শুক্রবার, ১৪ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «   সহিংসতার ঘটনা খতিয়ে দেখতে সিইসির নির্দেশ  » «   ‘ইডিয়ট’ লিখে গুগলে সার্চ দিলে কেনো আসে ট্রাম্পের ছবি?  » «   বিশ্ব ভ্রমণ করবে বাংলাদেশের প্রথম বিদ্যুৎচালিত গাড়ি  » «   খাশোগি হত্যাকাণ্ডে সৌদি আরব ছাড়পত্র পাবে না: নিক্কি হ্যালি  » «   গুগলে সবচেয়ে বেশি খোঁজ খালেদা ও হিরো আলম  » «   আস্থা ভোট, নেতৃত্বের পরীক্ষায় উতরে গেলেন তেরেসা মে  » «   ফোনালাপ ফাঁস: খন্দকার মোশাররফের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ  » «   নির্বাচনে এজেন্ট পাওয়া নিয়ে চিন্তায় বিএনপি  » «  

বদির আসনে চূড়ান্ত মনোনয়নে বড় বউকে অভিনন্দন ছোট বউয়ের



নিউজ ডেস্ক:: আলোচিত আসন কক্সবজার-৪ (উখিয়া-টেকনাফ) থেকে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনযন পেলেন আব্দুর রহমান বদির স্ত্রী শাহীন আক্তার চৌধুরী। তার এই মনোনয়নে বদিসহ স্থানীয়রা আনন্দে মেতে উঠেছেন। রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনীত প্রার্থীদের চিঠি দেয়া শুরু হয়। এই আসনে বদির বড় বউ শাহীন চৌধুরীকে মনোনয়ন দিচ্ছে এই খবর আগেই প্রচার হলেও গত দুইদিন ধরে শেষ মুহুর্তে রদবদল হতে পারে এমনটাই দাবি করেছিলেন অনেকে। কিন্তু সেইসব আলোচনাকে ছাড়িয়ে শাহীন চৌধুরীকেই চূড়ান্ত মনোনয়ন দেয়া হলো।

তার এই মনোনয়ন প্রাপ্তির খবর ইতোমধ্যে পৌঁছে গেছে উখিয়া-টেকনাফবাসীর কাছে। অভিনন্দন জানানো শুরু হয়ে গেছে এরইমধ্যে।শাহীন চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন আব্দুর রহমান বদির ছোট স্ত্রী সাকী চৌধুরী।

শাহীন চৌধুরীর চূড়ান্ত মনোনয়ন প্রাপ্তির খবরে রোববার সাকী চৌধুরী বলেন, আগেই জেনেছিলাম, কিন্তু গতকাল থেকে পরিবর্তন হতে পারে এমন খবর শুনে খুব টেনশান হচ্ছিল। আজ সেই টেনশান দূর হলো। যাই হোক আমার বড় আপা শাহীন চৌধুরীকে আন্তরিক অভিনন্দন।সেই সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাচ্ছি কারণ তিনি তার সিদ্ধান্তে অটল ছিলেন বলে।

সাকী চৌধুরী আরও বলেন, আমার বিশ্বাস বড় আপা নির্বাচনে জিতবে।আমি ব্যক্তিগতভাবে বড় আপাকে নির্বাচনে জয়ের জন্য সব ধরনের সহযোগিতা করবো।উখিয়া-টেকনাফের সব ভোটারের দ্বারে-দ্বারে গিয়ে নৌকায় ভোট দেওয়ার জন্য অনুরুধ করবো।এই বিষয়ে জানার জন্য আব্দুর রহমান বদির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: