বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

বগুড়া সরকারি কলেজে ছাত্রলীগের নতুন কমিটি



বগুড়া সরকারি কলেজে ছাত্রলীগের নতুন কমিটি

বিলুপ্ত হওয়ার ২দিন পরই বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী বিলুপ্ত হওয়ার ২দিন পরই কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা  হয়েছে বলে জানিয়েছেন বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস ও সাধারণ সম্পাদক অসীম কুমার রায়।

জানা যায়, কেএম মোজাম্মেল হক বুলবুলকে সভাপতি ও রাকিবুল হাসান অর্ককে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য কমিটি অনুমোদন করেছে জেলা ছাত্রলীগ। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নবগঠিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদককে নির্দেশ দেয়া হয়েছে।

চলতি মাসের ২৫ অক্টোবর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আজিজুল হক কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়।

একই সঙ্গে কলেজ ছাত্রলীগের সভাপতি বেনজির আহমেদকেও সংগঠন থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ৭দিনের মধ্যে কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের জন্য ছাত্রলীগ বগুড়া জেলা শাখাকে নির্দেশ দেয়া হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: