শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

বরিশালে চারুকলার শিক্ষার্থীদের চিত্রপ্রদর্শনী



barisal-art-students20161220201413চারুকলা বরিশালের বড়দের বিভাগের শিক্ষার্থীদের দলীয় চিত্র প্রদর্শনী শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে নগরীর সিটি কলেজ গলিতে অবস্থিত চারুকলা বরিশালের শিল্পালয়ে বিশিষ্ট চিত্রশিল্পী ড. কাজী মোজাম্মেল হোসেন তিন দিনব্যাপী এ প্রদর্শনীর উদ্বোধন করেন।

প্রদর্শনীতে জলরঙ,প্যাস্টেল, চারকোল ও পেন্সিলের অনুশীলন ধারার ১৩ টি  ছবি স্থান পেয়েছে।

চিত্রশিল্পী কামরুন নাহার মিম জানান, এটা আমার প্রথম দলীয় প্রদর্শনী। আগামীতে আরও প্রদর্শনী করার ইচ্ছা রয়েছে।

চারুকলা বরিশালের সভাপতি আলতাফ হোসেন জানান, চারুকলা নবীন শিক্ষার্থীদের প্রদর্শনীর সুযোগ করে দিতে এ উদ্যোগ নেয়া হয়েছে। আগামীতে প্রতি মাসেই যাতে প্রদর্শনী হয় সেজন্য চারুকলা এ নিয়ে সকল ধরনের সহযোগিতা প্রদান করবে।

প্রদর্শনী উদ্বোধক ড. কাজী মোজাম্মেল হোসেন বলেন, একটি প্রদর্শনী নবীন শিক্ষার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এর ফলে শিল্পী ছবি আকায় মানুষের মনোভাবকে বুঝতে পারে যা তার সৃজনশীলতার জন্য গুরুত্বপূর্ণ।

প্রদর্শনীতে অংশ নেন শিল্পী পার্থ রায়, শুভ্র দাস, পলক দাস, কামরুন নাহার মিম, আলভিয়া নাজাত মিথিলা, অন্তরা দেব নাথ, তাসনিম মাহামুদ সিয়াম ও চম্পা দাস প্রমুখ।

প্রদর্শনী আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত চলবে। প্রদর্শনী সকাল ১০ টা থেকে দুপুর ২ টা, বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত প্রতিদিন চলবে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: