শনিবার, ২২ জুলাই ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা  » «   সৌদিতে ৬ মাসের উপার্জন ৪৩১ রিয়াল, তা নিয়েও নাটক!  » «   সমুদ্র বন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত  » «   অভিনেতা আবদুর রাতিন আর নেই  » «   বরফের নিচে মিলল ৭৫ বছর ধরে নিখোঁজ দম্পতির মৃতদেহ  » «   নারীরা কি করব জিয়ারত করতে পারবে?  » «   চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   মিথ্যা নারী নির্যাতন মামলায় পালিয়ে বেড়াচ্ছে মানবাধিকার কর্মী  » «   ধূমপান ছাড়তে ইব্রাহিমের কান্ড!  » «   ‘নির্বাচনের আগে সব দলকে এক রাস্তায় আনতে হবে’  » «   যে ১২টি তথ্য ফেসবুকে রাখলে বিপদ ঘটবে  » «   সৌদি পাঠানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ  » «   কুমিল্লা মেডিকেলের অব্যবস্থাপনা নিয়ে হাইকোর্টে রিট  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশী খাজা নাজিবুল্লাহ্ চৌধুরীর গণসংযোগ  » «   বিচার না পেলে আত্মহত্যা করবে ধর্ষিতা কিশোরী  » «  

বরিশালে ৭০০ ফেনসিডিল জব্দ, আটক ৩



বরিশাল ব্যুরো: বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোড হাতেম আলী কলেজ চৌমাথা এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ৭শ ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বরিশাল র‌্যাব-৮ ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর।

বুধবার সকাল ৮টার এই অভিযানে ২ নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এরা হলেন, মারুফা আক্তার (৩৫) ঝালকাঠি জেলার মৃত আল-আমিন তালুকদারের স্ত্রী, রোজী আক্তার রিমি (২১) পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মো. রুহুল আমিন’র মেয়ে এবং মো. শাহ আলম (৩০) পশ্চিম ঝালকাঠি জেলার সিরাজুল ইসলামের ছেলে।

র‌্যাব-৮ ই-মেইল বার্তায় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সহযোগীতায় র‌্যাব-৮ এর সহকারী পরিচালক মো. হাজান আলীর নেতৃত্বে নগরীর সিঅ্যান্ডবি রোডস্থ চৌধুরী ভবনের দোতলায় অভিযান চালায়। এ সময় দৌড়ে পালানোর চেষ্টা করলে ২ নারীসহ ৩ জনকে আটক করা হয়।

আটকদের স্বীকারোক্তিতে ওই বাসায় তল্লাসী করে ৭শ ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়াও আটক করা হয়েছে একটি মোটরসাইেকেল।

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: