সোমবার, ২১ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
গাদ্দাফিকে হত্যায় ফ্রান্সের হাত থাকার ঘটনা ফাঁস!  » «   গণমাধ্যমের স্বাধীনতায় হস্তক্ষেপের বিরুদ্ধে অস্ট্রেলিয়া অভিনব প্রতিবাদ  » «   আইনজীবীর সহকারী হত্যা : ১২ জনের মৃত্যুদণ্ড  » «   শয়তানের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক সৌদি যুবরাজের!  » «   মন্দিরের নিরাপত্তায় মাদ্রাসা ছাত্ররা  » «   ভোলার সংঘর্ষের ঘটনায় পুলিশের মামলা, আসামি ৫ হাজার  » «   সৌদিতে নিহত ১১ বাংলাদেশির মধ্যে ৯ জনের পরিচয় প্রকাশ  » «   টনক নড়াতে টনিক  » «   শিক্ষামন্ত্রীর যেসব যুক্তি খণ্ডন করতে পারেননি ননএমপিও শিক্ষক নেতারা  » «   প্রথমবার মহাকাশে হাঁটলেন যে দুই নারী  » «   যে কোনো মুহূর্তে গ্রেপ্তার হচ্ছেন যুবলীগের বহিস্কৃত চেয়ারম্যান  » «   ‘জনগণ ভোট দিতে পারেনি’ বক্তব্যের ব্যাখ্যা দিলেন মেনন  » «   ঐক্যফ্রন্টে মেনন?  » «   পরীক্ষা জালিয়াতি: এমপি বুবলীকে প্রধানমন্ত্রীর তলব  » «   মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫  » «  

বম্বে সুইটসের প্যাকেটে ইদুঁরের ফ্রাই



এম শরীফ আহমেদ,ভোলা থেকে:ভোলায় বম্বে সুইটসের পাস্তা চিপস রিংস নামের প্যাকেটে মিলল ইদুঁরের ফ্রাই। মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে জেলা শহরের বাংলা স্কুল মোড়ের মা ফাস্টফুডে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মা ফাস্টফুডে এক ক্রেতা বাচ্চার জন্য চিপস কিনতে যান। এ সময় বম্বে সুইটসের পাস্তা চিপস রিংস নামের একটি চিপসের প্যাকেট খোলার পর এর ভেতরে মৃত ইদুঁর দেখে তিনি চমকে উঠে।

এ ঘটনায় শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়। নাম করা একটি ব্র্যান্ডের চিপসের প্যাকেটে ইদুঁর পাওয়ার খবরে সচেতন জনসাধারণের মনে কোম্পানির পণ্যের মান নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

পরে বিষয়টি সাংবাদিকরা জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হন এবং এ ঘটনাটি প্রশাসনকে জানান। এ ঘটনাটি শহরের জানাজানি হলে ওই দোকানে উচ্ছুক জনতার ভির দেখা যায়।

একটি নামকরা কোম্পানির চিপসের প্যাকেটের ভিতরে ইদুঁর পাওয়ার বিষয়টি খুবই দুঃখজনক বলে মনে করেন, বম্বে সুইস কোম্পানির ডিলার সম্ভুনাথ এন্ড সন্স এর প্রোপাইটর তরুণ ও সমির।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: