শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
চমক থাকছে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহারে  » «   দুই-তিন দিনের মধ্যে ইসিতে যাবে বিএনপি  » «   কাদের সিদ্দিকী রাজাকার, বদমাইশ : মির্জা আজম  » «   নির্বাচনের ৭ দিন আগে ব্যালট পৌঁছে যাবে: ইসি সচিব  » «   রাষ্ট্রপতির সঙ্গে দেখা করতে চান ড. কামাল  » «   যুক্তরাষ্ট্র-অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড কানাডায় বোমা হামলার হুমকি  » «   ক্ষমা চাইলেন ড. কামাল  » «   মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  » «   ২৪ ডিসেম্বর মাঠে নামছে সেনাবাহিনী, থাকবেন ম্যাজিস্ট্রেটও  » «   ইন্টারনেটে ধীর গতি ও মোবাইল ব্যাংকিং বন্ধ চায় আইনশৃঙ্খলা বাহিনী  » «   প্রার্থিতা নিয়ে শুনানি: আদালতের প্রতি খালেদা জিয়ার আইনজীবীদের অনাস্থা  » «   আওয়ামী লীগ ১৬৮ থেকে ২২০ আসনে জিতবে: জয়  » «   সিলেট-২ আসনে বিএনপির প্রার্থী তাহসিনা রুশদীর লুনার মনোনয়ন স্থগিত করেছেন হাইকোর্ট  » «   আম্বানি কন্যার বিয়েতে নাচলেন হিলারি ক্লিনটন [ভিডিও ]  » «   সিলেট-১ আসনে ধানের শীষের প্রচারণার একসঙ্গে মুক্তাদির-আরিফ  » «  

বইমেলা নিয়ে ঢাকা এফএমে আরজে শান্ত



বইমেলা নিয়ে ঢাকা এফএমে আরজে শান্ত

মশিউর রহমান শান্ত তরুণ লেখক হিসেবে বেশ পরিচিত। একই সঙ্গে এবিসি রেডিওর আরজে হিসেবেও পরিচিতি পেয়েছেন। তবে এবার নতুন আঙ্গিকে আসছেন ঢাকা এফএমে।

এ ব্যাপারে আরজে শান্ত জাগো নিউজকে বলেন, ‘আমি মূলত গল্পের মানুষ। গল্প বলতে ভালোবাসি, গল্প শুনতে ভালোবাসি। তাই ‘বইকথা’ আমার জন্য নতুন এক ভালোবাসার জায়গা হবে।’

এর আগেও বইমেলা নিয়ে ‘বই পোকা’ নামে একটি অনুষ্ঠান করেছিলেন তিনি। এছাড়া এবারও বইমেলায় আসছে তার বই ‘সূর্যোদয়’। বইটি প্রকাশ করছে অনন্যা প্রকাশনী।

আরেকটি বই ‘৫০ তরুণের তারকা জীবন’ প্রকাশ করছে স্টুডেন্ট ওয়েজ। নতুন বই দুটি নিয়ে বেশ আশাবাদী তিনি। নিজেকে রেডিও জগতের বাইরে মূলত লেখক হিসেবেই দেখতে চান তিনি। ইতোমধ্যে তার ৭টি বই প্রকাশ হয়েছে। এছাড়া স্ক্রিপ্ট লিখছেন অবিরাম।

Shanto

অনুষ্ঠান সম্পর্কে ঢাকা এফএমের হেড অব প্রোগ্রাম সাকিব জানান, বরাবরের মত ঢাকা এফএম অসাধারণ কিছু উপহার শ্রোতাদের জন্য তৈরি করছেন। লেখক-প্রকাশকদের এই আড্ডা নতুন এক মাত্রা যোগ করবে।

‘বইকথা’ অনুষ্ঠিত হবে প্রতিদিন রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত। শুক্র এবং শনিবার সন্ধ্যা ৭টা থেকে ৮টা পর্যন্ত। রকমারি ডটকমের সৌজন্যে অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করছে নিউজ বাংলাদেশ ডটকম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: