সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

বগুড়ায় প্রশ্নফাঁস চ‌ক্রের ১ সদস্য আটক



নিউজ ডেস্ক::বগুড়ার শাজাহানপুরে ভুয়া প্রশ্নফাঁস চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)-১২ এর সদস্যরা।

রবিবার (১ এপ্রিল) রাতে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম সামিউল ইসলাম (১৬)। সে বগুড়ার শাহজাহানপুর উপজেলার হরিণগাড়ি মধ্যপাড়া গ্রামের বাসিন্দা আল ফারুকের ছেলে। সে এ বছর গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যাল‌য় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

র‍্যাব-১২ এর কমান্ডার মেজর মোর্শেদ জানান, পরীক্ষার কয়েকদিন আগে থেকেই হোয়াটসঅ্যাপের মাধ্যমে ১০৮ জনের একটি গ্রুপ তৈরি করে সামিউল ও তার সঙ্গীরা। এই চক্রের দলনেতার নাম শামীম মাহামুদ। তারা হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে পরীক্ষার্থীদের পরীক্ষার দিন সকাল সাড়ে ৮টার মধ্যে প্রশ্ন দেওয়ার কথা বলে।

পরে গোপন সূত্রে খবর পেয়ে একদল র‍্যাব সদস্য অভিযান চালিয়ে সামিউলের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভুয়া প্রশ্নপত্র ফাঁসের চেষ্টার কথা স্বীকার করেছে। টাকার বিনিময়ে সে এই কাজ করতে চেয়েছে।

তিনি আরো জানান, এই চক্রের অন্যান্য সদস্যদের আটকের চেষ্টা চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: