শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ  » «   কমতে শুরু করেছে চালের দাম  » «   কনডমের বিজ্ঞাপনে সানি লিওন, চটেছেন ভারতীয়রা  » «   সাতক্ষীরায় ১৩ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ  » «   পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল  » «   ‘মেসির কারণেই নেইমার বার্সা ছেড়েছেন’  » «   রিয়াল মাদ্রিদে যাচ্ছেন কাভানি!  » «   কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত  » «   নাটোর থেকে তিন’শ মণ পাট বোঝাই ট্রাক উধাও  » «   সাপাহারে কারিতাসের ভেলিডেশন এট ওয়ার্ড লেভেল অনুষ্ঠিত  » «   ঢামেক হাসপাতাল‘সরকারী কাজ এমনই হয়!’  » «   সাপাহারে বিদ্যুৎস্পৃৃষ্টে রাজমিস্ত্রী নিহত!  » «   যে নয়টি কারণে প্রতিদিন খেতে পারেন দই  » «   লড়াই করতে চান রোহিঙ্গারা  » «   সীতাকুণ্ডে মাইক্রোবাস চাপায় নিহত ১  » «  

বরিশালে ৭০০ ফেনসিডিল জব্দ, আটক ৩



বরিশাল ব্যুরো: বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোড হাতেম আলী কলেজ চৌমাথা এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ৭শ ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বরিশাল র‌্যাব-৮ ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর।

বুধবার সকাল ৮টার এই অভিযানে ২ নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এরা হলেন, মারুফা আক্তার (৩৫) ঝালকাঠি জেলার মৃত আল-আমিন তালুকদারের স্ত্রী, রোজী আক্তার রিমি (২১) পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মো. রুহুল আমিন’র মেয়ে এবং মো. শাহ আলম (৩০) পশ্চিম ঝালকাঠি জেলার সিরাজুল ইসলামের ছেলে।

র‌্যাব-৮ ই-মেইল বার্তায় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সহযোগীতায় র‌্যাব-৮ এর সহকারী পরিচালক মো. হাজান আলীর নেতৃত্বে নগরীর সিঅ্যান্ডবি রোডস্থ চৌধুরী ভবনের দোতলায় অভিযান চালায়। এ সময় দৌড়ে পালানোর চেষ্টা করলে ২ নারীসহ ৩ জনকে আটক করা হয়।

আটকদের স্বীকারোক্তিতে ওই বাসায় তল্লাসী করে ৭শ ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়াও আটক করা হয়েছে একটি মোটরসাইেকেল।

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: