সোমবার, ১৮ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
শুধুমাত্র আইন দিয়ে দুর্নীতি দমন করা যায় না: আইনমন্ত্রী  » «   জামায়াতের সবারই রাজ্জাকের মতো ভুল ভাঙা উচিত: ফরীদ উদ্দীন মাসঊদ  » «   সন্ত্রাসী হামলার নিন্দা জা‌নি‌য়ে মোদিকে শেখ হাসিনার বার্তা  » «   গুগলে ‘টয়লেট পেপার’ লিখলে আসছে পাকিস্তানের পতাকা  » «   পাকিস্তানের সেনাবাহিনী ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের ওয়েবসাইট হ্যাক করেছে ভারত?  » «   সাত বছরে ৬৩ বার পেছালো সাগর-রুনি হত্যা মামলার প্রতিবেদন  » «   তিন দিনের সীমান্ত সম্মেলনে বিএসএফ প্রতিনিধিদল বাংলাদেশে  » «   বড় রাজনৈতিক দল অংশ না নেওয়া ইসির জন্য হতাশাজনক: সিইসি  » «   পাকিস্তানকে কী করতে পারবে ভারত?  » «   বঙ্গবীর ওসমানীর জন্ম-মৃত্যুবার্ষিকী রাষ্ট্রীয়ভাবে পালনের দাবি  » «   দুর্যোগপূর্ণ আবহাওয়ায় সা’দপন্থীদের ইজতেমা শুরু  » «   মোদির স্বপ্ন কখনোই পূরণ হবে না, পাল্টা হুঙ্কার পাকিস্তানের  » «   চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «  

বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকার বাসায় চুরি



নিউজ ডেস্ক::বরিশালের দক্ষিণ আলেকান্দা এলাকায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষিকার ভাড়া বাসায় চুরির ঘটনা ঘটেছে। চোরেরা স্বর্ণালংকার ও অর্থ নিয়ে গেছে। আজ রবিবার (১১ মার্চ) এ ঘটনা ঘটে।

বরিশাল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ওই সহকারী অধ্যাপিকা মোহসিনা হোসাইন বটতলার নিকটবর্তী আলেকান্দা এলাকার একটি পাঁচতলা ভবনের টপ ফ্লোরের একটি ফ্ল্যাটে ভাড়া থাকেন। তাঁর স্বামী শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক কালের কণ্ঠের প্রধান কার্যালয়ের সিনিয়র সাব-এডিটর। কর্মসূত্রে তিনি ঢাকায় থাকেন।

এ বিষয়ে জানতে চাইলে মোহসিনা হোসাইন বলেন, ‘ঘটনার সময় বিশ্ববিদ্যালয়ে ছিলাম। সকাল সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের উদ্দেশ্যে বাসা থেকে বের হয়েছিলাম। বাসায় বেড়াতে আসা ছোট ভাই মোহাইমিনুল ইসলামকে বিশ্ববিদ্যালয়ে সঙ্গে করে নিয়ে যাই। ছোটভাইকে দুপুরের দিকে বাসায় পাঠিয়ে দিই। দুপুর সাড়ে তিনটার দিকে বাসায় ফিরে সে ফ্ল্যাটের দরজা খোলা দেখতে পায়। ভেতরে ঢুকে সবকিছু লণ্ডভণ্ড দেখে সে আমাকে ফোনে বিষয়টি জানায়।’

চোরেরা ওয়ারড্রপ থেকে প্রায় ৬ ভরি ওজনের স্বর্ণালংকার ও কিছু নগদ টাকা নিয়ে গেছে। ভেতরে একটি লোহার রড পাওয়া গেছে। সেটি দিয়ে দরজার হ্যাজবল্ড ভাঙ্গা হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তাৎক্ষণিকভাবে বরিশাল কোতোয়ালি থানাকে জানানো হলে পরিদর্শনে আসেন পুলিশ সাব-ইন্সপেক্টর আকরামুল হক। তিনি মনে করছেন, প্রতিবেশির সহায়তায় সংঘবদ্ধ চক্র এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। অচিরেই এ চুরির ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: