রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে বিএনপি নেতাকর্মীদের মারধর ও ধরপাকড়ের অভিযোগ  » «   আটকে রেখে তিন সাংবাদিককে পেটালো বুয়েট ছাত্রলীগ  » «   সিরিয়ায় মসজিদ ধ্বংস করল মার্কিন জোট  » «   বাবার স্বপ্ন পূরণে বড় চাকরি ছেড়ে আপনাদের সেবায় এসেছি: রেজা কিবরিয়া  » «     » «   নির্বাচনে ‘সংঘাত’ একেবারে উড়িয়ে দেওয়া যায় না: সিইসি  » «   জাতীয় ঐক্যফ্রন্টের ২৫ সদস্যের সমন্বয়ক কমিটি  » «   আফগানিস্তানে মার্কিন বিমান হামলায় ১২ শিশুসহ নিহত ২০  » «   মহান বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  » «   চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «  

বগুড়ায় হাসপাতালে গৃহবধূর লাশ রেখে পালালেন স্বামী!



নিউজ ডেস্ক :: বগুড়া শহরতলির তিনমাথা পুরান বগুড়া এলাকায় বাড়িতে রূপালী বেগম (২১) নামে এক গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে লাশটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেখে স্বামী ও অন্যরা পালিয়ে গেছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

শুক্রবার রাতে রূপালী মোবাইল ফোনে তার মা ও ভাইকে জানিয়েছিলেন, স্বামী সাব্বির হোসেন তাকে মারধর করছেন।

বগুড়া শহরতলির পুরান বগুড়া এলাকার মোফার ছেলে ট্রাকচালক সাব্বির হোসেন প্রায় সাড়ে ৩ বছর আগে পঞ্চগড় শহরের কায়েতপাড়ার মরহুম মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের মেয়ে রূপালী বেগমকে বিয়ে করেন।

রূপালীর মা অজিফা বেগম ও ভাই ইসমাইল হোসেন জানান, বিয়ের পর থেকে নানা কারণে রূপালী ও সাব্বিরের মাঝে কলহ শুরু হয়। শুক্রবার রাতে রূপালী মোবাইলফোনে তাদের জানান, সাব্বির তাকে মারধর করছে।

শনিবার দুপুরে প্রতিবেশীরা তাদের ফোনে জানান, রূপালীর ঝুলন্ত লাশ তার স্বামী সাব্বির ও অন্যরা বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে গেছেন। সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করলে সাব্বির ও অন্যরা লাশ ফেলে পালিয়ে যায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, লাশের গায়ে তেমন কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। রোববার সুরতহাল করলে বোঝা যাবে। এছাড়া ময়নাতদন্তের রিপোর্ট পেলে রূপালী বেগম আত্মহত্যা করেছেন, নাকি তাকে হত্যা করা হয়েছে- সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: