বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
খালেদা জিয়ার সুবিধার্থে কেরানীগঞ্জে আদালত স্থাপনের সিদ্ধান্ত: তথ্যমন্ত্রী  » «   বুথফেরত জরিপের ফলেই ‘বিজয়োৎসব’ শুরু বিজেপির  » «   হুতি বিদ্রোহীদের হামলা, সৌদির পাশে থাকবে পাকিস্তান  » «   ধানক্ষেতে আগুনের ঘটনা তদন্তে প্রধানমন্ত্রীর নির্দেশ  » «   মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে  » «   বালিশ দুর্নীতি: নির্বাহী প্রকৌশলী প্রত্যাহার  » «   এফআর টাওয়ার নির্মাণে ত্রুটি, তদন্ত প্রতিবেদনে দোষী ৬৭ জন  » «   ক্ষতিপূরণ দিতে গ্রিনলাইনকে আদালতের আল্টিমেটাম  » «   প্রখ্যাত তিন ইসলামি স্কলারের মৃত্যুদণ্ড কার্যকর করছে সৌদি  » «   মৌলভীবাজারে কে এই ‘পীর’ আজাদ?  » «   ৮০ বছরের মধ্যে সাগরে ডুবে যাবে বাংলাদেশ!  » «   অনলাইনে ট্রেনের টিকিট: বিক্রি শুরুর আগেই টিকিট শেষ!  » «   আজ সিলেটের যে নয়টি এলাকায় গ্যাস সংযোগ বন্ধ থাকবে  » «   অস্বাস্থ্যকর পরিবেশে খাবার বিক্রির দায়ে ইষ্টিকুটুম-মধুবনকে জরিমানা  » «   বুধবারীবাজার ইউনিয়ন আ.লীগ সভাপতি রফিক উদ্দিনের জানাযায় মানুষের ঢল  » «  

বদির আসনে চূড়ান্ত মনোনয়নে বড় বউকে অভিনন্দন ছোট বউয়ের



নিউজ ডেস্ক:: আলোচিত আসন কক্সবজার-৪ (উখিয়া-টেকনাফ) থেকে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনযন পেলেন আব্দুর রহমান বদির স্ত্রী শাহীন আক্তার চৌধুরী। তার এই মনোনয়নে বদিসহ স্থানীয়রা আনন্দে মেতে উঠেছেন। রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনীত প্রার্থীদের চিঠি দেয়া শুরু হয়। এই আসনে বদির বড় বউ শাহীন চৌধুরীকে মনোনয়ন দিচ্ছে এই খবর আগেই প্রচার হলেও গত দুইদিন ধরে শেষ মুহুর্তে রদবদল হতে পারে এমনটাই দাবি করেছিলেন অনেকে। কিন্তু সেইসব আলোচনাকে ছাড়িয়ে শাহীন চৌধুরীকেই চূড়ান্ত মনোনয়ন দেয়া হলো।

তার এই মনোনয়ন প্রাপ্তির খবর ইতোমধ্যে পৌঁছে গেছে উখিয়া-টেকনাফবাসীর কাছে। অভিনন্দন জানানো শুরু হয়ে গেছে এরইমধ্যে।শাহীন চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন আব্দুর রহমান বদির ছোট স্ত্রী সাকী চৌধুরী।

শাহীন চৌধুরীর চূড়ান্ত মনোনয়ন প্রাপ্তির খবরে রোববার সাকী চৌধুরী বলেন, আগেই জেনেছিলাম, কিন্তু গতকাল থেকে পরিবর্তন হতে পারে এমন খবর শুনে খুব টেনশান হচ্ছিল। আজ সেই টেনশান দূর হলো। যাই হোক আমার বড় আপা শাহীন চৌধুরীকে আন্তরিক অভিনন্দন।সেই সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাচ্ছি কারণ তিনি তার সিদ্ধান্তে অটল ছিলেন বলে।

সাকী চৌধুরী আরও বলেন, আমার বিশ্বাস বড় আপা নির্বাচনে জিতবে।আমি ব্যক্তিগতভাবে বড় আপাকে নির্বাচনে জয়ের জন্য সব ধরনের সহযোগিতা করবো।উখিয়া-টেকনাফের সব ভোটারের দ্বারে-দ্বারে গিয়ে নৌকায় ভোট দেওয়ার জন্য অনুরুধ করবো।এই বিষয়ে জানার জন্য আব্দুর রহমান বদির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: