রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রাশিয়া বিশ্বকাপরেকর্ড গড়া হলো না ক্রোয়েশিয়ার, চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   ভাতিজিকে ঘরে ডেকে নিয়ে চাচার কাণ্ড!  » «   যৌনরোগের ভয়ঙ্কর উপসর্গগুলি এক নজরে দেখে নিন  » «   রাশিয়া বিশ্বকাপবিশ্বজয়ের লক্ষ্যে মুখোমুখি ফ্রান্স-ক্রোয়েশিয়া  » «   মাদার তেরেসা ভণ্ড, শয়তান, জালিয়াতঃ তসলিমা  » «   যে কারণে অল্প বয়সে বিয়ে করেছেন শাহরুখ  » «   গ্রামে গ্রামে নগর সুবিধা দেয়া হবে -পাবনায় প্রধানমন্ত্রী  » «   হরিদাসের উপর হামলাকারীদেরকে ক্ষমা করা হবে না —-মোমিন মেহেদী  » «   বিয়ের পর বেশ হাসি খুশি মিঠুন পুত্র  » «   জাতীয় পরিচয়পত্র হারানোদের জন্য সুখবর  » «   ‘আমি ডিজির লোক, আমাকে ভয় দেখিয়ে লাভ নেই’  » «   কুবিতে ‘বরিশাল ডিভিশনাল স্টুডেন্টস এসোসিয়েশন’র নবীনবরণ  » «   মুক্তিযোদ্ধাদের বয়স কেন সাড়ে ১২ : হাইকোর্টের প্রশ্ন  » «   ধোঁয়ায় আচ্ছন্ন পুরো টার্মিনাল : শাহজালাল বিমানবন্দরে আগুন  » «   স্কুল ছাত্রীর স্পর্শকাতর জায়গায় বৃদ্ধের হাত, অতঃপর  » «  

বলিউডের প্রবীণ অভিনেতা শশী কাপুর আর নেই



বিনোদন ডেস্ক::বলিউডের প্রখ্যাত অভিনেতা শশী কাপুর আর নেই। ৭৯ বছর বয়সে ভারতের মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি। রবিবার রাতে আন্ধেরির কোকিলাবেন আম্বানি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। বুকে সংক্রমণের কারণেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে সোমবার তিনি মারা যান।

গত কয়েক বছর ধরেই অসুস্থ ছিলেন শশী কাপুর। তার বাইপাস সার্জারিও হয়েছিল। ২০১৪-য় বুকে সংক্রমণের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। শশী কাপুরের তিন সন্তান রয়েছেন। তারা হলেন, কুনাল, সঞ্জনা ও করণ কাপুর।

তিনবারের জাতীয় পুরস্কার জয়ী এই জনপ্রিয় অভিনেতা ১৬০-এরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। ২০১১-য় পদ্মভূষণ এবং ২০১৫-তে দাদাসাহেব ফালকে পুরস্কারে সম্মানিত করা হয় তাকে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: