সোমবার, ২১ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
জেলা হাসপাতালের ৪০ শতাংশ চিকিৎসকই অনুপস্থিত : দুদক  » «   লিবিয়ায় নিয়ে নির্যাতন, মুক্তিপণ বাণিজ্য  » «   ২১ আগস্ট হামলা: সাবেক দুই আইজিপির জামিন  » «   নাইকো মামলার পরবর্তী শুনানি ৪ ফেব্রুয়ারি  » «   ডাকাতি চেষ্টার অভিযোগে এসআই আটক  » «   শরিকদের সঙ্গে দূরত্ব বাড়ছে আ.লীগের  » «   মালিতে জঙ্গি হামলায় জাতিসংঘের ১০ শান্তিরক্ষী নিহত  » «   ঘুষ নেয়ার মামলায় জামিন পেলেন নাজমুল হুদা  » «   আওয়ামী লীগ জনগণের আস্থার মর্যাদা রাখবে: প্রধানমন্ত্রী  » «   নৌবাহিনীর প্রধান হিসেবে নিয়োগ পেলেন আওরঙ্গজেব চৌধুরী  » «   আফগানিস্তানে গভর্নরের গাড়িবহরে আত্মঘাতী হামলা: নিহত ৮  » «   ফেসবুকে ‘#বিদায়’ স্ট্যাটাস দিয়ে তরুণের আত্মহত্যা!  » «   স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে গিয়ে যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী  » «   আরও ২৫০ রোহিঙ্গাকে বাংলাদেশে ফেরত পাঠাচ্ছে সৌদি আরব  » «   ২৭ বছর থেকে নির্বাচনবিহীন এমসি কলেজ ছাত্র সংসদ  » «  

ফ্রান্স প্রে‌সি‌ডেন্ট ইমানুয়েল ম্যাক্রন হত্যা চক্রান্তকারী ৬ সদস্য গ্রেফতার



এ,কে,মামুন:  ফ্রান্স প্রে‌সি‌ডেন্ট ইমানুয়েল ম্যাক্রন অল্পের জন্য বেঁ‌চে গে‌লেন। অত‌র্কিত আক্রমণ ও দূর‌ থেকে নিয়‌ন্ত্রিত আগ্নেয়াস্ত্র ব্যবহার ক‌রে প্রে‌সি‌ডেন্ট আজ মঙ্গলবার হত্যা কর‌তে সাম‌গ্রিক প‌রিকল্পনার চুড়ান্ত পর্যা‌য়ে ছি‌লো ফ্রা‌ন্সের নি‌ষিদ্ধ ঘো‌ষিত চরমপন্থী খ্রিস্টান‌দের সংগঠন ‘Ultra-Right‘ এর স‌ক্রিয় ৬ সদস্য।

ফরা‌সি গো‌য়েন্দা‌দের গোপন সংবা‌দের ভি‌ত্তি‌তে আজ দুপুরবেলায় হত্যা চ‌ক্রের ৩ সদস্যকে ফ্রা‌ন্সের দক্ষিণপূ‌র্বের ‘ Isère, Ille-et-Vilaine‘ নামক স্থান থেকে এবং গ্রেফতারকৃতদের দেয়া ত‌থ্যে প্যা‌রিস থেকে ২ জন ও দ‌ক্ষি‌ণের মার্সাই শহর থেকে ১ জন‌কে গ্রেফতার ক‌রে ফ্রান্স আন্ত: নিরাপত্তার কা‌লো পোষা‌কের বি‌শেষ গো‌য়েন্দা (ডিজিএসআই) ।

তাৎক্ষ‌ণিক প্রতি‌ক্রিয়ায় ডিজিএসআই প্রধান ব‌লেন – প‌রিকল্প‌না‌টি ছি‌লো ভয়াবহ , কিন্তু তার আগেই আমরা এই নি‌ষিদ্ধ ঘো‌ষিত চরমপন্থী‌দের ৬ জন‌কে গ্রেফতার কর‌তে পে‌রে‌ছি। এই প্রস‌ঙ্গে ইমানুয়েল ম্যাক্র ব‌লেন – ফ্রা‌ন্সের মা‌টি‌তে সন্ত্রাসী‌দের স্থান হ‌বে না। আর চরমপন্থী‌দের নির্মূলে বিনাশ করা হ‌বে।এই ভয়াবহ প‌রিকল্পনাকারী কারা তাদের গ্রেফতা‌রে সমগ্র ফ্রা‌ন্সে গতকাল দুপুর থে‌কে বি‌শেষ আভিযান চালা‌চ্ছে ফ্রা‌ন্সের নিরাপত্তা ও গো‌য়েন্দা পু‌লিশ।

সূত্র: সিএনএন

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: