শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

বরিশাল-নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪



নিউজ ডেস্ক::বরিশালের বানারিপাড়া উপজেলায় বাসের সঙ্গে একটি মাহেন্দ্রর সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাহেন্দ্রর চালক রুহুল আমিন এবং হামিম নামের এক শিশু। তাদের বরিশাল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফাতেমা । অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

বানারিপাড়া থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, মাহেন্দ্রটি বরিশালের দিকে যাচ্ছিল; এসময় বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই নারী মারা যান। বাসটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

এদিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন। গুরুত্বর আহত ৫ জনকে উদ্ধার করে ভৈরব হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাক ড্রাইভার চুয়াডাঙ্গা জেলার সাদ্দাম (৩২) ও ট্রাকের হেলপার একই জেলার সারওয়ার হোসেন (২০)।

জানা যায়, যাতায়েত পরিবহনের একটি যাত্রীবাসের সঙ্গে বাসটি দড়িকান্দি নাক স্থানে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বেধে যায়। এতে ট্রাকের চালক ও হেলপার ঘটনা স্থলেই মারা যান।

ভৈরব হাইওয়ে পুলিশের সার্জেন একে এম কাউছার বলেন, মুখোমুখি সংঘর্ষের পর ঘটনাস্থলেই দুই জন মারা যান। দুর্ঘটনাকবলিত ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসাপাতালে প্রেরণ করা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: