সোমবার, ১৮ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

বগুড়ায় হাসপাতালে গৃহবধূর লাশ রেখে পালালেন স্বামী!



নিউজ ডেস্ক :: বগুড়া শহরতলির তিনমাথা পুরান বগুড়া এলাকায় বাড়িতে রূপালী বেগম (২১) নামে এক গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে লাশটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেখে স্বামী ও অন্যরা পালিয়ে গেছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

শুক্রবার রাতে রূপালী মোবাইল ফোনে তার মা ও ভাইকে জানিয়েছিলেন, স্বামী সাব্বির হোসেন তাকে মারধর করছেন।

বগুড়া শহরতলির পুরান বগুড়া এলাকার মোফার ছেলে ট্রাকচালক সাব্বির হোসেন প্রায় সাড়ে ৩ বছর আগে পঞ্চগড় শহরের কায়েতপাড়ার মরহুম মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের মেয়ে রূপালী বেগমকে বিয়ে করেন।

রূপালীর মা অজিফা বেগম ও ভাই ইসমাইল হোসেন জানান, বিয়ের পর থেকে নানা কারণে রূপালী ও সাব্বিরের মাঝে কলহ শুরু হয়। শুক্রবার রাতে রূপালী মোবাইলফোনে তাদের জানান, সাব্বির তাকে মারধর করছে।

শনিবার দুপুরে প্রতিবেশীরা তাদের ফোনে জানান, রূপালীর ঝুলন্ত লাশ তার স্বামী সাব্বির ও অন্যরা বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে গেছেন। সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করলে সাব্বির ও অন্যরা লাশ ফেলে পালিয়ে যায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, লাশের গায়ে তেমন কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। রোববার সুরতহাল করলে বোঝা যাবে। এছাড়া ময়নাতদন্তের রিপোর্ট পেলে রূপালী বেগম আত্মহত্যা করেছেন, নাকি তাকে হত্যা করা হয়েছে- সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: