শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সালমানের প্রথম ভালো লাগা কে?  » «   দুই যুবকের সঙ্গে ২০ বছর বয়সী তরুণী, এরপর…  » «   হাওয়া ভবন থেকে মানুষকে স্বস্তি দিতে ১৪ দলীয় জোট : খালিদ মাহমুদ  » «   ফখরুলের বক্তব্যের সমালোচনা করে যা বললেন ওবায়দুল কাদের  » «   ভালবেসে বিয়ে, কিভাবে এতটা নির্মম হয় রনিরা?  » «   প্রধানমন্ত্রীর কাছে ১০ মিনিট সময় চান ড. কামাল  » «   ভেরিফায়েড হলো মোস্তাফা জব্বারের ফেসবুক অ্যাকাউন্ট  » «   গুজব ছড়ানোর অভিযোগ : রিমান্ডে সেই গৃহবধূ ফারিয়া  » «   সাবেক সেনা কর্মকর্তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা  » «   সব ব্যাংকে সতর্কতা জারি!  » «   গুজব ছড়ানোর অভিযোগে গৃহবধূ আটক  » «   ‘গর্বিত বাঙালির বিজয়ের দুই প্রতিচ্ছবি’  » «   ২৬ বছর পরে শাহরুখ!  » «   পাকিস্তানে নিষিদ্ধ হতে পারে টুইটার  » «   সানি লিওন এবার ক্রিকেটার!  » «  

বরিশালে পাওনা টাকা চাওয়ায় ভাবি ও দেবরকে কুপিয়ে জখম



পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে বরিশাল নগরীর আমানতগঞ্জের চৌধুরী গলিতে ভাবি ও দেবরকে কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হলেন, রোজিনা ও তার দেবর দ্বিন ইসলাম হোসেন। দ্বিন ইসলামের ভাই ইমাম হোসেন জানান, তিন বছর আগে একই এলাকার হাসানের কাছ থেকে ৫০ হাজার টাকা ধার নেয়। হাসান বাসায় আসলে তার নিকট ওই টাকা চাইলে সে রেগে যায়।

এ সময় হাসানের সঙ্গে তাদের চরম বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হাসান তার সঙ্গে থাকা ধারালো চাকু দিয়ে ভাবি রোজিনা এবং ভাই দ্বিন ইসলামকে কুপিয়ে পালিয়ে যায়।

বরিশাল কাউনিয়া থানার (ওসি) সেলিম রাজ ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: