মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

বরিশালে নিহত গৃহকর্মীর শরীরে আঘাতের চিহ্ন নেই



barishall20161213220635বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) মো. জাকির হোসেনের বাসায় রহস্যজনক মৃত্যুর শিকার শিশু গৃহকর্মী রাজিয়া খাতুনের (১৩) শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। মঙ্গলবার বিকেলে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে ভিসেরা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয় মরদেহের কিছু আলামত।

ওই রিপোর্ট পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে বলে জানিয়েছেন শেরে-ই বাংলা মেডিকেলে কলেজের ফরেনসিক মেডিসিন বিভাগের প্রভাষক ডা. সাগর রায় ।

তিনি জানান, রাজিয়ার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চিহ্ন রয়েছে। এছাড়া তার শরীরের কোথাও কোনো আঘাত কিংবা নির্যাতনের চিহ্ন পাওয়া যায়নি। তারপরও কিছু মরদেহের কিছু আলামত ভিসেরা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে দুপুরে মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে মেয়ের মৃরদেহ নিতে এসে জেলার হিজলা উপজেলার খুন্না গোবিন্দপুর গ্রামের নূর ইসলাম জানান, মেয়ে রাজিয়ার মৃত্যুর ঘটনায় কারো বিরুদ্ধে তার কোনো অভিযোগ নেই। মামলাও করবেন না তিনি।

তবে শিশু রাজিয়ার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় মঙ্গলবার সকালে কোতয়ালী মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

গতকাল সোমবার রাত ১০টার দিকে বরিশালে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) জাকির হোসেনের নগরীর জর্ডনরোডের ভাড়া বাসায় শিশু গৃহকর্মী রাজিয়ার অস্বাভাবিক মৃত্যু হয়। প্রেমের কারণে সে আত্মহত্যা করেছে বলে দাবি করেন এডিএম। প্রায় সাত বছর ধরে রাজিয়া তার বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল। সম্প্রতি ওই এলাকার আরেক বাসার এক গৃহপরিচারক মিলনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে রাজিয়া। এডিএম’র স্ত্রী রাজিয়ার বাবাকে বিষয়টি জানান এবং দুর্ঘটনা এড়াতে রাজিয়াকে ফিরিয়ে দিতে চান। তখন রাজিয়ার বাবা রাজিয়াকে বাকাঝকা করেন। এরপর ভয়ে রাজিয়া আত্মহত্যা করতে পারে বলে দাবি করেন এডিএম জাকির হোসেন।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: