বুধবার, ১৭ জানুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাগুরায় গলায় দড়ি নিয়ে গৃহবধুর আত্মহত্যা  » «   প্রেমিকের কথায় স্বামীকে ছেড়ে দ্বিতীয় স্বামীর কাছে প্রতারিত হলো নারী!  » «   নারায়ণগঞ্জে গণপিটুনিতে ২ ডাকাত নিহত  » «   হেডফোন ব্যবহারে যেসব সমস্যা হতে পারে  » «   ৩ মাসেও মিলেনি কোনো তথ্যধর্ষণের পর সদ্য ভূমিষ্ট নবজাতক ও মাকে খুন  » «   ৩০০০ স্কুল পাচ্ছে সাড়ে ১০ হাজার কোটি টাকা  » «   ‘অভিনয় আমার ইবাদত’  » «   পরকীয়া, স্বামীকে হত্যা, এবার হবে ফাঁসি  » «   ‘সংবিধান তো কোরআন না, যে পরিবর্তন করা যাবে না’  » «   শাকিবের সেই ‘স্যাক্রিফাইস’ ইস্যুতে শাবনূর-মাহি যা বললেন  » «   কাউন্সিলরদের নাম ঘোষণা করবে না আ’লীগ  » «   বিএনপি নেতা আমীর খসরুর বাসায় মার্কিন রাষ্ট্রদূত  » «   শাহজালাল বিমানবন্দরে ৩১৮ কার্টন সিগারেট জব্দ  » «   ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপ-নির্বাচন স্থগিত  » «   ৬ মাসের মধ্যে ডাকসু নির্বাচনের নির্দেশ  » «  

বরিশালে চারুকলার শিক্ষার্থীদের চিত্রপ্রদর্শনী



barisal-art-students20161220201413চারুকলা বরিশালের বড়দের বিভাগের শিক্ষার্থীদের দলীয় চিত্র প্রদর্শনী শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে নগরীর সিটি কলেজ গলিতে অবস্থিত চারুকলা বরিশালের শিল্পালয়ে বিশিষ্ট চিত্রশিল্পী ড. কাজী মোজাম্মেল হোসেন তিন দিনব্যাপী এ প্রদর্শনীর উদ্বোধন করেন।

প্রদর্শনীতে জলরঙ,প্যাস্টেল, চারকোল ও পেন্সিলের অনুশীলন ধারার ১৩ টি  ছবি স্থান পেয়েছে।

চিত্রশিল্পী কামরুন নাহার মিম জানান, এটা আমার প্রথম দলীয় প্রদর্শনী। আগামীতে আরও প্রদর্শনী করার ইচ্ছা রয়েছে।

চারুকলা বরিশালের সভাপতি আলতাফ হোসেন জানান, চারুকলা নবীন শিক্ষার্থীদের প্রদর্শনীর সুযোগ করে দিতে এ উদ্যোগ নেয়া হয়েছে। আগামীতে প্রতি মাসেই যাতে প্রদর্শনী হয় সেজন্য চারুকলা এ নিয়ে সকল ধরনের সহযোগিতা প্রদান করবে।

প্রদর্শনী উদ্বোধক ড. কাজী মোজাম্মেল হোসেন বলেন, একটি প্রদর্শনী নবীন শিক্ষার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এর ফলে শিল্পী ছবি আকায় মানুষের মনোভাবকে বুঝতে পারে যা তার সৃজনশীলতার জন্য গুরুত্বপূর্ণ।

প্রদর্শনীতে অংশ নেন শিল্পী পার্থ রায়, শুভ্র দাস, পলক দাস, কামরুন নাহার মিম, আলভিয়া নাজাত মিথিলা, অন্তরা দেব নাথ, তাসনিম মাহামুদ সিয়াম ও চম্পা দাস প্রমুখ।

প্রদর্শনী আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত চলবে। প্রদর্শনী সকাল ১০ টা থেকে দুপুর ২ টা, বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত প্রতিদিন চলবে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: