বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রংপুর-৩ উপনির্বাচন: লাঙ্গলের ঘাঁটিতে আসিফের দিকেই ভোটের হাওয়া  » «   রিফাত হত্যা: যা বললেন সেই রিকশাচালক  » «   চতুর্থ ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   সুনামগঞ্জে অজ্ঞাতনামা যুবকের মরদেহ উদ্ধার  » «   বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক  » «   আফগান প্রেসিডেন্টকে লক্ষ্য করে বোমা হামলা, নিহত ২৪  » «   বিভাগীয় শহরে হচ্ছে পূর্ণাঙ্গ ক্যান্সার চিকিৎসাকেন্দ্র  » «   মৌলভীবাজার থেকে হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার  » «   হবিগঞ্জে বিজিবির অভিযানে ১৯ কেজি গাঁজা উদ্ধার  » «   উপজেলা নির্বাচন: হবিগঞ্জ আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থীকে শোকজের চিঠি  » «   রোমে যে কারণে আলোচিত প্রবাসী বাংলাদেশি তরুণ  » «   বিকেলে ‘রাজহংস’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  » «   বিতর্কিত আইনে কাশ্মিরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেপ্তার  » «   অপমানজনক বিতাড়ণের আগে সিনেট ও ডাকসু ছাড়ুন: শোভন-রাব্বানীকে ভিপি নুর  » «   পেঁয়াজ নেই, তবুও বিক্রির ঘোষণা টিসিবির!  » «  

বরিশালের মঠবাড়িয়ায় গৃহবধূর একই সাথে তিন পুত্র সন্তানের প্রসব



3 sonsনিউজ ডেস্ক :: উপজেলার ধূপতি গ্রামের মালয়েশিয়া প্রবাসী মোঃ নজরুল ইসলামের স্ত্রী হনুফা বেগম (৩০) শুক্রবার রাতে ৩ সস্তান প্রসব করেছে। এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানাগেছে, গৃহবধূ হনুফা শুক্রবার দুপুর তিনটার দিকে ধূপতি গ্রামের বাড়িতে স্বাভাবিকভাবে একটি ছেলে সস্তান প্রসব করে। পরে ওই গৃহবধূর আবারো প্রসব বেদনা শুরু হলে তাকে মঠবাড়িয়া পৌর শহরের কুয়েত প্রবাসী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রাত দশটার দিকে স্বাভাবিকভাবে আরো ১টি পুত্র সন্তান এবং রাত সাড়ে দশটার দিকে আরো একটি পুত্র সন্তান প্রসব করে।

হাসপাতালের চিকিৎসক ডা. নুসরাত জাহান সাথী জানান, বর্তমানে মা ও নবজাতক তিনটি শিশু সন্তানই সুস্থ্য রয়েছে। শনিবার দুপুরে মা ও তিন নবজাতককে উন্নত চিকিৎসার জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে।

এদিকে ওই গৃহবধূর এর পূর্বে আরো ৩টি কন্যা সন্তান রয়েছে বলে জানাগেছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: