শুক্রবার, ১৮ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «   মাফিয়াদের স্বর্গরাজ্যে দশ বাংলাদেশির অনন্য সাহসিকতার নজির  » «   ১৪ দলের শরিকদের বিরোধী দলে থাকাই ভালো: ওবায়দুল কাদের  » «   সন্ত্রাস-মাদক-জঙ্গিবাদের মতো দুর্নীতির বিরুদ্ধেও ‘জিরো টলারেন্স’ : প্রধানমন্ত্রী  » «   সংসদ সদস্যদের শপথের বৈধতা নিয়ে রিট খারিজ  » «   কৃত্রিম কিডনি তৈরি করলেন বাঙালি বিজ্ঞানী  » «   ব্রেক্সিট ইস্যু: অনাস্থা ভোটে টিকে গেলেন তেরেসা মে  » «   টিআইবির প্রতিবেদন গ্রহণযোগ্য নয়, পুরোপুরি প্রত্যাখ্যান করি: সিইসি  » «   জনপ্রশাসন মন্ত্রণালয়ে অফিস করছেন শেখ হাসিনা  » «   সংসদ কার্যকর রাখতেই বিরোধী দলে জাপা : জিএম কাদের  » «  

বন্ধুদের নিয়ে গণধর্ষণের পর সাবেক স্ত্রীকে হত্যা



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের পশ্চিম বর্ধমান জেলা লাগোয়া ঝাড়খন্ডের জামতাড়া জেলা থেকে প্রকাশ্যে এল চাঞ্চল্যকর খবর। সাবেক স্ত্রীকে বন্ধুদের নিয়ে গণধর্ষণের পর তার লজ্জাস্থানে লাঠি ঢুকিয়ে হত্যা করল সাবেক স্বামী। ঘটনায় সেই স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত বুধবার রাতে কালীপুজো উপলক্ষ্যে স্থানীয় পালা দেখতে গিয়েছিলেন ওই নারী। তখনই তাকে তুলে পাশের মাঠে নিয়ে যায় তার সাবেক স্বামী। সঙ্গে ছিল তার ২ বন্ধুও। তিন জন মিলে ধর্ষণের পর সেই নারীর লজ্জাস্থানে লাঠি ঢুকিয়ে অত্যাচার চালানো হয়।

সেভাবেই সারা রাত মাঠে পড়েছিলেন ওই নারী। সকালে নারীর কান্না শুনতে পেয়ে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান প্রত্যক্ষদর্শীরা। সেখান থেকে জামতাড়া হাসপাতালে নিয়ে গেলে সেই নারীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

স্থানীয়রা পুলিশকে জানিয়েছেন, সকালে উদ্ধার করার সময় সেই নারীর সজ্ঞান ছিল। তখন তিনি জানিয়েছেন তাকে ধর্ষণ করেছে তার সাবেক স্বামী ও তার ২ বন্ধু। পুলিশের তরফে জানানো হয়েছে, মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকি ২ জনের খোঁজে তল্লাসি চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: