শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আদালতে হাজির করা হবেনা খালেদা জিয়াকে  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আঞ্চলিক ইজতেমা  » «   খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়  » «   কানাইঘাটে স্বামীর হাতে স্ত্রী খুন,শ্বশুড়-শ্বাশুড়ি আটক  » «   আজ নায়ক মান্নার মৃত্যুবার্ষিকী  » «   সুপারসহ ৫ ভুয়া পরীক্ষার্থী আটক  » «   অনার্স ৪র্থ বর্ষের ফল প্রকাশ  » «   শিশুর মর্মান্তিক মৃত্যু  » «   প্রেসক্লাবে সমাজকল্যাণমন্ত্রী‘খালেদাকে কারাগারের রোজনামচা পাঠানো উচিৎ’  » «   পদত্যাগ করার মতো পরিস্থিতি সৃষ্টি হয়নি : শিক্ষামন্ত্রী  » «   প্রিয়াতে বেসামাল লুঙ্গি!  » «   বিশ্বকাপের জন্য দল ঘোষণা করল ব্রাজিল  » «   শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড  » «   অবসরে যাচ্ছেন অর্থমন্ত্রী  » «   বিএনপির গণস্বাক্ষর অভিযান আজ  » «  

বরিশালে পাওনা টাকা চাওয়ায় ভাবি ও দেবরকে কুপিয়ে জখম



পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বরিশাল নগরীর আমানতগঞ্জের চৌধুরী গলিতে ভাবি ও দেবরকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, রোজিনা ও তার দেবর দ্বিন ইসলাম হোসেন। দ্বিন ইসলামের ভাই ইমাম হোসেন জানান, তিন বছর আগে একই এলাকার হাসানের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নেয়। হাসান বাসায় আসলে তার নিকট ওই টাকা চাইলে সে রেগে যায়।

এ সময় হাসানের সঙ্গে তাদের চরম বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হাসান তার সঙ্গে থাকা ধারালো চাকু দিয়ে ভাবি রোজিনা এবং ভাই দ্বিন ইসলামকে কুপিয়ে পালিয়ে যায়।

বরিশাল কাউনিয়া থানার (ওসি) সেলিম রাজ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: