শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পাবনায় ছাত্রদলের কমিটি বাতিল এবং যোগ্য ও মেধাবীদের নিয়ে নতুন কমিটির দাবিতে বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের পদত্যাগ  » «   পবিত্র হজকে রাজনীতির হাতিয়ার বানিয়েছে সৌদি  » «   চুয়াডাঙ্গায় সাপের কামড়ে বৃদ্ধার মৃত্যু  » «   সিটি নির্বাচন ১৭ প্রার্থীর সাক্ষাৎকার নিয়েছে বিএনপি  » «   বৃদ্ধ মাকে মারধর, যে পরিণাম হল সন্তানের  » «   এমপিপুত্র শাবাবকে ‘শনাক্তে’ পুলিশের হাতে সিসিটিভি ফুটেজ  » «   জেনে নিন শাওয়াল মাসের ছয়টি রোজার ফজিলত  » «   মৃত্যুভয়ে ১১ তলা পাইপ বেয়ে নামে শিশুটি  » «   বিএনপির কর্মীরা এখন ঢাকায় রিকশা চালায় : ফখরুল  » «   দীপিকা-রণবীরের বিয়ের দিনক্ষণ ফাঁস!  » «   জনপ্রিয়তা বেড়েছে বিটিভির  » «   দিনদুপুরে পার্কে গণধর্ষণ, সেনাবাহিনী ঘিরে ফেলে পার্ক এলাকা  » «   ফের দক্ষিণের ১৫ রুটে বাস চলাচল বন্ধ  » «   স্বামী-সন্তানের স্বীকৃতির দাবিতে প্রবাসী স্ত্রীর অনশন  » «   সাবেক প্রেমিকা কোপাল বর্তমান প্রেমিকাকে!  » «  

বখাটের লালসার শিকার তৃতীয় শেনীর ছাত্রী



নিউজ ডেস্ক::মাগুরা সদর উপজেলার সাজিয়ারা গ্রামে গতকাল দুপুরে ৩য় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে বাদশা(১৭) নামের এক বখাটে যুবক ধর্ষন করে রক্তাত্ব জখম করেছে। মুমুর্ষ অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন ও পারিবারিক সুত্র জানায় সাজিয়ারা গ্রামের এক কৃষকের মেয়ে ঐ ছাত্রী দুপুর বেলায় প্রতিবেশীর বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার পথে সাজিয়ারা গ্রামের বাবু মোল্লার ছেলে বাদশা তাকে পথে একাকি পেয়ে জোর পূর্বক ধরে নিয়ে আখ ক্ষেতে নিয়ে যেয়ে ধর্ষন করে রক্তাত্ব জখম করে।

আখ ক্ষেত থেকে রক্তাত্ব জখম অবস্থায় তাকে বের হতে দেখে আশেপাশের লোকজন তাকে জিঞ্জাসাবাদ করলে সে সব ঘটনা জানায়। স্থানীয় জনগণ তাকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে। খবর পেয়ে মাগুরা থানার পুলিশ মাগুরা সদর হাসপাতালে এসে ধর্ষিতার মুখে সব ঘটনা শুনে মাগুরা থানায় মামলা রুজু করেছেন।

খবর লেখা পর্যন্ত কেহ গ্রেফতার হয়নি। তবে পুলিশ ধর্ষকের বাবা ও মাকে আটক করে মাগুরা থানায় নিয়ে এসে জিঞ্জাসাবাদ করছে। পুলিশের তদন্ত চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: