শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

বউয়ের দোয়া পরিবহন!



বিনোদন ডেস্ক:: মায়ের দোয়া পরিবহন- এমন নামের সঙ্গে সবাই পরিচিত। মায়ের বদলে বউ যুক্ত হলে সেটা বিস্ময়কর বটে!এমন ঘটনাই এবার ঘটতে যাচ্ছে ঈদ উৎসবের একটি বিশেষ নাটকে। আলমগীর আহসানের রচনা ও ফরিদুল হাসানের পরিচালনায় বিশেষ এই ধারাবাহিক নাটকের নাম ‘বউয়ের দোয়া পরিবহন’। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন আ খ ম হাসান ও মৌসুমী হামিদ। আরও থাকছেন জামিল, সানজিদা তন্ময়, রাশেদ সীমান্ত, চিত্রলেখা গুহ, আমীরুল হক চৌধুরী প্রমুখ।

পরিচালক ফরিদুল হাসান বললেন, ‘‘বউয়ের দোয়া নিয়েই গল্পটি সাজিয়েছি। বউয়ের কারণে শ্বশুর বাড়ি থেকে একটা সিএনজি উপহার পান ধলা মিয়া। সেটির নাম রাখেন ‘বউয়ের দোয়া পরিবহন’। এ পরিবহন নিয়েই ঘটতে থাকে নানা হাস্যরসের ঘটনা।’’বৈশাখী টিভিতে ঈদের সাত দিন রাত ১১টা ১০ মিনিটে প্রচার হবে নাটকটি।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: