শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

বগুড়ায় হাসপাতালে গৃহবধূর লাশ রেখে পালালেন স্বামী!



নিউজ ডেস্ক :: বগুড়া শহরতলির তিনমাথা পুরান বগুড়া এলাকায় বাড়িতে রূপালী বেগম (২১) নামে এক গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে লাশটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেখে স্বামী ও অন্যরা পালিয়ে গেছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

শুক্রবার রাতে রূপালী মোবাইল ফোনে তার মা ও ভাইকে জানিয়েছিলেন, স্বামী সাব্বির হোসেন তাকে মারধর করছেন।

বগুড়া শহরতলির পুরান বগুড়া এলাকার মোফার ছেলে ট্রাকচালক সাব্বির হোসেন প্রায় সাড়ে ৩ বছর আগে পঞ্চগড় শহরের কায়েতপাড়ার মরহুম মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের মেয়ে রূপালী বেগমকে বিয়ে করেন।

রূপালীর মা অজিফা বেগম ও ভাই ইসমাইল হোসেন জানান, বিয়ের পর থেকে নানা কারণে রূপালী ও সাব্বিরের মাঝে কলহ শুরু হয়। শুক্রবার রাতে রূপালী মোবাইলফোনে তাদের জানান, সাব্বির তাকে মারধর করছে।

শনিবার দুপুরে প্রতিবেশীরা তাদের ফোনে জানান, রূপালীর ঝুলন্ত লাশ তার স্বামী সাব্বির ও অন্যরা বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে গেছেন। সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করলে সাব্বির ও অন্যরা লাশ ফেলে পালিয়ে যায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, লাশের গায়ে তেমন কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। রোববার সুরতহাল করলে বোঝা যাবে। এছাড়া ময়নাতদন্তের রিপোর্ট পেলে রূপালী বেগম আত্মহত্যা করেছেন, নাকি তাকে হত্যা করা হয়েছে- সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: