শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «   কানাইঘাটে স্বামীর হাতে স্ত্রী খুন,শ্বশুড়-শ্বাশুড়ি আটক  » «   আজ নায়ক মান্নার মৃত্যুবার্ষিকী  » «   সুপারসহ ৫ ভুয়া পরীক্ষার্থী আটক  » «   অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ  » «   শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   প্রেসক্লাবে সমাজকল্যাণমন্ত্রী‘খালেদাকে কারাগারের রোজনামচা পাঠানো উচিৎ’  » «   পদত্যাগ করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি : শিক্ষামন্ত্রী  » «   প্রিয়াতে বেসামাল লুঙ্গি!  » «   বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ব্রাজিল  » «   শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড  » «   অবসরে যাচ্ছেন অর্থমন্ত্রী  » «   বিএনপির গণস্বাক্ষর অভিযান আজ  » «  

বরিশালে ৭০০ ফেনসিডিল জব্দ, আটক ৩



বরিশাল ব্যুরো: বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোড হাতেম আলী কলেজ চৌমাথা এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ৭শ ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বরিশাল র‌্যাব-৮ ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর।

বুধবার সকাল ৮টার এই অভিযানে ২ নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এরা হলেন, মারুফা আক্তার (৩৫) ঝালকাঠি জেলার মৃত আল-আমিন তালুকদারের স্ত্রী, রোজী আক্তার রিমি (২১) পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মো. রুহুল আমিন’র মেয়ে এবং মো. শাহ আলম (৩০) পশ্চিম ঝালকাঠি জেলার সিরাজুল ইসলামের ছেলে।

র‌্যাব-৮ ই-মেইল বার্তায় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সহযোগীতায় র‌্যাব-৮ এর সহকারী পরিচালক মো. হাজান আলীর নেতৃত্বে নগরীর সিঅ্যান্ডবি রোডস্থ চৌধুরী ভবনের দোতলায় অভিযান চালায়। এ সময় দৌড়ে পালানোর চেষ্টা করলে ২ নারীসহ ৩ জনকে আটক করা হয়।

আটকদের স্বীকারোক্তিতে ওই বাসায় তল্লাসী করে ৭শ ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়াও আটক করা হয়েছে একটি মোটরসাইেকেল।

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: