রবিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

বরিশালে প্রথম শ্রেণির শিশুকে ধর্ষণের অভিযোগে তরুণ আটক



বরিশালের উজিরপুরে ১০ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। ৭ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উজিরপুর উপজেলার বড়কোঠা ইউনিয়নের গাববাড়ি গ্রামে এ ঘটনা ঘটে বলে জানা যায়। বুধবার ঘটনায় অভিযুক্ত নাঈমকে (১৮) আটক করেছে পুলিশ।

এদিকে ভুক্তভোগী শিশুকে মুমূর্ষু অবস্থায় রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে (শেবাচিম) ভর্তি করা হয়েছে বলে জানিয়েছে পরিবার।

ধর্ষণের শিকার শিশুর স্বজন জালাল সিকদার জানান, মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় মাদ্রাসায় পড়ুয়া প্রথম শ্রেণির ছাত্রী ও তার ভাইয়ের মেয়ে মিলে পাশের বাড়িতে টেলিভিশন দেখতে যায়। সেখান থেকে ফেরার পথে নাঈম নামে এক যুবক কৌশলে ভুক্তভোগী শিশুকে ধরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। বাসায় ফেরার পর অতিরিক্ত রক্তক্ষরণের বিষয়টি বাড়ির লোকজন দেখলে তাকে প্রথমে উজিরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে সেখান থেকে চিকিৎসকদের পরামর্শে বরিশাল হাসপাতালে নেওয়া হয়।

ভুক্তভোগী শিশুর মা জানান, তারা বিষয়টি প্রথমে বুঝতে পারেননি। বরিশাল মেডিকেলে নেওয়ার পর বুঝতে পারেন তার মেয়ে ধর্ষণের শিকার হয়েছে।

শেবাচিম হাসপাতালের গাইনী বিভাগের ডা. তাজমিরা নাসরিন বলেন, ‘শিশুটির অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা কিছুটা আশংকাজনক ছিল। তবে এখন পর্যাপ্ত চিকিৎসা পাওয়ায় শারীরিক অবস্থার উন্নতি ঘটছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, সে ধর্ষণের শিকার হয়েছে।

এ বিষয়ে উজিরপুর থানা পুলিশের ওসি (তদন্ত) হেলাল উদ্দিন প্রিয়.কম-কে বলেন, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। ইতোমধ্যে একই এলাকার বাসিন্দা সুলতান সিকদারের ছেলে অভিযুক্ত নাঈমকে আটক করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: