মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «   রংপুর উপনির্বাচনে সরে দাঁড়ালেন আওয়ামী লীগ প্রার্থী  » «   সিলেটে কমতে শুরু করেছে ডেঙ্গুর প্রকোপ  » «   শোভন-রাব্বানীর পর এবার আলোচনায় যুবলীগ  » «   মধ্যরাতে ‘এক কাপড়ে’ সৌদি থেকে ফিরলেন ১৭৫ বাংলাদেশি  » «   ভারতে ভয়াবহ নৌকাডুবি: নিহত ১২, নিখোঁজ ৩০  » «   এবার রিফাত হত্যার নতুন ভিডিও প্রকাশ্যে  » «   সিলেটে গ্রেফতার সেই ডিআইজির পক্ষে দাঁড়ালেন সাবেক খাদ্যমন্ত্রী  » «   পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সঙ্গে সিলেট বিভাগের পৌর মেয়রদের বৈঠক  » «   কমিশন কেলেঙ্কারিতে ফেঁসে যাচ্ছেন জাবি উপাচার্য  » «   সৌদির তেলক্ষেত্রে হামলার পর থেকেই তেলের দাম ১০ শতাংশ বৃদ্ধি  » «  

বলিউডের কোন তারকার কিসে ভয়!



বিনোদন ডেস্ক::কমবেশি সবারই কিছু বিষয়ে ভয় কাজ করে। এই যেমন কারও তেলাপোকায়, কারও সাপে। বলিউড তারকারাও এর বাইরে নন। চলুন জেনে নেই বলিউডের কোন তারকার কিসে ভয়।

১. বলিউড বাদশাহ শাহরুখ খানকে কখনো কখনো পর্দায় ঘোড়ায় চড়তে দেখলেও। ঘোড়া তাঁর বেজায় ভয়। তাই কিং খান শ্যুটিংয়ে যতটা সম্ভব ঘোড়ার দৃশ্য এড়িয়ে যান।

২. অজয় দেবগন নাকি বলে হাতে করে খাবার খেতেই পারেন না। তিনি পরিচ্ছন্নতাকে ভগবানের মতো পুজো করেন। অজয় নাকি কাঁটা চামচে করে রুটি কেটে খান।

৩. অভিষেক বচ্চনের ফল খেতে নাকি মোটেই ভাল লাগে না। তিনি ফল দেখলেই পালান।

৪. রণবীর কপূর মাকড়সায় এবং আরসোলায় ভয়ে কাত।

৫. অর্জুন কাপুর সিলিং ফ্যানে বেজায় ভয় পান।

৬. বিদ্যা বালন বিড়ালে ভয় পান। বিড়াল দেখলেই তিনি চঞ্চল, অস্থির হয়ে ওঠেন।

৭. সাপে ভয় দীপিকা পাড়ুকোনের।

৮. শাহরুখ খানেরই মতোই প্রিয়াঙ্কা চোপড়ারও ভয় ঘোড়াতে। তিনি সেই আতঙ্ক বর্তমানে কাটিয়ে ওঠার চেষ্টা করছেন।

৯. অন্ধকারকে ভয় পান আলিয়া ভাট। অন্ধকারের ভয়ে সর্বত্র জানালা খুলে, ডিম লাইট জ্বালিয়ে রাতে ঘুমাতে যান তিনি।

১০. বিপাশা বসু যার নামের পাশে বলিউডের অনেক হরর মুভির নাম জড়িয়ে আছে। তিনি নিজে অভিনয় করেছেন সেই মুভিগুলোতে, বিপাশা মাঝে মধ্যেই তার নিজের হাসির আওয়াজে আতঙ্কিত হন।

১১. লিফটে উঠতে ভয় পান সোনাম কাপুর। তাই যত উঁচুতেই উঠতে হোক না কেন, সোনাম সিঁড়ি দিয়েই ওপরে ওঠেন।

১২. টমেটোয় ভয় পান ক্যাটরিনা কাইফ। সেই ভয় কয়েকগুন বেড়েছে জিন্দেগি না মিলেগি দোবারা শ্যুটের পর।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: