বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
তরুণ ও যুবকদের জন্য যে চমক আ. লীগ-বিএনপির ইশতেহারে  » «   নারায়ণগঞ্জে গ্যাসের আগুনে একই পরিবারের ৯ জন দগ্ধ  » «   আমার কিছু হলে দায়ী আপনারা মামা-ভাগ্নে: সিইসিকে গোলাম মাওলা রনি  » «   ভুলভ্রান্তি হলে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন: শেখ হাসিনা  » «   মাহবুব তালুকদারের বক্তব্য অসত্য: সিইসি  » «   ভোটের ফলাফল প্রকাশে বিশেষ সতর্কতা অবলম্বনের নির্দেশ  » «   ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মইনুলের জামিন  » «   বাংলাদেশের বিজয় দিবসকে অবজ্ঞা শেহবাগের!  » «   সারাদেশে ১ হাজার ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন  » «   প্রার্থিতা নিয়ে রিট খারিজ, নির্বাচন করতে পারবেন না খালেদা জিয়া  » «   জামায়াতের ২২ প্রার্থীর মনোনয়ন বাতিলে রুল  » «   সিলেটে প্রাধান্য উন্নয়ন ও গণতন্ত্র পুনরুদ্ধার  » «   বিএনপির ইশতেহার ঘোষণা করছেন ফখরুল  » «   আপিলেও ভোটের পথ খুলল না ইলিয়াসপত্নী লুনার  » «   যেসব ‘বিশেষ’ অঙ্গীকার থাকছে আ. লীগের নির্বাচনি ইশতেহারে  » «  

বন্য শূকরের আক্রমণে গুরুতর আহত কৃষক



বান্দরবানের লামা উপজেলায় জমিতে চাষ করতে গিয়ে বন্য শূকরের আক্রমণে গুরুতর আহত হয়েছে এক কৃষক। রবিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দূর্গম লেবুঝিরি এলাকায় এই ঘটনা ঘটে। আক্রমণের শিকার কৃষক বরেন্দ্র ত্রিপুরা (৩৮) ইউনিয়নের টিয়ার ঝিরি মার্মা পাড়ার শিগুয়ান ত্রিপুরার ছেলে।

কৃষকের স্ত্রীর উঞোয়াইচিং মার্মা জানান, বাড়ির পার্শ্ববর্তী লেবুঝিরি এলাকায় নিজের জমিতে চাষ করতে যায় তার স্বামী। জমির কাজ শেষ করতে সন্ধ্যা ঘনিয়ে এলে এসময় পাশের পাহাড় থেকে একটি বন্য শূকর এসে আক্রমণ করে। বন্য শূকরটি আমার স্বামীর ডান হাতে অসংখ্য কামড় দেয় এবং প্রচন্ড রক্তাক্ত করে। তার চিৎকারে অনেকক্ষণ পর আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে রাত ৭টার দিকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

লামা হাসপাতালে জরুরী বিভাগের দায়িত্বরত ডাক্তার সহকারী মেডিকেল অফিসার বিবি ফাতেমা বলেন, রোগীর অবস্থা আশংকাজনক। তার শরীর থেকে প্রচুর রক্তখনন হয়েছে। রোগীকে রক্ত দিতে হবে। বন্য শূকরের কামড়ে তার ডান হাতটি প্রায় ছিড়েঁ গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: