বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «   ফের গ্রেপ্তার নাজিব রাজাক; দায়ের হবে ২১ মামলা  » «   প্রাথমিকে শিক্ষক নিয়োগ আবেদনেই প্রতিষ্ঠানের ৪০ কোটিরও বেশি আয় !  » «   ইউএনওদের জন্য উচ্চমূল্যে ১০০ জিপ গাড়ি, আপত্তি অর্থ মন্ত্রণালয়ের  » «   ডিজিটাল হলো জাতীয় পরিচয়পত্রের সেবা ব্যবস্থাপনা  » «   লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «  

বগুড়ায় হাসপাতালে গৃহবধূর লাশ রেখে পালালেন স্বামী!



নিউজ ডেস্ক :: বগুড়া শহরতলির তিনমাথা পুরান বগুড়া এলাকায় বাড়িতে রূপালী বেগম (২১) নামে এক গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে।

শনিবার দুপুরে লাশটি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেখে স্বামী ও অন্যরা পালিয়ে গেছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

শুক্রবার রাতে রূপালী মোবাইল ফোনে তার মা ও ভাইকে জানিয়েছিলেন, স্বামী সাব্বির হোসেন তাকে মারধর করছেন।

বগুড়া শহরতলির পুরান বগুড়া এলাকার মোফার ছেলে ট্রাকচালক সাব্বির হোসেন প্রায় সাড়ে ৩ বছর আগে পঞ্চগড় শহরের কায়েতপাড়ার মরহুম মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের মেয়ে রূপালী বেগমকে বিয়ে করেন।

রূপালীর মা অজিফা বেগম ও ভাই ইসমাইল হোসেন জানান, বিয়ের পর থেকে নানা কারণে রূপালী ও সাব্বিরের মাঝে কলহ শুরু হয়। শুক্রবার রাতে রূপালী মোবাইলফোনে তাদের জানান, সাব্বির তাকে মারধর করছে।

শনিবার দুপুরে প্রতিবেশীরা তাদের ফোনে জানান, রূপালীর ঝুলন্ত লাশ তার স্বামী সাব্বির ও অন্যরা বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে গেছেন। সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করলে সাব্বির ও অন্যরা লাশ ফেলে পালিয়ে যায়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, লাশের গায়ে তেমন কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। রোববার সুরতহাল করলে বোঝা যাবে। এছাড়া ময়নাতদন্তের রিপোর্ট পেলে রূপালী বেগম আত্মহত্যা করেছেন, নাকি তাকে হত্যা করা হয়েছে- সে সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: