সোমবার, ২৫ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ১১ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
একাত্তরের গণহত্যা আন্তর্জাতিক ফোরামগুলোতে তুলবে জাতিসংঘ  » «   এ বছর থেকেই তৃতীয় শ্রেণি পর্যন্ত থাকছে না পরীক্ষা  » «   মসজিদে হামলা: ৮ দিনেও জ্ঞান ফেরেনি চার বছর বয়সী আলিনের  » «   মালিতে ১৩৪ মুসলিম আদিবাসীকে গুলি করে হত্যা  » «   ইভিএমএ ভোট দেই এক জায়গায়,আরেক জায়গায়  » «   ভোটকেন্দ্র দখল নিয়ে দু’পক্ষের গোলাগুলি, গুলিবিদ্ধ পুলিশ সদস্য  » «   আড়াই ঘণ্টায় ভোট পড়েছে ৩টি!  » «   ব্রেক্সিট ঠেকাতে ফের গণভোট ও মে’র পদত্যাগ দাবিতে উত্তাল ব্রিটেন  » «   যুক্তরাষ্ট্র সীমান্তে চরম হেনস্থার শিকার ৯ বছরের বালিকা  » «   রাতেই ব্যালটে সিল মারায় নির্বাচন স্থগিত  » «   বাসচাপায় সিকৃবি ছাত্র হত্যা, চালক-হেলপার গ্রেফতার  » «   উপজেলা পরিষদ নির্বাচনে তৃতীয় ধাপের ভোটগ্রহণ চলছে  » «   লাগামহীনভাবে বাড়ছে দ্রব্যমূল্য: রমজানপূর্ব মজুদদারিতে কারসাজি  » «   সন্ত্রাস ও হিংসা মোকাবেলায় একসঙ্গে কাজ করতে পাকিস্তানকে আহ্বান মোদির  » «   সংসদে লুকিয়ে চকলেট খেয়ে ক্ষমা চাইলেন ট্রুডো!  » «  

বগুড়ায় আ’লীগ কর্মী‌কে কু‌পি‌য়ে হত্যা



নিউজ ডেস্ক::বগুড়ার সারিয়াকান্দি উপ‌জেলায় ফজলুল হক (৬২) নামের এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার (১ এ‌প্রিল) রাতে উপজেলার হাসনারপাড়া গ্রা‌মের উত্তর পাশে যমুনা নদীর দুর্গম চরাঞ্চ‌লে এ ঘটনা ঘটে।

জানা যায়, সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের চর দীঘাপাড়ার মৃত কিয়াস উদ্দিনের ছেলে কৃষক ফজলুল হক আওয়ামী লীগের রাজনীতি করতেন। রবিবার (১ এ‌প্রিল) রাত সাড়ে ৮টার দিকে তিনি সারিয়াকান্দি বাজার থেকে হেঁটে বাড়িতে ফিরছিলেন। তিনি হাসনারপাড়া গ্রা‌মের উত্তর পাশে যমুনা নদীর চরে পৌঁছলে দুর্বৃত্তরা তার উপর হামলা করে। তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে যায়। পথচারীরা টের পেয়ে তাকে প্রথমে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পথিমধ্যে রাত পৌনে ১০টার দিকে মারা যান তিনি।

সারিয়াকান্দি থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ফজলুল হক আওয়ামী লীগের রাজনীতি করতেন। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে পুলিশ তার লাশ উদ্ধার করতে যায়। হত্যার কারণ তাৎক্ষণিক ভাবে জানা যায়নি। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হ‌য়ে‌ছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: