মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
হবিগঞ্জে ছেলেধরা সন্দেহে তিনজনকে গণপিটুনি  » «   গণপিটুনিতে রেনু নিহতের ঘটনায় আটক ৩ জন রিমান্ডে  » «   ব্যারিস্টার সুমনের বিরুদ্ধে মামলা  » «   ফের জাতীয় সংলাপের আহ্বান ড. কামালের  » «   জবানবন্দি প্রত্যাহার ও চিকিৎসা- মিন্নির পক্ষে দুই আবেদনই নামঞ্জুর  » «   উ. কোরিয়ায় নির্বাচন: ভোট পড়েছে ৯৯.৯৮ শতাংশ  » «   এইডস ঝুঁকিতে সিলেট ও মৌলভীবাজার  » «   ঈদের আগেই সরকারি ব্যাংকের নিয়োগ পরীক্ষার ফল  » «   বিমানের ৪৫ হাজার টিকিট কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে হরিলুট  » «   মিন্নি নয়, রিফাত হত্যার নেপথ্যে চেয়ারম্যানের স্ত্রী?  » «   পাকিস্তানে নারী আত্মঘাতীর বিস্ফোরণে ছয় পুলিশসহ নিহত ৯  » «   সাইকেল চালিয়ে হজ করতে যাচ্ছেন ৮ ব্রিটিশ মুসলিম  » «   প্রিয়া সাহার মিথ্যা বক্তব্য মার্কিন আধিপত্য বিস্তারের ষড়যন্ত্র : জয়  » «   বাংলাদেশের পোশাক খাতে রপ্তানি বেড়েছে ২২ শতাংশ  » «   ব্যাটারি চালিত অটোরিকশার শোরুম সিলগালা করলো সিসিক  » «  

বঙ্গবন্ধুর ছবির সাথে কুকুরের শরীর যুক্ত করার অভিযোগে মামলা দায়ের



নিউজ ডেস্ক:: মৌলভীবাজারে বঙ্গবন্ধুর ছবি ব্যঙ্গ করে ফেসবুকে প্রকাশ করার অভিযোগে সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমানের ছোট ভাই লন্ডন প্রবাসী নুরুজ্জামান উজ্জ্বলের বিরুদ্ধে মামলা করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. আসাদুজ্জামান রনি।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে ২০০৬ সালের ৫৭ ধারায় ৪ জুন মৌলভীবাজার মডেল থানায় মামলাটি করেন তিনি।মৌলভীবাজার মডেল থানার পুলিশ পরিদর্শক অপারেশন এন্ড কমিনিউটি পুলিশ হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, বঙ্গববন্ধু স্যাটেলাইট-১ সফলভাবে মহাকাশে উৎপেক্ষ হওয়ার পর লন্ডন প্রবাসী নুরুজ্জামান উজ্জ্বল তার নিজস্ব ফেসবুক আইডিতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি ব্যঙ্গ করে একটি পোস্ট দেন।

মামলার এজাহারে আরও উল্লেখ করা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবির সাথে কুকুরের শরীর যুক্ত করে নিচের অংশে আগুনের লেলিহান শিখা বের হচ্ছে এমন ছবি প্রকাশ করেন নুরুজ্জামান উজ্জ্বল ।এতে জাতিকে ব্যঙ্গ করে দেশের উন্নয়ন বাধাগ্রস্থ করতে রাষ্ট্র বিরুদ্ধে কাজ করার শামিল বলে মনে করে তথ্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেছেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আসাদুজ্জামান রনি।

রনি মামলার প্রসঙ্গে জানান -‘আমি একজন সাধারণ জনগন ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিসেবে জাতির জনকের ছবি ব্যঙ্গ করে ফেসবুকে প্রকাশ করা মেনে নিতে পারিনি।তাই মামলা করেছি।’

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: