শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «   তাঁতশিল্প আধুনিকায়নে বিশেষ উদ্যোগ, বাড়ছে ঋণ  » «   আফগানিস্তানে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ১৫  » «   রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «  

বরিশালে চারুকলার শিক্ষার্থীদের চিত্রপ্রদর্শনী



barisal-art-students20161220201413চারুকলা বরিশালের বড়দের বিভাগের শিক্ষার্থীদের দলীয় চিত্র প্রদর্শনী শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে নগরীর সিটি কলেজ গলিতে অবস্থিত চারুকলা বরিশালের শিল্পালয়ে বিশিষ্ট চিত্রশিল্পী ড. কাজী মোজাম্মেল হোসেন তিন দিনব্যাপী এ প্রদর্শনীর উদ্বোধন করেন।

প্রদর্শনীতে জলরঙ,প্যাস্টেল, চারকোল ও পেন্সিলের অনুশীলন ধারার ১৩ টি  ছবি স্থান পেয়েছে।

চিত্রশিল্পী কামরুন নাহার মিম জানান, এটা আমার প্রথম দলীয় প্রদর্শনী। আগামীতে আরও প্রদর্শনী করার ইচ্ছা রয়েছে।

চারুকলা বরিশালের সভাপতি আলতাফ হোসেন জানান, চারুকলা নবীন শিক্ষার্থীদের প্রদর্শনীর সুযোগ করে দিতে এ উদ্যোগ নেয়া হয়েছে। আগামীতে প্রতি মাসেই যাতে প্রদর্শনী হয় সেজন্য চারুকলা এ নিয়ে সকল ধরনের সহযোগিতা প্রদান করবে।

প্রদর্শনী উদ্বোধক ড. কাজী মোজাম্মেল হোসেন বলেন, একটি প্রদর্শনী নবীন শিক্ষার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এর ফলে শিল্পী ছবি আকায় মানুষের মনোভাবকে বুঝতে পারে যা তার সৃজনশীলতার জন্য গুরুত্বপূর্ণ।

প্রদর্শনীতে অংশ নেন শিল্পী পার্থ রায়, শুভ্র দাস, পলক দাস, কামরুন নাহার মিম, আলভিয়া নাজাত মিথিলা, অন্তরা দেব নাথ, তাসনিম মাহামুদ সিয়াম ও চম্পা দাস প্রমুখ।

প্রদর্শনী আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত চলবে। প্রদর্শনী সকাল ১০ টা থেকে দুপুর ২ টা, বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত প্রতিদিন চলবে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: