রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

বরিশালে চারুকলার শিক্ষার্থীদের চিত্রপ্রদর্শনী



barisal-art-students20161220201413চারুকলা বরিশালের বড়দের বিভাগের শিক্ষার্থীদের দলীয় চিত্র প্রদর্শনী শুরু হয়েছে। মঙ্গলবার সকাল ১০ টার দিকে নগরীর সিটি কলেজ গলিতে অবস্থিত চারুকলা বরিশালের শিল্পালয়ে বিশিষ্ট চিত্রশিল্পী ড. কাজী মোজাম্মেল হোসেন তিন দিনব্যাপী এ প্রদর্শনীর উদ্বোধন করেন।

প্রদর্শনীতে জলরঙ,প্যাস্টেল, চারকোল ও পেন্সিলের অনুশীলন ধারার ১৩ টি  ছবি স্থান পেয়েছে।

চিত্রশিল্পী কামরুন নাহার মিম জানান, এটা আমার প্রথম দলীয় প্রদর্শনী। আগামীতে আরও প্রদর্শনী করার ইচ্ছা রয়েছে।

চারুকলা বরিশালের সভাপতি আলতাফ হোসেন জানান, চারুকলা নবীন শিক্ষার্থীদের প্রদর্শনীর সুযোগ করে দিতে এ উদ্যোগ নেয়া হয়েছে। আগামীতে প্রতি মাসেই যাতে প্রদর্শনী হয় সেজন্য চারুকলা এ নিয়ে সকল ধরনের সহযোগিতা প্রদান করবে।

প্রদর্শনী উদ্বোধক ড. কাজী মোজাম্মেল হোসেন বলেন, একটি প্রদর্শনী নবীন শিক্ষার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। এর ফলে শিল্পী ছবি আকায় মানুষের মনোভাবকে বুঝতে পারে যা তার সৃজনশীলতার জন্য গুরুত্বপূর্ণ।

প্রদর্শনীতে অংশ নেন শিল্পী পার্থ রায়, শুভ্র দাস, পলক দাস, কামরুন নাহার মিম, আলভিয়া নাজাত মিথিলা, অন্তরা দেব নাথ, তাসনিম মাহামুদ সিয়াম ও চম্পা দাস প্রমুখ।

প্রদর্শনী আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত চলবে। প্রদর্শনী সকাল ১০ টা থেকে দুপুর ২ টা, বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত প্রতিদিন চলবে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: