মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১৩ ফাল্গুন ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দিল্লির বিভিন্ন স্থানে ব্যাপক সংঘর্ষে চার জন নিহত ও ৫০ জন আহত  » «   পুলিশের কব্জায় অটোরিকশা, মায়ের ক্যান্সার চিকিৎসায় শেষ সম্বলও বিক্রি  » «   ১০ লাখ শিক্ষার্থী পাবে ২৯২ কোটি টাকা  » «   ৩৪০০ টাকার পাসপোর্ট ফি ৫২০০ টাকা চেয়ে দুদকের হাতে ধরা  » «   কিশোরগঞ্জে ভাবিকে হত্যার দায়ে দেবরের মৃত্যুদণ্ড  » «   ক্ষমতাসীনরা দেশকে অন্ধকারের দিকে নিয়ে যাচ্ছে  » «   চট্টগ্রামে শিশু গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু  » «   মামলা তুলে না নেয়ায় স্ত্রীকে মেরেই ফেললেন স্বামী  » «   ভুয়া মুক্তিযোদ্ধা সনদে চাকরি, চার পুলিশ সদস্য কারাগারে  » «   করোনাভাইরাস : জাপানি প্রমোদতরীর আরও এক যাত্রীর মৃত্যু  » «   বঙ্গবন্ধু উপাধির ৫১ বছর  » «   ঢাকা-সিলেট ৬ লেনে এডিবির অর্থ ফেরত যাওয়ার শঙ্কা  » «   বাঈজী সরদারনি যুব মহিলালীগ নেত্রী পাপিয়ার উত্থান যেভাবে  » «   কী আছে পাপিয়ার ভিডিও ক্লিপে?  » «   ইতালিতে করোনায় আক্রান্ত ৭৯  » «  

ফ্রান্সে মসজিদে গাড়ি হামলা



আন্তর্জাতিক ডেস্ক:: ফ্রান্সের পূর্বাঞ্চলীয় কোলমার শহরের একটি মসজিদে গাড়ি হামলার ঘটনা ঘটেছে। তবে এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি। শনিবার স্থানীয় সময় রাত ৮টার দিকে কোলমার গ্র্যান্ড মসজিদে এ হামলার ঘটনা ঘটে।

রুশ সংবাদমাধ্যম আরটি জানায়, এটি গাড়ি হামলা নাকি আত্মঘাতী হামলা ছিল তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। হামলায় মসজিদে প্রবেশের দরজা ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে চালক ছাড়া কেউ হতাহত হয়নি। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায় এবং ওই এলাকা ঘিরে ফেলে।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, গাড়ির চালককে গ্রেপ্তার করা হয়েছে এবং ঘাড়ে ছুরিকাহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় প্রশাসন বার্তা সংস্থা এএফপিকে জানায়, রাত ৮টার সামান্য আগে এক ব্যক্তি প্রাইভেটকার নিয়ে গ্র্যান্ড মসজিদের প্রবেশ পথে আঘাত করে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: