজাঝাপ্টা তথ্য দিয়েছেন।

সম্প্রতি সাক্ষাৎকারে বলিউডের ‘ক্যাট ফাইট’ নিয়ে সোনাক্ষীকে প্রশ্ন করা হয়। বলিউডের অ্যাকশন নায়ক শত্রু সিনহার কন্যা সোনাক্ষী পাল্টা প্রশ্ন করেন, এ ধরনের প্রশ্ন শুধু মেয়েদেরই করা হয় কেন?

এরপর সোনাক্ষী শেয়ার করেছেন বলিউড পাড়ার অন্দরের কথা। তিনি দাবি করেন, বলিউডে পুরুষরা অনেক বেশি নিরাপত্তাহীনতায় ভোগেন। ফলে তারা নাকি অনেক বেশি গসিপ করেন। মাঝে মাঝে তাদের গসিপ নাকি মেয়েদেরকেও হার মানায়!

সোনাক্ষীর এই বিস্ফোরক মন্তব্যে জল্পনা কল্পনা শুরু হয়েছে বলি মহলে। পুরুষরা নিরাপত্তাহীনতায় ভোগেন, এমন মন্তব্যে আপত্তি বিভিন্ন মহলের। সেই বিতর্কে অবশ্য পাত্তা দিতে নারাজ ‘দাবাং’ তারকা সোনাক্ষী। তবে গসিপ প্রশ্নে অনেকই বলছেন, পুরুষ হোক বা মহিলা, গসিপ সকলেই করেন। সূত্র: আনন্দবাজার

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: