সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

বগুড়ায় প্রশ্নফাঁস চ‌ক্রের ১ সদস্য আটক



নিউজ ডেস্ক::বগুড়ার শাজাহানপুরে ভুয়া প্রশ্নফাঁস চক্রের এক সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন (র‌্যাব)-১২ এর সদস্যরা।

রবিবার (১ এপ্রিল) রাতে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম সামিউল ইসলাম (১৬)। সে বগুড়ার শাহজাহানপুর উপজেলার হরিণগাড়ি মধ্যপাড়া গ্রামের বাসিন্দা আল ফারুকের ছেলে। সে এ বছর গোহাইল ইসলামিয়া উচ্চ বিদ্যাল‌য় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে।

র‍্যাব-১২ এর কমান্ডার মেজর মোর্শেদ জানান, পরীক্ষার কয়েকদিন আগে থেকেই হোয়াটসঅ্যাপের মাধ্যমে ১০৮ জনের একটি গ্রুপ তৈরি করে সামিউল ও তার সঙ্গীরা। এই চক্রের দলনেতার নাম শামীম মাহামুদ। তারা হোয়াটসঅ্যাপ গ্রুপের মাধ্যমে পরীক্ষার্থীদের পরীক্ষার দিন সকাল সাড়ে ৮টার মধ্যে প্রশ্ন দেওয়ার কথা বলে।

পরে গোপন সূত্রে খবর পেয়ে একদল র‍্যাব সদস্য অভিযান চালিয়ে সামিউলের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে।

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ভুয়া প্রশ্নপত্র ফাঁসের চেষ্টার কথা স্বীকার করেছে। টাকার বিনিময়ে সে এই কাজ করতে চেয়েছে।

তিনি আরো জানান, এই চক্রের অন্যান্য সদস্যদের আটকের চেষ্টা চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: