রবিবার, ২০ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মহানবী (স.) নিয়ে কটূক্তি: পুলিশ-জনতা সংঘর্ষে নিহত ৩  » «   ঢাবির ক ও চ ইউনিটের ফল প্রকাশ  » «   সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র  » «   যে কারণে যুবলীগ বাসনা জবি ভিসির  » «   পাক সেনার গুলিতে ভারতীয় ২ সেনাসহ নিহত ৩  » «   ব্রিটিশ পার্লামেন্টে আবার আটকে গেল ব্রেক্সিট চুক্তি  » «   বিকেলে যুবলীগের সঙ্গে বসছেন শেখ হাসিনা  » «   সীমান্ত থেকে বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ  » «   কাউন্সিলর রাজীব গ্রেপ্তার  » «   যুবলীগ সভাপতির দায়িত্ব পেলে ভিসি পদ ছাড়তে রাজি ড. মীজান  » «   সোমবার শহীদ মিনারে নেওয়া হবে চিত্রশিল্পী কালিদাসের মরদেহ  » «   উত্তাল লেবানন, বাংলাদেশিদের সতর্কভাবে চলাফেরার পরামর্শ  » «   সম্রাটের অনুষ্ঠানে যোগ দিতে জাপান যাচ্ছেন রাষ্ট্রপতি  » «   যুবলীগের সম্মেলন: চেয়ারম্যান পদে যাদের নাম আলোচনায়  » «   আবরার হত্যায় নির্ভুল চার্জশিট তৈরি হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «  

বন্দরবাজার থেকে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক



ডেস্ক রিপোর্ট:: সিলেট নগরীর বন্দরবাজার থেকে ৩০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা পৌনে ৭টায় লালবাজারের একটি আবাসিক হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সুনামগঞ্জের দিরাইয়ের গোলাপনগর গ্রামের সামছুল হকের ছেলে কামাল হোসেন (২৯) ও মুন্সীগঞ্জের শ্রীনগরের শেখ আহমদের ছেলে শেখ মোশাররফ হোসেন (৩৫)।

পুলিশ জানায়, তারা দীর্ঘদিন যাবত সিলেট শহরের বিভিন্ন আবাসিক হোটেলের কক্ষ ভাড়া নিয়ে মাদকদ্রব্য মজুদ রেখে সিলেট শহরের বিভিন্ন স্থানে মাদকসেবীদের নিকট বিক্রি করতো।

এসআই জয়নাল আবেদীন বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় এজাহার দায়ের করেছেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

গণমাধ্যমে প্রেরিত সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জেদান আল মুসা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: