মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিনেমায় এসে নাম বদলেছেন যেসব নায়ক-নায়িকা  » «   বিতর্কিত পুরস্কারের নিয়তি নিয়ে জাজের প্রতিবাদ, কিন্তু….  » «   বাজারে এলো দেশে তৈরি প্রথম ফুল ভিউ ডিসপ্লের স্মার্টফোন  » «   তদন্ত করে ডিসির বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস  » «   চট্টগ্রামে ঘর থেকে ১৫ ফুট লম্বা অজগর উদ্ধার  » «   চট্টগ্রাম হয়ে এলএনজি নিয়ে মাতারবাড়ি যাবে ‘এক্সিলেন্স’  » «   ‘বিনোদন নগরী’র উদ্বোধন করছেন সৌদি বাদশাহ  » «   চট্টগ্রাম ইন্ডি ফিল্ম ফেস্ট উপহার দিলো ‘দৃশ্যছায়া’  » «   শহীদ ফজলুল হক পৌর উচ্চ বিদ্যালয়ে পুনর্মিলনী উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  » «   মিনিটে মেসির আয় ২৫ লাখ টাকা  » «   হাতী, জিরাফ, হিপ্পোর মৃত্যু হবে, বড় প্রাণী হবে ‘গরু’!  » «   ছেলেকে ক্রিকেটার বানাতে বাবার বাড়ি বিক্রি!  » «   পত্নীতলায় বীর মুক্তিযোদ্ধা নির্মল ঘোষের মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় সৎকাজ সমপন্ন  » «   নির্বাচন কমিশনে নূন্যতম সৌজন্যবোধও নেই  ———————– : মোমিন মেহেদী  » «   সড়ক দুর্ঘটনায় নিহত রাজীব : মৃত্যুর আগে খালার কাছে যা বলেছিল সেই রাজীব!  » «  

বউ করবে শপিং স্বামী থাকবে ‘জমা’



আন্তর্জাতিক ডেস্ক::শপিংয়ে আসক্ত নারী ও তাদের স্বামীদের জন্য অভিনব এক উপায় বের করেছে চীনের একটি শপিং মল। সেখানে নারীরা যখন কেনাকাটায় ব্যস্ত থাকবেন, তখন তাদের স্বামীদের ‘জমা’ রাখার ব্যবস্থা করা হয়েছে।

বলা হচ্ছে, স্বামীদের এর ফলে কেনাকাটা করতে আসা স্ত্রীদের পিছু পিছু ঘুরে বেড়াতে হবে না।

চীনের সংবাদপত্র ‘দ্য পেপার’কে উদ্ধৃত করে এক প্রতিবেদনে এসব জানিয়েছে বিবিসি।

যে শপিং মলে অভিনব এ উদ্যোগ নেয়া হয়েছে সেটির নাম গ্লোবাল হার্বার মল।

সাংহাইয়ের এ মলটিতে আসলে স্বামীদের জন্য রাখা হয়েছে বেশ কিছু গ্লাস পড বা কাঁচের খোপ। তার মধ্যে নানা বিনোদনের ব্যবস্থাও রয়েছে। ওই পডে বসে গেমও খেলতে পারবেন স্বামীরা।

পডগুলোর মধ্যে থাকছে- একটি চেয়ার, মনিটর, কম্পিউটর এবং গেম প্যাড।

পডটি যারা ব্যবহার করেছেন দ্য পেপারের কাছে তারা অভিনব উদ্যোগটির প্রশংসাই করেছেন।

ইয়াং নামে একজন বলেছেন, সত্যিই দারুন। আমি কেবল ‘টেকেন থ্রি খেললাম..মনে হচ্ছে আমি যেন স্কুলের দিনগুলোতে ফিরে গেছি।

উ নামে আরেকজন পুরো বিষয়টার প্রশংসা করলেও বলেছেন, এর আরেকটু উন্নতি করতে হবে। তিনি বলেন, ভেতরে বায়ু চলাচল বা এসির ব্যবস্থা নেই। আমি ৫ মিনিট গেম খেলেছি, এতেই ঘেমে নেয়ে উঠেছি।

চীনের সামাজিক যোগাযোগ মাধ্যমে অবশ্য শপিং মলটির এই সার্ভিস নিয়ে ব্যাপক কৌতুক চলছে।

অনেক স্ত্রী এর বিরোধিতা করে বলছেন, আমার স্বামী যদি শুধু গেমই খেলবে তাহলে তাকে বাইরে আনার দরকার কী?

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: