বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

বরের বয়স ৮৩ কনে ৩০



আন্তর্জাতিক ডেস্ক:: ছেলে সন্তানের আশায় ৮৩ বছর বয়সী বিবাহিত এক বৃদ্ধ বিয়ে করেছেন ৩০ বছর বয়সী এক নারীকে। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে।

বৃদ্ধের নাম সুখরাম বৈরব। সুখরাম যেহেতু বিবাহিত তাই তার দ্বিতীয় বিয়ে করাটাকে অপরাধ হিসেবে গণ্য করে ঘটনা খতিয়ে দেখা হচ্ছে এখন।

রাজস্থানের সমরদের এই বিয়েতে দাওয়াত পেয়েছিলেন আশপাশের ১২ গ্রামের মানুষ।

সুখরাম বেশ কিছু সম্পত্তি রয়েছে। ২০ বছর আগে জটিল রোগে আক্রান্ত হয়ে তার ছেলেটি মারা যায়। এরপর থেকে ওই সম্পত্তির উত্তরাধিকারীর জন্য তার মনে একটা ছেলে সন্তানের আশা ছিল।

সে অনুযায়ী সুখমার দ্বিতীয় বিয়ে করতে চাইলে তার প্রথম স্ত্রী বাট্টো এতে রাজি হয়ে যান। সুখরাম-বাট্টো দম্পতির দু’টি মেয়েও রয়েছে, তারাও বিবাহিত।

বিয়ের বিষয়ে সুখরামের বক্তব্য, এই বিয়ের একটাই উদ্দেশ্য, তা হলো একটা ছেলে সন্তান।

সূত্র: ইন্ডিয়া টুডে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: