শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকার বাসায় চুরি



নিউজ ডেস্ক::বরিশালের দক্ষিণ আলেকান্দা এলাকায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকার ভাড়া বাসায় চুরির ঘটনা ঘটেছে। চোরেরা স্বর্ণালংকার ও অর্থ নিয়ে গেছে। আজ রবিবার (১১ মার্চ) এ ঘটনা ঘটে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ওই সহকারী অধ্যাপিকা মোহসিনা হোসাইন বটতলার নিকটবর্তী আলেকান্দা এলাকার একটি পাঁচতলা ভবনের টপ ফ্লোরের একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন। তাঁর স্বামী শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক কালের কণ্ঠের প্রধান কার্যালয়ের সিনিয়র সাব-এডিটর। কর্মসূত্রে তিনি ঢাকায় থাকেন।

এ বিষয়ে জানতে চাইলে মোহসিনা হোসাইন বলেন, ‘ঘটনার সময় বিশ্ববিদ্যালয়ে ছিলাম। সকাল সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়েছিলাম। বাসায় বেড়াতে আসা ছোট ভাই মোহাইমিনুল ইসলামকে বিশ্ববিদ্যালয়ে সঙ্গে করে নিয়ে যাই। ছোটভাইকে দুপুরের দিকে বাসায় পাঠিয়ে দিই। দুপুর সাড়ে তিনটার দিকে বাসায় ফিরে সে ফ্ল্যাটের দরজা খোলা দেখতে পায়। ভেতরে ঢুকে সবকিছু লণ্ডভণ্ড দেখে সে আমাকে ফোনে বিষয়টি জানায়।’

চোরেরা ওয়ারড্রপ থেকে প্রায় ৬ ভরি ওজনের স্বর্ণালংকার ও কিছু নগদ টাকা নিয়ে গেছে। ভেতরে একটি লোহার রড পাওয়া গেছে। সেটি দিয়ে দরজার হ্যাজবল্ড ভাঙ্গা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে বরিশাল কোতোয়ালি থানাকে জানানো হলে পরিদর্শনে আসেন পুলিশ সাব-ইন্সপেক্টর আকরামুল হক। তিনি মনে করছেন, প্রতিবেশির সহায়তায় সংঘবদ্ধ চক্র এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। অচিরেই এ চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: