শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «   এ বছরেই আরো ১০ হাজার চিকিৎসক নিয়োগ  » «   মাত্র ৬ বছরেই ‘ভয়ঙ্কর পৃথীবি’ দেখে গেল নীলিমা!  » «   যেভাবে করবেন আলিঙ্গন!  » «   ‘আপুকে এভাবে মেরে ফেলবে, ভাবতে পারিনি’  » «   আন্দোলন করে খালেদাকে মুক্ত করা যাবে না : হানিফ  » «   ‘নির্বাচন ঠেকাবার ক্ষমতা কারো নাই’  » «   কুমিল্লায় পিস্তল ও গুলিসহ দুই শীর্ষ সন্ত্রাসী আটক  » «   ‘রোববার মুক্তি পাবেন খালেদা’  » «   রাবি ছাত্রী হলে শর্টসার্কিট: আহত ৬  » «  

বখাটের লালসার শিকার তৃতীয় শেনীর ছাত্রী



নিউজ ডেস্ক::মাগুরা সদর উপজেলার সাজিয়ারা গ্রামে গতকাল দুপুরে ৩য় শ্রেনীর এক স্কুল ছাত্রীকে বাদশা(১৭) নামের এক বখাটে যুবক ধর্ষন করে রক্তাত্ব জখম করেছে। মুমুর্ষ অবস্থায় তাকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াস হোসেন ও পারিবারিক সুত্র জানায় সাজিয়ারা গ্রামের এক কৃষকের মেয়ে ঐ ছাত্রী দুপুর বেলায় প্রতিবেশীর বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার পথে সাজিয়ারা গ্রামের বাবু মোল্লার ছেলে বাদশা তাকে পথে একাকি পেয়ে জোর পূর্বক ধরে নিয়ে আখ ক্ষেতে নিয়ে যেয়ে ধর্ষন করে রক্তাত্ব জখম করে।

আখ ক্ষেত থেকে রক্তাত্ব জখম অবস্থায় তাকে বের হতে দেখে আশেপাশের লোকজন তাকে জিঞ্জাসাবাদ করলে সে সব ঘটনা জানায়। স্থানীয় জনগণ তাকে মাগুরা সদর হাসপাতালে নিয়ে এসে ভর্তি করে। খবর পেয়ে মাগুরা থানার পুলিশ মাগুরা সদর হাসপাতালে এসে ধর্ষিতার মুখে সব ঘটনা শুনে মাগুরা থানায় মামলা রুজু করেছেন।

খবর লেখা পর্যন্ত কেহ গ্রেফতার হয়নি। তবে পুলিশ ধর্ষকের বাবা ও মাকে আটক করে মাগুরা থানায় নিয়ে এসে জিঞ্জাসাবাদ করছে। পুলিশের তদন্ত চলছে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: