শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «   কমলগঞ্জে ট্রাক চাপায় তরুণী নিহত,চালক পালাতক  » «   বি. চৌধুরীর চায়ের দাওয়াতে যাচ্ছে ন্যাপ–এনডিপি  » «   নভেম্বরের প্রথম সপ্তাহে জাতীয় নির্বাচনের তফসিল: ইসি সচিব  » «   ঈশ্বর, মৃত্যু-পরবর্তী জীবন ও স্বর্গ নিয়ে যা ভাবতেন স্টিফেন হকিং  » «   আইয়ুব বাচ্চুর মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক  » «   সাম্প্রদায়িক সম্প্রতির দৃষ্টান্ত: এক উঠোনে মসজিদ-মন্দির  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্রকে সাড়ে ৭ হাজার কোটি টাকা দিল সৌদি  » «   দুর্গাপূজা যেভাবে হলো হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব  » «   সিলেটে ফোনে কথা বলা অবস্থায় যুবকের হঠাৎ মৃত্যু  » «   ইরান কখনো পরমাণু বোমা বানাবে না: রুহানি  » «   সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   বাংলাদেশে আরো সৌদি বিনিয়োগ চান প্রধানমন্ত্রী  » «   কানাডায় প্রকাশ্যে গাঁজা বিক্রি শুরু, ক্রেতাদের ভিড়  » «  

বরিশাল-নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪



নিউজ ডেস্ক::বরিশালের বানারিপাড়া উপজেলায় বাসের সঙ্গে একটি মাহেন্দ্রর সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাহেন্দ্রর চালক রুহুল আমিন এবং হামিম নামের এক শিশু। তাদের বরিশাল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফাতেমা । অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

বানারিপাড়া থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, মাহেন্দ্রটি বরিশালের দিকে যাচ্ছিল; এসময় বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই নারী মারা যান। বাসটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

এদিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন। গুরুত্বর আহত ৫ জনকে উদ্ধার করে ভৈরব হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাক ড্রাইভার চুয়াডাঙ্গা জেলার সাদ্দাম (৩২) ও ট্রাকের হেলপার একই জেলার সারওয়ার হোসেন (২০)।

জানা যায়, যাতায়েত পরিবহনের একটি যাত্রীবাসের সঙ্গে বাসটি দড়িকান্দি নাক স্থানে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বেধে যায়। এতে ট্রাকের চালক ও হেলপার ঘটনা স্থলেই মারা যান।

ভৈরব হাইওয়ে পুলিশের সার্জেন একে এম কাউছার বলেন, মুখোমুখি সংঘর্ষের পর ঘটনাস্থলেই দুই জন মারা যান। দুর্ঘটনাকবলিত ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসাপাতালে প্রেরণ করা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: