সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ইসি প্রশ্নবিদ্ধ ভোট করতে চায় না: সিইসি  » «   বিয়ানীবাজারে ‘পুলিশ প্রহরায়’ নাহিদের প্রচারণা!  » «   হবিগঞ্জে ধানের শীষ পেলেন রেজা কিবরিয়া  » «   কাতারে কোরআন প্রতিযোগিতায় প্রথম সিলেটের সাইয়্যেদ  » «   প্রিয়ডটকম-বিএনপিনিউজ২৪-সিএনএনবিডি২৪ সহ ৫৮ নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ  » «   আজ থেকে শুরু জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ  » «   নিজেকে ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!  » «   প্রতীক বরাদ্দ আজ, শঙ্কা নিয়ে শুরু হচ্ছে ভোটযুদ্ধ  » «   আজ খালেদা জিয়ার ভাগ্য নির্ধারণ  » «   নৌকা প্রতীকে লড়বেন জাতীয় পার্টির যে ২৯ প্রার্থী  » «   জাপা পেলো ৩০ আসন, উন্মুক্ত ১৩২  » «   মেয়র পদে থেকেই সংসদ নির্বাচন করা যাবে: হাইকোর্ট  » «   সমাজের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি প্রবেশ করছে: প্রধান বিচারপতি  » «   প্রার্থিতা ফিরে পেতে হাইকোর্টে হিরো আলম  » «   যেসব আসনে ধানের শীষের প্রার্থী পরিবর্তন  » «  

বগুড়ায় আ’লীগ কর্মী‌কে কু‌পি‌য়ে হত্যা



নিউজ ডেস্ক::বগুড়ার সারিয়াকান্দি উপ‌জেলায় ফজলুল হক (৬২) নামের এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার (১ এ‌প্রিল) রাতে উপজেলার হাসনারপাড়া গ্রা‌মের উত্তর পাশে যমুনা নদীর দুর্গম চরাঞ্চ‌লে এ ঘটনা ঘটে।

জানা যায়, সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের চর দীঘাপাড়ার মৃত কিয়াস উদ্দিনের ছেলে কৃষক ফজলুল হক আওয়ামী লীগের রাজনীতি করতেন। রবিবার (১ এ‌প্রিল) রাত সাড়ে ৮টার দিকে তিনি সারিয়াকান্দি বাজার থেকে হেঁটে বাড়িতে ফিরছিলেন। তিনি হাসনারপাড়া গ্রা‌মের উত্তর পাশে যমুনা নদীর চরে পৌঁছলে দুর্বৃত্তরা তার উপর হামলা করে। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে যায়। পথচারীরা টের পেয়ে তাকে প্রথমে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যে রাত পৌনে ১০টার দিকে মারা যান তিনি।

সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ফজলুল হক আওয়ামী লীগের রাজনীতি করতেন। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করতে যায়। হত্যার কারণ তাৎক্ষণিক ভাবে জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হ‌য়ে‌ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: