বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
যে কারণে কাশ্মীর নিয়ে ভারত-পাকিস্তান লড়াই  » «   প্রটোকল ভেঙে বিমানবন্দরেই সৌদি ক্রাউন প্রিন্সের সঙ্গে মোদির কোলাকুলি  » «   বাবার জানাজায় আসার জন্য টাকা ছিল না: ব্যারিস্টার সুমন  » «   পরিচয় গোপন রেখে কৃষিমন্ত্রীর ফোন, জানতে চাইলেন তথ্য  » «   আজ শপথ নেবেন সংরক্ষিত নারী আসনের ৪৯ সংসদ সদস্য  » «   সিলেটের উন্নয়নকে বাধাগ্রস্থ করতে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু হয়েছে: আরিফ  » «   সৌদি আরবকে হুঁশিয়ারি, হামলার বদলা নিতে প্রস্তুত ইরান  » «   জার্মানি ও আরব আমিরাত সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  » «   অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «  

বদির আসনে চূড়ান্ত মনোনয়নে বড় বউকে অভিনন্দন ছোট বউয়ের



নিউজ ডেস্ক:: আলোচিত আসন কক্সবজার-৪ (উখিয়া-টেকনাফ) থেকে আওয়ামী লীগের চূড়ান্ত মনোনযন পেলেন আব্দুর রহমান বদির স্ত্রী শাহীন আক্তার চৌধুরী। তার এই মনোনয়নে বদিসহ স্থানীয়রা আনন্দে মেতে উঠেছেন। রোববার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনীত প্রার্থীদের চিঠি দেয়া শুরু হয়। এই আসনে বদির বড় বউ শাহীন চৌধুরীকে মনোনয়ন দিচ্ছে এই খবর আগেই প্রচার হলেও গত দুইদিন ধরে শেষ মুহুর্তে রদবদল হতে পারে এমনটাই দাবি করেছিলেন অনেকে। কিন্তু সেইসব আলোচনাকে ছাড়িয়ে শাহীন চৌধুরীকেই চূড়ান্ত মনোনয়ন দেয়া হলো।

তার এই মনোনয়ন প্রাপ্তির খবর ইতোমধ্যে পৌঁছে গেছে উখিয়া-টেকনাফবাসীর কাছে। অভিনন্দন জানানো শুরু হয়ে গেছে এরইমধ্যে।শাহীন চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন আব্দুর রহমান বদির ছোট স্ত্রী সাকী চৌধুরী।

শাহীন চৌধুরীর চূড়ান্ত মনোনয়ন প্রাপ্তির খবরে রোববার সাকী চৌধুরী বলেন, আগেই জেনেছিলাম, কিন্তু গতকাল থেকে পরিবর্তন হতে পারে এমন খবর শুনে খুব টেনশান হচ্ছিল। আজ সেই টেনশান দূর হলো। যাই হোক আমার বড় আপা শাহীন চৌধুরীকে আন্তরিক অভিনন্দন।সেই সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রীকেও ধন্যবাদ জানাচ্ছি কারণ তিনি তার সিদ্ধান্তে অটল ছিলেন বলে।

সাকী চৌধুরী আরও বলেন, আমার বিশ্বাস বড় আপা নির্বাচনে জিতবে।আমি ব্যক্তিগতভাবে বড় আপাকে নির্বাচনে জয়ের জন্য সব ধরনের সহযোগিতা করবো।উখিয়া-টেকনাফের সব ভোটারের দ্বারে-দ্বারে গিয়ে নৌকায় ভোট দেওয়ার জন্য অনুরুধ করবো।এই বিষয়ে জানার জন্য আব্দুর রহমান বদির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: