রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «   ভাওতাবাজির জন্য সরকারকে গোল্ড মেডেল দেওয়া উচিৎ: ড. কামাল  » «   দিল্লির লাল কেল্লা দখলের হুমকি পাকিস্তানের!  » «   সত্য বলায় এসকে সিনহাকে জোর করে বিদেশ পাঠানো হয়েছে: মির্জা ফখরুল  » «  

‘বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি মুসলমান’



2. PMনিউজ ডেস্ক::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অতীতে অনেক কষ্ট করে হজ করতে যেতে হতো। আওয়ামী লীগ সরকার গঠনের পর হজযাত্রীদের অসুবিধা দূর করতে সচেষ্ট রয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকার আশাকোনাতে হজক্যাম্পের উদ্বোধনকালে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, হজযাত্রা নির্বিঘ্ন, সুষ্ঠু ও নিরাপদ করতে সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে। আপনারা পবিত্র জায়গায় যাচ্ছেন। দেশের মানুষের জন্য দোয়া করেবন। আমার জন্যও দোয়া করবেন। আমি যেন দেশের মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন খাঁটি মুসলমান। তার শাসনামলে জাহাজে করে হজযাত্রা ছিল সহজ। বঙ্গবন্ধু হাজিদের সুবিধার জন্য হিযবুল বাহার নামে জাহাজ ক্রয় করেছিলেন। সেই ধারাবাহিকতায় আওয়ামী সরকারও সব সময় হাজিদের সুবিধার বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: