মঙ্গলবার, ১৯ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ছাত্রীর সঙ্গে শিক্ষকের কুকীর্তি ফাঁস!  » «   মায়ের পছন্দ ব্রাজিল, সমর্থক জয়ও  » «   পুলিশ কমিশনার‘ঈদগাহে ছাতা ও জায়নামাজ ছাড়া অন্য কিছু নয়’  » «   ‘আমিও প্রেগনেন্ট হয়েছি, অনেকবার অ্যাবরশনও করিয়েছি’  » «   গুগল পেজ ইরর দেখায় কেন?  » «   রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, সিইসি কে কোথায় ঈদ করছেন  » «   ইসি সচিব : তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা  » «   বিপজ্জনক রূপ নিয়েছে মনু ও ধলাই  » «   বিশ্বকাপের একদিন আগে বরখাস্ত স্পেন কোচ!  » «   ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ৭ কি.মি. যানজট  » «   শারীরিক সম্পর্ক নিয়ে আলিয়ার সোজা কথা!  » «   যে কারণে ইউনাইটেড হাসপাতালে যেতে চান খালেদা  » «   খালেদা চিকিৎসা চান নাকি রাজনীতি করছেন : সেতুমন্ত্রী  » «   যানজটের কথা শুনিনি, কেউ অভিযোগও করেননি  » «   ডিএমপি কমিশনার আছাদুজ্জামান ‘বকশিসের নামে নীরব চাঁদাবাজি নেই’  » «  

বইমেলায় উদয় হাকিমের ‘সুন্দরী জেলেকন্যা ও রহস্যময় গুহা’



বইমেলায় উদয় হাকিমের ‘সুন্দরী জেলেকন্যা ও রহস্যময় গুহা’

এবারের অমর একুশে গ্রন্থমেলায় আসছে উদয় হাকিমের ভ্রমণ কাহিনি ‘সুন্দরী জেলেকন্যা ও রহস্যময় গুহা’। বইটি মূলত ভ্রমণ কাহিনী। ভিয়েতনামের এক রহস্যময় গুহার উপর লেখা হয়েছে বইটি। এ বইতে বালি এবং মালদ্বীপ ভ্রমণের কথাও স্থান পেয়েছে।

বই প্রসঙ্গে উদয় হাকিম জানান, দু’একদিনের মধ্যেই মেলায় আসবে। কেনো জানি না শঙ্কায় আছি। আমার বই কে কিনবে! যাক বিক্রি হোক বা না হোক বলতে তো পাবর, বই এসেছে আমারও।

প্রকাশনা সংস্থা অনিন্দ্য প্রকাশের ৪৫৬ নম্বর স্টলে বইটি পাওয়া যাবে। ‘সুন্দরী জেলেকন্যা ও রহস্যময় গুহা’ বইটির প্রচ্ছদ এঁকেছেন ধ্রুব এষ।

 

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: