সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

বরইকান্দিতে জোড়া খুনের ঘটনায় আরো একটি মামলা



দক্ষিণ সুরমা সংবাদদাতা:: দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দিতে জোড়া খুনের ঘটনায় দক্ষিণ সুরমা থানায় আরো একটি অভিযোগ দায়ের করা হয়েছে। নিহত মাসুক মিয়ার স্ত্রী জালালাবাদ থানার শিবের বাজার রায়েরগাঁও গ্রামের রাবিয়া আক্তার পারুল বাদী হয়ে গতকাল ১২ মার্চ সোমবার এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বরইকান্দি ১০নং রোডের কাজী বাড়ি বাসিন্দা মৃত মাওলা মিয়ার ছেলে কাজী আব্দুল ওয়াদুদ আলফু মিয়াকে প্রধান আসামী করে ৯৬ জনের নাম উল্লেখ করে এবং কয়েক শতাধিক লোকজনকে অজ্ঞাত রেখে অভিযোগ দায়ের করা হয়।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজলের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, এ অভিযোগটি পূর্বের মামলার সাথে সংযুক্ত করা হবে।

উল্লেখ্য, তুচ্ছ ঘটনা নিয়ে গত ৬ মার্চ মঙ্গলবার সকালে বরইকান্দি এলাকার ১০নং রোডের বাসিন্দা কাজী আব্দুল ওয়াদুদ আলফু মিয়া এবং ৩নং রোডের বাসিন্দা বরইকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গৌছ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে সশস্ত্র সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে গৌছ মিয়ার পক্ষের তার দুই ভাগিনা বাবুল মিয়া ও মাসুক মিয়া প্রতিপক্ষের গুলিতে নিহত হন। এ ঘটনায় প্রায় ৩৫ জন আহত হন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: