শনিবার, ১৬ ফেব্রুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চাকরিতে প্রবেশের বয়স ৩৫ করার খবরটি ‘টোটালি ফলস’  » «   শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: খাদ্যমন্ত্রী  » «   জামায়াত নতুন নামে পুরনো চরিত্রে ফিরে আসে কিনা তা ভাবনার বিষয়  » «   সুস্থ থাকলে শেখ হাসিনার বিকল্প দরকার নেই  » «   নন্দলালের ভূমিকায় অবতীর্ণ হবেন না: ইসি রফিকুল  » «   এমপি হিসেবে শপথ নিলেন সৈয়দ আশরাফের বোন ডা. জাকিয়া  » «   রোহিঙ্গাদের নৃশংসতার অভিযোগ প্রত্যাখ্যান মিয়ানমার সেনাপ্রধানের!  » «   যেসব শর্তে আত্মসমর্পণ করছেন ১০২ ইয়াবা ব্যবসায়ী  » «   নাসা আ্যপস চ্যালেঞ্জে বিশ্বসেরা শাহজালাল বিশ্ববিদ্যালয়  » «   বাংলা একাডেমিতে আল মাহমুদের মরদেহ, শ্রদ্ধা নিবেদন  » «   আখেরি মোনাজাতের মধ্যদিয়ে জোবায়ের অনুসারীদের ইজতেমা শেষ  » «   যেভাবে ভারতীয় সেনাবহরে হামলা চালায় জঙ্গিরা  » «   রোহিঙ্গা নিপীড়ন তদন্তে মার্চে বাংলাদেশ আসছে আইসিসি প্রতিনিধিদল  » «   ব্যাটিং ব্যর্থতায় সিরিজ হার বাংলাদেশের  » «   যুক্তরাষ্ট্রে জরুরি অবস্থা ঘোষণা করলেন ট্রাম্প  » «  

বগুড়া সরকারি কলেজে ছাত্রলীগের নতুন কমিটি



বগুড়া সরকারি কলেজে ছাত্রলীগের নতুন কমিটি

বিলুপ্ত হওয়ার ২দিন পরই বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের নতুন কমিটির নাম ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী বিলুপ্ত হওয়ার ২দিন পরই কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা  হয়েছে বলে জানিয়েছেন বগুড়া জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস ও সাধারণ সম্পাদক অসীম কুমার রায়।

জানা যায়, কেএম মোজাম্মেল হক বুলবুলকে সভাপতি ও রাকিবুল হাসান অর্ককে সাধারণ সম্পাদক করে আগামী ১ বছরের জন্য কমিটি অনুমোদন করেছে জেলা ছাত্রলীগ। আগামী ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নবগঠিত কমিটির সভাপতি সাধারণ সম্পাদককে নির্দেশ দেয়া হয়েছে।

চলতি মাসের ২৫ অক্টোবর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে আজিজুল হক কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়।

একই সঙ্গে কলেজ ছাত্রলীগের সভাপতি বেনজির আহমেদকেও সংগঠন থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ৭দিনের মধ্যে কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি গঠনের জন্য ছাত্রলীগ বগুড়া জেলা শাখাকে নির্দেশ দেয়া হয়েছে।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: