বুধবার, ২২ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
১৪৪ ধারা ভঙ্গের অপরাধে ৩ জনকে জরিমানা, দায়িত্বে অবহেলায় ৪ জনকে অব্যাহতি  » «   মুক্তিযোদ্ধা হতে একাত্তরে ন্যূনতম বয়স নিয়ে রুল  » «   এবার নেচে গেয়ে দর্শক মাতাবেন শামীম ওসমান  » «   বাংলাদেশ সচেতন ছাত্র ফোরামের উদ্যেগে দুঃস্থ ও এতিমদের নিয়ে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন  » «   বিশ্ববিদ্যালয়ের বাস ভাংচুর মামলার আসামী যখন বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু পরীক্ষার্থী  » «   ভর্তি জালিয়াতি চক্রের দুইজন আটক  » «   পাবনায় আইডিবি’র ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত  » «   তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখা  » «   আরব সভ্যতা টিকবে না : আদোনিস  » «   জন্মদিনে তারেকের সুস্থতা কামনা করে খালেদার টুইট  » «   তনুর পরিবারকে ঢাকায় ডেকেছে সিআইডি  » «   যৌন হয়রানির শিকার উত্তর কোরিয়ার নারী সৈন্যরা  » «   মোদির বিরুদ্ধে আঙুল তুললে কেটে ফেলা হবে, হুমকি বিজেপি নেতার  » «   কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «  

বরিশালে ৭০০ ফেনসিডিল জব্দ, আটক ৩



বরিশাল ব্যুরো: বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোড হাতেম আলী কলেজ চৌমাথা এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ৭শ ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বরিশাল র‌্যাব-৮ ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর।

বুধবার সকাল ৮টার এই অভিযানে ২ নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এরা হলেন, মারুফা আক্তার (৩৫) ঝালকাঠি জেলার মৃত আল-আমিন তালুকদারের স্ত্রী, রোজী আক্তার রিমি (২১) পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মো. রুহুল আমিন’র মেয়ে এবং মো. শাহ আলম (৩০) পশ্চিম ঝালকাঠি জেলার সিরাজুল ইসলামের ছেলে।

র‌্যাব-৮ ই-মেইল বার্তায় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সহযোগীতায় র‌্যাব-৮ এর সহকারী পরিচালক মো. হাজান আলীর নেতৃত্বে নগরীর সিঅ্যান্ডবি রোডস্থ চৌধুরী ভবনের দোতলায় অভিযান চালায়। এ সময় দৌড়ে পালানোর চেষ্টা করলে ২ নারীসহ ৩ জনকে আটক করা হয়।

আটকদের স্বীকারোক্তিতে ওই বাসায় তল্লাসী করে ৭শ ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়াও আটক করা হয়েছে একটি মোটরসাইেকেল।

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: