বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

বরইকান্দিতে জোড়া খুনের ঘটনায় আরো একটি মামলা



দক্ষিণ সুরমা সংবাদদাতা:: দক্ষিণ সুরমা উপজেলার বরইকান্দিতে জোড়া খুনের ঘটনায় দক্ষিণ সুরমা থানায় আরো একটি অভিযোগ দায়ের করা হয়েছে। নিহত মাসুক মিয়ার স্ত্রী জালালাবাদ থানার শিবের বাজার রায়েরগাঁও গ্রামের রাবিয়া আক্তার পারুল বাদী হয়ে গতকাল ১২ মার্চ সোমবার এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বরইকান্দি ১০নং রোডের কাজী বাড়ি বাসিন্দা মৃত মাওলা মিয়ার ছেলে কাজী আব্দুল ওয়াদুদ আলফু মিয়াকে প্রধান আসামী করে ৯৬ জনের নাম উল্লেখ করে এবং কয়েক শতাধিক লোকজনকে অজ্ঞাত রেখে অভিযোগ দায়ের করা হয়।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজলের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন, এ অভিযোগটি পূর্বের মামলার সাথে সংযুক্ত করা হবে।

উল্লেখ্য, তুচ্ছ ঘটনা নিয়ে গত ৬ মার্চ মঙ্গলবার সকালে বরইকান্দি এলাকার ১০নং রোডের বাসিন্দা কাজী আব্দুল ওয়াদুদ আলফু মিয়া এবং ৩নং রোডের বাসিন্দা বরইকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গৌছ মিয়ার পক্ষের লোকজনের মধ্যে সশস্ত্র সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে গৌছ মিয়ার পক্ষের তার দুই ভাগিনা বাবুল মিয়া ও মাসুক মিয়া প্রতিপক্ষের গুলিতে নিহত হন। এ ঘটনায় প্রায় ৩৫ জন আহত হন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: