শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যমুনা নদীতে বিলীন হচ্ছে বসত বাড়ি, দেখার কেউ নেই!  » «   নতুন চলচ্চিত্রের জন্য ইরানে অনন্ত  » «   নেইমারের জার্সি গায়ে অপু ও জয়  » «   সিসিক নির্বাচন: আ.লীগ মেয়র প্রার্থী হলেন কামরান  » «   বাসায় ঢুকে অভিনেত্রীকে শ্লীলতাহানি!  » «   আর্জেন্টিনার হার, বেরিয়ে এলো বিস্ফোরক তথ্য!  » «   দুর্ঘটনা সড়কে মৃত্যুর মিছিল, নিহত ৩০, আহত ৪৭  » «   ‘নির্বাচনে জয়ী হতে গিয়ে যেন দলের বদনাম না হয়’  » «   হাসপাতালে পরীমনি  » «   আর্জেন্টিনার হার, ‘সুইসাইড নোট’ লিখে নিখোঁজ মেসি ভক্ত  » «   সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «  

বন্য শূকরের আক্রমণে গুরুতর আহত কৃষক



বান্দরবানের লামা উপজেলায় জমিতে চাষ করতে গিয়ে বন্য শূকরের আক্রমণে গুরুতর আহত হয়েছে এক কৃষক। রবিবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের দূর্গম লেবুঝিরি এলাকায় এই ঘটনা ঘটে। আক্রমণের শিকার কৃষক বরেন্দ্র ত্রিপুরা (৩৮) ইউনিয়নের টিয়ার ঝিরি মার্মা পাড়ার শিগুয়ান ত্রিপুরার ছেলে।

কৃষকের স্ত্রীর উঞোয়াইচিং মার্মা জানান, বাড়ির পার্শ্ববর্তী লেবুঝিরি এলাকায় নিজের জমিতে চাষ করতে যায় তার স্বামী। জমির কাজ শেষ করতে সন্ধ্যা ঘনিয়ে এলে এসময় পাশের পাহাড় থেকে একটি বন্য শূকর এসে আক্রমণ করে। বন্য শূকরটি আমার স্বামীর ডান হাতে অসংখ্য কামড় দেয় এবং প্রচন্ড রক্তাক্ত করে। তার চিৎকারে অনেকক্ষণ পর আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে রাত ৭টার দিকে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

লামা হাসপাতালে জরুরী বিভাগের দায়িত্বরত ডাক্তার সহকারী মেডিকেল অফিসার বিবি ফাতেমা বলেন, রোগীর অবস্থা আশংকাজনক। তার শরীর থেকে প্রচুর রক্তখনন হয়েছে। রোগীকে রক্ত দিতে হবে। বন্য শূকরের কামড়ে তার ডান হাতটি প্রায় ছিড়েঁ গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে চমেক হাসপাতালে রেফার করা হয়েছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: