মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অগ্নিঝুঁকিতে ঢাকার ৪১৬ হাসপাতাল-ক্লিনিক  » «   ভাষা শহীদদের শ্রদ্ধা জানাবেন অস্ট্রিয়ার পররাষ্ট্রমন্ত্রী  » «   ফেসবুক ‘ডিজিটাল গ্যাংস্টার’: ব্রিটিশ পার্লামেন্ট  » «   মানহানির মামলায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর  » «   পাকিস্তান থেকে ভারতে না গিয়ে দেশে ফিরলেন সৌদি যুবরাজ  » «   দুই বছরের মধ্যে বিলুপ্ত হবে বিএনপি!  » «   মেয়র আরিফের বিরুদ্ধে কোটি টাকার দুর্নীতির অভিযোগ, প্রতিকী আত্মহুতি  » «   আখেরি মোনাজাতের মাধ্যমে আজ শেষ হল বিশ্ব ইজতেমা  » «   আমিরাতের ক্রাউন প্রিন্সের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক  » «   ট্রাম্পের জরুরি অবস্থা ঘোষণার বিরুদ্ধে ১৬ অঙ্গরাজ্যের মামলা  » «   মেডিকেলের ডাস্টবিনে শিশুসহ ২৬ মানবদেহের অঙ্গপ্রত্যঙ্গ  » «   উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপ থেকে ইভিএম: ইসি সচিব  » «   হজ পালনে নিষেধাজ্ঞা প্রত্যাহারের দাবি হিজড়াদের  » «   সব বাধা উপেক্ষা করে গণশুনানি করবে জাতীয় ঐক্যফ্রন্ট  » «   অভিজিৎ হত্যা: অব্যাহতি পাচ্ছেন সাতজন, আসামি ছয়  » «  

‘বঙ্গবন্ধু ছিলেন একজন খাঁটি মুসলমান’



2. PMনিউজ ডেস্ক::
প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, অতীতে অনেক কষ্ট করে হজ করতে যেতে হতো। আওয়ামী লীগ সরকার গঠনের পর হজযাত্রীদের অসুবিধা দূর করতে সচেষ্ট রয়েছে। আজ বৃহস্পতিবার ঢাকার আশাকোনাতে হজক্যাম্পের উদ্বোধনকালে এ কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, হজযাত্রা নির্বিঘ্ন, সুষ্ঠু ও নিরাপদ করতে সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে। আপনারা পবিত্র জায়গায় যাচ্ছেন। দেশের মানুষের জন্য দোয়া করেবন। আমার জন্যও দোয়া করবেন। আমি যেন দেশের মানুষের কল্যাণে কাজ করে যেতে পারি।

প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন খাঁটি মুসলমান। তার শাসনামলে জাহাজে করে হজযাত্রা ছিল সহজ। বঙ্গবন্ধু হাজিদের সুবিধার জন্য হিযবুল বাহার নামে জাহাজ ক্রয় করেছিলেন। সেই ধারাবাহিকতায় আওয়ামী সরকারও সব সময় হাজিদের সুবিধার বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: