শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সাপাহারে ট্রাক ও ভ্যানের মুখো-মুখি সংঘর্ষে নিহত-২  » «   দুর্ঘটনার দিন ঢাকাতেই ছিলাম না’  » «   ভক্তদের হতাশ করেনি ব্রাজিল : অতিরিক্ত সময়ই বিশ্বকাপে টিকিয়ে রাখল নেইমারদের  » «   হাসপাতালের এক্সরে রুমে রোগীর মাকে ধর্ষণের চেষ্টা!  » «   গজারী বনে যুবতীর অর্ধগলিত লাশ  » «   ‘খালেদা চেয়েছিলেন আমি কারাগারেই মরি’: এরশাদ  » «   রাজনীতিতে ভালবাসার কোনো স্থান নেই : কাদের  » «   ফতুল্লার ব্রাজিল বাড়িতে নিজ দেশের খেলা দেখবেন রাষ্ট্রদূত  » «   সাংবাদিকদের প্রশিক্ষণ দিতে উদ্যোগ নিচ্ছে গুগল  » «   জামিনের ৭ দিন পরে ফের ইয়াবাসহ আটক  » «   প্রিয়জনের রাগ ভাঙাবেন যেভাবে!  » «   নদী ভাঙনে বড়লেখার ৫ গ্রামের মানুষের দুর্ভোগ চরমে  » «   আইসিআরসি প্রেসিডেন্ট আসছেন ৩০ জুন  » «   মা হলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী!  » «   যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ২  » «  

বইমেলা নিয়ে ঢাকা এফএমে আরজে শান্ত



বইমেলা নিয়ে ঢাকা এফএমে আরজে শান্ত

মশিউর রহমান শান্ত তরুণ লেখক হিসেবে বেশ পরিচিত। একই সঙ্গে এবিসি রেডিওর আরজে হিসেবেও পরিচিতি পেয়েছেন। তবে এবার নতুন আঙ্গিকে আসছেন ঢাকা এফএমে।

এ ব্যাপারে আরজে শান্ত জাগো নিউজকে বলেন, ‘আমি মূলত গল্পের মানুষ। গল্প বলতে ভালোবাসি, গল্প শুনতে ভালোবাসি। তাই ‘বইকথা’ আমার জন্য নতুন এক ভালোবাসার জায়গা হবে।’

এর আগেও বইমেলা নিয়ে ‘বই পোকা’ নামে একটি অনুষ্ঠান করেছিলেন তিনি। এছাড়া এবারও বইমেলায় আসছে তার বই ‘সূর্যোদয়’। বইটি প্রকাশ করছে অনন্যা প্রকাশনী।

আরেকটি বই ‘৫০ তরুণের তারকা জীবন’ প্রকাশ করছে স্টুডেন্ট ওয়েজ। নতুন বই দুটি নিয়ে বেশ আশাবাদী তিনি। নিজেকে রেডিও জগতের বাইরে মূলত লেখক হিসেবেই দেখতে চান তিনি। ইতোমধ্যে তার ৭টি বই প্রকাশ হয়েছে। এছাড়া স্ক্রিপ্ট লিখছেন অবিরাম।

Shanto

অনুষ্ঠান সম্পর্কে ঢাকা এফএমের হেড অব প্রোগ্রাম সাকিব জানান, বরাবরের মত ঢাকা এফএম অসাধারণ কিছু উপহার শ্রোতাদের জন্য তৈরি করছেন। লেখক-প্রকাশকদের এই আড্ডা নতুন এক মাত্রা যোগ করবে।

‘বইকথা’ অনুষ্ঠিত হবে প্রতিদিন রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত। শুক্র এবং শনিবার সন্ধ্যা ৭টা থেকে ৮টা পর্যন্ত। রকমারি ডটকমের সৌজন্যে অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করছে নিউজ বাংলাদেশ ডটকম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: