শনিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নতুন রাজনৈতিক দলের আত্মপ্রকাশ  » «   কমতে শুরু করেছে চালের দাম  » «   কনডমের বিজ্ঞাপনে সানি লিওন, চটেছেন ভারতীয়রা  » «   সাতক্ষীরায় ১৩ রোহিঙ্গা উদ্ধার করেছে পুলিশ  » «   পরিচালক এফআই মানিকের পাশে দাঁড়ালেন অনন্ত জলিল  » «   ‘মেসির কারণেই নেইমার বার্সা ছেড়েছেন’  » «   রিয়াল মাদ্রিদে যাচ্ছেন কাভানি!  » «   কাশিমপুরে পাঁচ কারারক্ষী বরখাস্ত  » «   নাটোর থেকে তিন’শ মণ পাট বোঝাই ট্রাক উধাও  » «   সাপাহারে কারিতাসের ভেলিডেশন এট ওয়ার্ড লেভেল অনুষ্ঠিত  » «   ঢামেক হাসপাতাল‘সরকারী কাজ এমনই হয়!’  » «   সাপাহারে বিদ্যুৎস্পৃৃষ্টে রাজমিস্ত্রী নিহত!  » «   যে নয়টি কারণে প্রতিদিন খেতে পারেন দই  » «   লড়াই করতে চান রোহিঙ্গারা  » «   সীতাকুণ্ডে মাইক্রোবাস চাপায় নিহত ১  » «  

বরিশালে পাওনা টাকা চাওয়ায় ভাবি ও দেবরকে কুপিয়ে জখম



পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বরিশাল নগরীর আমানতগঞ্জের চৌধুরী গলিতে ভাবি ও দেবরকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, রোজিনা ও তার দেবর দ্বিন ইসলাম হোসেন। দ্বিন ইসলামের ভাই ইমাম হোসেন জানান, তিন বছর আগে একই এলাকার হাসানের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নেয়। হাসান বাসায় আসলে তার নিকট ওই টাকা চাইলে সে রেগে যায়।

এ সময় হাসানের সঙ্গে তাদের চরম বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হাসান তার সঙ্গে থাকা ধারালো চাকু দিয়ে ভাবি রোজিনা এবং ভাই দ্বিন ইসলামকে কুপিয়ে পালিয়ে যায়।

বরিশাল কাউনিয়া থানার (ওসি) সেলিম রাজ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: