মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে যারা হলেন ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান  » «   সালাম দিয়ে পার্লামেন্টে বক্তব্য শুরু করলেন নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী  » «   ক্রাইস্টচার্চে নিহতদের শোকসভায় তোপের মুখে চেলসি ক্লিনটন  » «   রাজধানীতে বাসচাপায় বিইউপির ছাত্র নিহত, সড়ক অবরোধ  » «   সুনামগঞ্জে আ. লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা, আটক ৩  » «   বিয়ানীবাজারে পল্লবের অর্ধেক ভোটও পাননি নৌকার আতাউর  » «   উপজেলা নির্বাচন: গোলাপগঞ্জে কে পেলেন কত ভোট  » «   একতরফা নির্বাচন গণতন্ত্রের জন্য অশনিসংকেত: মাহবুব তালুকদার  » «   উপজেলা নির্বাচন: দ্বিতীয় ধাপের ভোট গ্রহণ শেষ, চলছে গণনা  » «   পুলিশ কেন জনগণের বন্ধু নয়?  » «   ভোটার শূন্য ভোটকেন্দ্রে, দোল খাচ্ছেন নিরাপত্তা কর্মীরা  » «   অসুস্থতার কারণে খালেদা জিয়ার গ্যাটকো মামলার শুনানি পিছিয়েছে  » «   বাংলা ভাষার বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী  » «   চাঁদপুরের ৫০০ বছরের পুরনো মসজিদ সংরক্ষণের সিদ্ধান্ত  » «   কাঙালের ধন চুরি…  » «  

বইমেলা নিয়ে ঢাকা এফএমে আরজে শান্ত



বইমেলা নিয়ে ঢাকা এফএমে আরজে শান্ত

মশিউর রহমান শান্ত তরুণ লেখক হিসেবে বেশ পরিচিত। একই সঙ্গে এবিসি রেডিওর আরজে হিসেবেও পরিচিতি পেয়েছেন। তবে এবার নতুন আঙ্গিকে আসছেন ঢাকা এফএমে।

এ ব্যাপারে আরজে শান্ত জাগো নিউজকে বলেন, ‘আমি মূলত গল্পের মানুষ। গল্প বলতে ভালোবাসি, গল্প শুনতে ভালোবাসি। তাই ‘বইকথা’ আমার জন্য নতুন এক ভালোবাসার জায়গা হবে।’

এর আগেও বইমেলা নিয়ে ‘বই পোকা’ নামে একটি অনুষ্ঠান করেছিলেন তিনি। এছাড়া এবারও বইমেলায় আসছে তার বই ‘সূর্যোদয়’। বইটি প্রকাশ করছে অনন্যা প্রকাশনী।

আরেকটি বই ‘৫০ তরুণের তারকা জীবন’ প্রকাশ করছে স্টুডেন্ট ওয়েজ। নতুন বই দুটি নিয়ে বেশ আশাবাদী তিনি। নিজেকে রেডিও জগতের বাইরে মূলত লেখক হিসেবেই দেখতে চান তিনি। ইতোমধ্যে তার ৭টি বই প্রকাশ হয়েছে। এছাড়া স্ক্রিপ্ট লিখছেন অবিরাম।

Shanto

অনুষ্ঠান সম্পর্কে ঢাকা এফএমের হেড অব প্রোগ্রাম সাকিব জানান, বরাবরের মত ঢাকা এফএম অসাধারণ কিছু উপহার শ্রোতাদের জন্য তৈরি করছেন। লেখক-প্রকাশকদের এই আড্ডা নতুন এক মাত্রা যোগ করবে।

‘বইকথা’ অনুষ্ঠিত হবে প্রতিদিন রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত। শুক্র এবং শনিবার সন্ধ্যা ৭টা থেকে ৮টা পর্যন্ত। রকমারি ডটকমের সৌজন্যে অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতা করছে নিউজ বাংলাদেশ ডটকম।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: