বুধবার, ২২ নভেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
১৪৪ ধারা ভঙ্গের অপরাধে ৩ জনকে জরিমানা, দায়িত্বে অবহেলায় ৪ জনকে অব্যাহতি  » «   মুক্তিযোদ্ধা হতে একাত্তরে ন্যূনতম বয়স নিয়ে রুল  » «   এবার নেচে গেয়ে দর্শক মাতাবেন শামীম ওসমান  » «   বাংলাদেশ সচেতন ছাত্র ফোরামের উদ্যেগে দুঃস্থ ও এতিমদের নিয়ে তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন  » «   বিশ্ববিদ্যালয়ের বাস ভাংচুর মামলার আসামী যখন বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছু পরীক্ষার্থী  » «   ভর্তি জালিয়াতি চক্রের দুইজন আটক  » «   পাবনায় আইডিবি’র ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিক উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনাসভা অনুষ্ঠিত  » «   তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দল ফ্রান্স শাখা  » «   আরব সভ্যতা টিকবে না : আদোনিস  » «   জন্মদিনে তারেকের সুস্থতা কামনা করে খালেদার টুইট  » «   তনুর পরিবারকে ঢাকায় ডেকেছে সিআইডি  » «   যৌন হয়রানির শিকার উত্তর কোরিয়ার নারী সৈন্যরা  » «   মোদির বিরুদ্ধে আঙুল তুললে কেটে ফেলা হবে, হুমকি বিজেপি নেতার  » «   কমলগঞ্জে সংখ্যালঘুর বাড়িতে হামলা: পিইসি পরীক্ষার্থী সহ আহত ৩  » «   নাতির সঙ্গে পিএসপি পরীক্ষা দিচ্ছেন নানি  » «  

বউ করবে শপিং স্বামী থাকবে ‘জমা’



আন্তর্জাতিক ডেস্ক::শপিংয়ে আসক্ত নারী ও তাদের স্বামীদের জন্য অভিনব এক উপায় বের করেছে চীনের একটি শপিং মল। সেখানে নারীরা যখন কেনাকাটায় ব্যস্ত থাকবেন, তখন তাদের স্বামীদের ‘জমা’ রাখার ব্যবস্থা করা হয়েছে।

বলা হচ্ছে, স্বামীদের এর ফলে কেনাকাটা করতে আসা স্ত্রীদের পিছু পিছু ঘুরে বেড়াতে হবে না।

চীনের সংবাদপত্র ‘দ্য পেপার’কে উদ্ধৃত করে এক প্রতিবেদনে এসব জানিয়েছে বিবিসি।

যে শপিং মলে অভিনব এ উদ্যোগ নেয়া হয়েছে সেটির নাম গ্লোবাল হার্বার মল।

সাংহাইয়ের এ মলটিতে আসলে স্বামীদের জন্য রাখা হয়েছে বেশ কিছু গ্লাস পড বা কাঁচের খোপ। তার মধ্যে নানা বিনোদনের ব্যবস্থাও রয়েছে। ওই পডে বসে গেমও খেলতে পারবেন স্বামীরা।

পডগুলোর মধ্যে থাকছে- একটি চেয়ার, মনিটর, কম্পিউটর এবং গেম প্যাড।

পডটি যারা ব্যবহার করেছেন দ্য পেপারের কাছে তারা অভিনব উদ্যোগটির প্রশংসাই করেছেন।

ইয়াং নামে একজন বলেছেন, সত্যিই দারুন। আমি কেবল ‘টেকেন থ্রি খেললাম..মনে হচ্ছে আমি যেন স্কুলের দিনগুলোতে ফিরে গেছি।

উ নামে আরেকজন পুরো বিষয়টার প্রশংসা করলেও বলেছেন, এর আরেকটু উন্নতি করতে হবে। তিনি বলেন, ভেতরে বায়ু চলাচল বা এসির ব্যবস্থা নেই। আমি ৫ মিনিট গেম খেলেছি, এতেই ঘেমে নেয়ে উঠেছি।

চীনের সামাজিক যোগাযোগ মাধ্যমে অবশ্য শপিং মলটির এই সার্ভিস নিয়ে ব্যাপক কৌতুক চলছে।

অনেক স্ত্রী এর বিরোধিতা করে বলছেন, আমার স্বামী যদি শুধু গেমই খেলবে তাহলে তাকে বাইরে আনার দরকার কী?

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: