শনিবার, ২২ জুলাই ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা  » «   সৌদিতে ৬ মাসের উপার্জন ৪৩১ রিয়াল, তা নিয়েও নাটক!  » «   সমুদ্র বন্দরগুলোতে ৩ নম্বর সতর্ক সংকেত  » «   অভিনেতা আবদুর রাতিন আর নেই  » «   বরফের নিচে মিলল ৭৫ বছর ধরে নিখোঁজ দম্পতির মৃতদেহ  » «   নারীরা কি করব জিয়ারত করতে পারবে?  » «   চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১  » «   মিথ্যা নারী নির্যাতন মামলায় পালিয়ে বেড়াচ্ছে মানবাধিকার কর্মী  » «   ধূমপান ছাড়তে ইব্রাহিমের কান্ড!  » «   ‘নির্বাচনের আগে সব দলকে এক রাস্তায় আনতে হবে’  » «   যে ১২টি তথ্য ফেসবুকে রাখলে বিপদ ঘটবে  » «   সৌদি পাঠানোর প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ  » «   কুমিল্লা মেডিকেলের অব্যবস্থাপনা নিয়ে হাইকোর্টে রিট  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশী খাজা নাজিবুল্লাহ্ চৌধুরীর গণসংযোগ  » «   বিচার না পেলে আত্মহত্যা করবে ধর্ষিতা কিশোরী  » «  

বরিশালে পাওনা টাকা চাওয়ায় ভাবি ও দেবরকে কুপিয়ে জখম



পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বরিশাল নগরীর আমানতগঞ্জের চৌধুরী গলিতে ভাবি ও দেবরকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, রোজিনা ও তার দেবর দ্বিন ইসলাম হোসেন। দ্বিন ইসলামের ভাই ইমাম হোসেন জানান, তিন বছর আগে একই এলাকার হাসানের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নেয়। হাসান বাসায় আসলে তার নিকট ওই টাকা চাইলে সে রেগে যায়।

এ সময় হাসানের সঙ্গে তাদের চরম বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হাসান তার সঙ্গে থাকা ধারালো চাকু দিয়ে ভাবি রোজিনা এবং ভাই দ্বিন ইসলামকে কুপিয়ে পালিয়ে যায়।

বরিশাল কাউনিয়া থানার (ওসি) সেলিম রাজ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: