মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «   শর্ত ভেঙে ‘অযোগ্য’ প্রতিষ্ঠানকে কাজ দিচ্ছে গণপূর্ত  » «   মেট্রোরেলের জন্য আলাদা পুলিশ ইউনিট গঠনের নির্দেশ  » «  

বরিশালে দর্জিকে পিটিয়ে হত্যা



downloadনিউজ ডেস্ক: বরিশাল নগরের চান্দু মার্কেট এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে হারুন-অর রশিদ গাজী (৪৫) নামে এক দর্জিকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

সোমবার (৯ মে) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত হারুন একটি টেইলার্সের মালিক।

তার ভাই মনির জানান, সকালে তিনি (মনির) বাইসাইকেলে করে রাস্তা পার হওয়ার সময় স্থানীয় একটি খাবার হোটেলের মালিক মো. আনিসের ছেলে সোহাগের সঙ্গে ধাক্কা লাগে। এতে সোহাগ ক্ষিপ্ত হয়ে মনিরকে মারধর করতে শুরু করলে হারুন তাকে ছাড়িয়ে নিতে আসেন। এসময় সোহাগের সঙ্গে আল-আমিন, রুবেল, জলিল হাওলাদারসহ বেশ কয়েকজন মিলে হারুনকে মারধর করেন। এর কিছুক্ষণ পর হারুন অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় হারুনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মামুন অর রশিদ জানান, শারীরিক নির্যাতনের কারণেই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. আতাউর রহমান বলেন, খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: