বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘আ’লীগের সাথে নির্বাচনে গেলে জামায়াত ভালো  » «   সালমান-শাবনূরের ‘আনন্দ অশ্রু’ নিয়ে এবার সাইমন-মাহি  » «   সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনীআজও মাঠে নামবেন আইভী, থাকতে পারেন শামীম ওসমানও  » «   পাবনায় সিভিল সার্জন কার্যালয়ে কমিউনিটি ক্লিনিক-এ কমর্রত কমিউনিটি হেল্থ কেয়ার প্রোভাইডারদের অবস্থান কর্মসূচী পালন  » «   আল-আকসা সংস্কারে ইসরাইলের নিষেধাজ্ঞা!  » «   ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মানববন্ধন ১৮ জানুয়ারি  » «   এক সপ্তাহেও সন্ধান মেলেনি নিখোঁজ পরীক্ষার্থী বাপ্পীর  » «   উজানের দেশ সমূহ হতে বাংলাদেশে মোট ৫৭ টি নদী প্রবাহিত  » «   নরসিংদীতে অটোরিকশা চালকের লাশ উদ্ধার  » «   এ দেশে কোনো দস্যুতা চলবে না : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   স্কুল ছাত্রকে পিটিয়ে হাসপাতালে পাঠালো শিক্ষক  » «   হবিগঞ্জের স্কুল পরিদর্শনে কোরিয়ার প্রতিনিধি দল  » «   সড়কে পড়ে গিয়ে যা বললেন আইভী!  » «   বেসরকারি হাসপাতালে চলছে নৈরাজ্য!  » «   নীলফামারীতে নকল সার উদ্ধার, ২০ হাজার টাকা জরিমানা  » «  

বরিশাল-নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৪



নিউজ ডেস্ক::বরিশালের বানারিপাড়া উপজেলায় বাসের সঙ্গে একটি মাহেন্দ্রর সংঘর্ষে দুই নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন মাহেন্দ্রর চালক রুহুল আমিন এবং হামিম নামের এক শিশু। তাদের বরিশাল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ফাতেমা । অন্যজনের পরিচয় পাওয়া যায়নি।

বানারিপাড়া থানার ওসি মো. সাজ্জাদ হোসেন জানান, মাহেন্দ্রটি বরিশালের দিকে যাচ্ছিল; এসময় বিপরীত দিক থেকে আসা একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই নারী মারা যান। বাসটিকে আটক করা হয়েছে। চালক পালিয়ে গেছে।

এদিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর রায়পুরায় ট্রাক ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন। গুরুত্বর আহত ৫ জনকে উদ্ধার করে ভৈরব হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

শুক্রবার (৮ ডিসেম্বর) সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- ট্রাক ড্রাইভার চুয়াডাঙ্গা জেলার সাদ্দাম (৩২) ও ট্রাকের হেলপার একই জেলার সারওয়ার হোসেন (২০)।

জানা যায়, যাতায়েত পরিবহনের একটি যাত্রীবাসের সঙ্গে বাসটি দড়িকান্দি নাক স্থানে বিপরিত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে বেধে যায়। এতে ট্রাকের চালক ও হেলপার ঘটনা স্থলেই মারা যান।

ভৈরব হাইওয়ে পুলিশের সার্জেন একে এম কাউছার বলেন, মুখোমুখি সংঘর্ষের পর ঘটনাস্থলেই দুই জন মারা যান। দুর্ঘটনাকবলিত ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসাপাতালে প্রেরণ করা হচ্ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: