রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে প্রধানমন্ত্রীর হো‌টে‌লের সাম‌নে বৃষ্টি উপেক্ষা করে বিএন‌পির বিক্ষোভ  » «   বিশ্বের চতুর্থ ভয়ঙ্করতম সংগঠন মাওবাদী!  » «   ফেঁসে যাচ্ছেন যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড আবেদনকারীরা  » «   শাবিপ্রবিতে ছাত্রী হলের পানিতে মিলছে কেঁচো-জোঁক!  » «   সিলেটের ওসমানীনগরে বাস চাপায় নিহত ২, আহত ৩  » «   বনে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে ১১ সিংহের মৃত্যু  » «   তাবলিগের সংকট নিরসনে সরকারের পাঁচ নির্দেশনা  » «   গাজীপুরে বেতনের দাবিতে শ্রমিক বিক্ষোভ, মহাসড়ক অবরোধ  » «   শূন্যপদের সঠিক তথ্য দিচ্ছে না শিক্ষা প্রতিষ্ঠানগুলো  » «   আজ ঢাকায় আসছেন বিশ্বব্যাংকের ভাইস প্রেসিডেন্ট  » «   এবার ক্ষুধার্ত পদ্মার পেটে যাচ্ছে শিবচর  » «   আইসিসি নিজেই মিয়ানমারের বিচারে সক্ষম: জাতিসংঘ মহাসচিব  » «   নাইজেরিয়ায় কলেরা সংক্রমণ; ৯৭ জনের মৃত্যু  » «   ধানের শিষ এখন পেটের বিষ: ওবায়দুল কাদের  » «   যুদ্ধের জন্য প্রস্তুত, তবে শান্তির পথও খোলা: পাকিস্তান আর্মি  » «  

বরের বয়স ৮৩ কনে ৩০



আন্তর্জাতিক ডেস্ক:: ছেলে সন্তানের আশায় ৮৩ বছর বয়সী বিবাহিত এক বৃদ্ধ বিয়ে করেছেন ৩০ বছর বয়সী এক নারীকে। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে।

বৃদ্ধের নাম সুখরাম বৈরব। সুখরাম যেহেতু বিবাহিত তাই তার দ্বিতীয় বিয়ে করাটাকে অপরাধ হিসেবে গণ্য করে ঘটনা খতিয়ে দেখা হচ্ছে এখন।

রাজস্থানের সমরদের এই বিয়েতে দাওয়াত পেয়েছিলেন আশপাশের ১২ গ্রামের মানুষ।

সুখরাম বেশ কিছু সম্পত্তি রয়েছে। ২০ বছর আগে জটিল রোগে আক্রান্ত হয়ে তার ছেলেটি মারা যায়। এরপর থেকে ওই সম্পত্তির উত্তরাধিকারীর জন্য তার মনে একটা ছেলে সন্তানের আশা ছিল।

সে অনুযায়ী সুখমার দ্বিতীয় বিয়ে করতে চাইলে তার প্রথম স্ত্রী বাট্টো এতে রাজি হয়ে যান। সুখরাম-বাট্টো দম্পতির দু’টি মেয়েও রয়েছে, তারাও বিবাহিত।

বিয়ের বিষয়ে সুখরামের বক্তব্য, এই বিয়ের একটাই উদ্দেশ্য, তা হলো একটা ছেলে সন্তান।

সূত্র: ইন্ডিয়া টুডে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: