বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
লন্ডনে মুসলিমদের ওপর গাড়ি হামলা, আহত ৩  » «   সরকারি চাকরিজীবীদের ৫% সুদে গৃহঋণের আবেদন অক্টোবরে  » «   ভারতে তিন তালাককে শাস্তিযোগ্য অপরাধ ঘোষণা  » «   স্কুলছাত্রীকে পিটিয়ে অজ্ঞান করলেন শিক্ষক  » «   বোমা দিচ্ছে যুক্তরাষ্ট্র, আর ইয়েমেনে সেই বোমা ফেলছে সৌদি  » «   রাখঢাক রাখছেন না পর্নো তারকা ডানিয়েল স্টর্মি  » «   কাবা শরীফের ভেতরে প্রবেশের সুযোগ পেলেন ইমরান  » «   মিয়ানমারে নিলামে উঠছে সুচির ভাস্কর্য  » «   এক দিনেই মিলবে পাসপোর্ট  » «   ওসমানী বিমানবন্দরে বিমানে তল্লাশি : ৪০টি স্বর্ণের বার উদ্ধার, চোরাচালানী আটক  » «   কেউ বলতে পারবে না, কারো গলা টিপে ধরেছি: প্রধানমন্ত্রী  » «   সৌদি থেকে ফিরলেন ৪২ নারী গৃহকর্মী  » «   সাংবাদিক কল্যাণ ট্রাস্টে আরও ২০ কোটি টাকা অনুদান দেবেন প্রধানমন্ত্রী  » «   ইয়েমেনে দুর্ভিক্ষের ঝুঁকিতে ৫২ লাখ শিশু  » «   ‘২৩ হাজার পোস্টমর্টেম বনাম মানসিক সঙ্কট’  » «  

বখাটের লালসার শিকার তৃতীয় শেনীর ছাত্রী



নিউজ ডেস্ক::মাগুরা সদর উপজেলার সাজিয়ারা গ্রামে গতকাল দুপুরে ৩য় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে বাদশা(১৭) নামের এক বখাটে যুবক ধর্ষন করে রক্তাত্ব জখম করেছে। মুমুর্ষ অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন ও পারিবারিক সুত্র জানায় সাজিয়ারা গ্রামের এক কৃষকের মেয়ে ঐ ছাত্রী দুপুর বেলায় প্রতিবেশীর বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার পথে সাজিয়ারা গ্রামের বাবু মোল্লার ছেলে বাদশা তাকে পথে একাকি পেয়ে জোর পূর্বক ধরে নিয়ে আখ ক্ষেতে নিয়ে যেয়ে ধর্ষন করে রক্তাত্ব জখম করে।

আখ ক্ষেত থেকে রক্তাত্ব জখম অবস্থায় তাকে বের হতে দেখে আশেপাশের লোকজন তাকে জিঞ্জাসাবাদ করলে সে সব ঘটনা জানায়। স্থানীয় জনগণ তাকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে। খবর পেয়ে মাগুরা থানার পুলিশ মাগুরা সদর হাসপাতালে এসে ধর্ষিতার মুখে সব ঘটনা শুনে মাগুরা থানায় মামলা রুজু করেছেন।

খবর লেখা পর্যন্ত কেহ গ্রেফতার হয়নি। তবে পুলিশ ধর্ষকের বাবা ও মাকে আটক করে মাগুরা থানায় নিয়ে এসে জিঞ্জাসাবাদ করছে। পুলিশের তদন্ত চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: