বুধবার, ২১ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তারেককে ঠেকাতে আদালতে যাবে আওয়ামী লীগ  » «   ইসি সচিব, ডিএমপি কমিশনারসহ ৪ জনের শাস্তি দাবি  » «   ভারতে অস্ত্র গুদামে বিস্ফোরণ : নিহত ৬, আহত ১৮  » «   ‘ছোলপোলের খোঁজ লেয় না, আবার এমপির ভোট করিচ্চে’  » «   হিরো আলমকে নিয়ে মুখ খুললেন তসলিমা নাসরিন  » «   এইডসের ঝুঁকিতে সিলেট, মৌলভীবাজার  » «   চুক্তি বাতিল করলে যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ব্যবস্থা : পুতিন  » «   প্রধানমন্ত্রী রেফারি হলে ফেয়ার ইলেকশন হয় না : ড.কামাল  » «   ২০ দলের শরিকদের ৩৫-৪০ আসন দিতে চায় বিএনপি  » «   নির্বাচন পর্যবেক্ষণে থাকবে ১১৮ দেশীয় সংস্থা: ইসি সচিব  » «   তৃতীয় দিনের সাক্ষাৎকার চলছে: যুক্ত হতে পারেননি তারেক রহমান  » «   শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা, নিহত ৪  » «   পূজা করে তাজমহলকে পবিত্র করেছে হিন্দুরা!  » «   নারায়ণগঞ্জের আলোচিত ৭ খুন মামলায় হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  » «   গণফোরামে যোগ দিলেন সাবেক ১০ সেনা কর্মকর্তা  » «  

বরিশালে ৭০০ ফেনসিডিল জব্দ, আটক ৩



বরিশাল ব্যুরো: বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোড হাতেম আলী কলেজ চৌমাথা এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ৭শ ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বরিশাল র‌্যাব-৮ ও মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর।

বুধবার সকাল ৮টার এই অভিযানে ২ নারীসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

এরা হলেন, মারুফা আক্তার (৩৫) ঝালকাঠি জেলার মৃত আল-আমিন তালুকদারের স্ত্রী, রোজী আক্তার রিমি (২১) পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মো. রুহুল আমিন’র মেয়ে এবং মো. শাহ আলম (৩০) পশ্চিম ঝালকাঠি জেলার সিরাজুল ইসলামের ছেলে।

র‌্যাব-৮ ই-মেইল বার্তায় জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর সহযোগীতায় র‌্যাব-৮ এর সহকারী পরিচালক মো. হাজান আলীর নেতৃত্বে নগরীর সিঅ্যান্ডবি রোডস্থ চৌধুরী ভবনের দোতলায় অভিযান চালায়। এ সময় দৌড়ে পালানোর চেষ্টা করলে ২ নারীসহ ৩ জনকে আটক করা হয়।

আটকদের স্বীকারোক্তিতে ওই বাসায় তল্লাসী করে ৭শ ১৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এছাড়াও আটক করা হয়েছে একটি মোটরসাইেকেল।

এ ঘটনায় মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: