বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

‘বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি মুসলমান’



2. PMনিউজ ডেস্ক::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অতীতে অনেক কষ্ট করে হজ করতে যেতে হতো। আওয়ামী লীগ সরকার গঠনের পর হজযাত্রীদের অসুবিধা দূর করতে সচেষ্ট রয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকার আশাকোনাতে হজক্যাম্পের উদ্বোধনকালে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, হজযাত্রা নির্বিঘ্ন, সুষ্ঠু ও নিরাপদ করতে সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে। আপনারা পবিত্র জায়গায় যাচ্ছেন। দেশের মানুষের জন্য দোয়া করেবন। আমার জন্যও দোয়া করবেন। আমি যেন দেশের মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন খাঁটি মুসলমান। তার শাসনামলে জাহাজে করে হজযাত্রা ছিল সহজ। বঙ্গবন্ধু হাজিদের সুবিধার জন্য হিযবুল বাহার নামে জাহাজ ক্রয় করেছিলেন। সেই ধারাবাহিকতায় আওয়ামী সরকারও সব সময় হাজিদের সুবিধার বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: