সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
নির্বাচনে রোহিঙ্গাদের সম্পৃক্ততা প্রতিরোধে আইনশৃঙ্খলা বাহিনীকে ইসির নির্দেশনা  » «   চিকিৎসা বিষয়ে খালেদার রিটের আদেশ আজ  » «   তারেক রহমান মনোনয়ন প্রত্যাশীদের কাছে যা জানতে চাচ্ছেন  » «   চ্যারিটেবল মামলায় দণ্ডের বিরুদ্ধে খালেদার আপিল  » «   সিরিয়ায় মার্কিন বিমান হামলা; শিশু ও নারীসহ নিহত ৪৩  » «   থার্টি ফার্স্ট নাইট উদযাপনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিষেধাজ্ঞা  » «   দু’দিনের মধ্যেই খাশোগি হত্যার পরিপূর্ণ তদন্ত রিপোর্ট : ট্রাম্প  » «   বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক  » «   বাড়িতে বাবার লাশ, পিএসসি পরীক্ষা দিতে গেল মেয়ে  » «   প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটের স্বামীর আত্মহত্যা!  » «   খাশোগি হত্যা: যুক্তরাষ্ট্র-সৌদির নীল নকশা ও তুরস্কের উদ্দেশ্য  » «   দুই নম্বরি কেন ১০ নম্বরি হলেও ঐক্যফ্রন্ট নির্বাচনে থাকবে: ড. কামাল  » «   বোরকার বিরুদ্ধে সৌদি নারীদের অভিনব প্রতিবাদ  » «   আজ থেকে শুরু হচ্ছে প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা  » «   সিডরে নিখোঁজ শহিদুল বাড়ি ফিরলেন ১১ বছর পর!  » «  

ফ্রান্সে বিমান বিধ্বস্তে ১৪৮ আরোহী নিহত



download61আন্তর্জাতিক ডেস্ক :: ফ্রান্সের দক্ষিণে আল্পস অঞ্চলে ১৪৮ জন আরোহী নিয়ে জার্মান কোম্পানীর একটি বিমান বিধ্বস্ত হয়েছে। দুর্ঘটনায় ৪ জন ক্রুসহ বিমানের সকল যাত্রীই নিহত হয়েছে বলে জানা গেছে। বিমানটি স্পেনের বার্সোলোনা থেকে জার্মানীর ডুসেলডর্ফ যাচ্ছিল।
আজ মঙ্গলবার ডিজনির কাছাকাছি আল্পসে এয়ারবাস এ-৩২০ নামের ওই বিমানটি বিধ্বস্ত হয়।
ফ্রান্সের স্থানীয় সংবাদমাধ্যম জানায়, বিধ্বস্ত হওয়া প্লেনটি স্বল্প ব্যয়ের বিমান কোম্পানি জার্মানউইংস-এর। প্লেনটিতে ১৪২ যাত্রী ও ৬ জন ক্রু ছিলেন।
দুর্ঘটনায় ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওঁলাদ গভীর শোক প্রকাশ করেছেন ।
দুর্ঘটনা উত্তর এক বিবৃতিতে প্রেসিডেন্ট বলেন, দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। দুর্ভাগ্যজনকভাবে এ ঘটনায় কেউই বেঁচে নেই বলেই মনে করা হচ্ছে।
দুর্ঘটনা উত্তর এক বিবৃতিতে প্রেসিডেন্ট ওঁলাদ বলেন, দুর্ঘটনার শিকার যাত্রীদের পরিবারের প্রতি আমি গভীর সমবেদনা জানাচ্ছি। এখন পর্যন্ত নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি বলেও জানান প্রেসিডেন্ট।
ফ্রান্সের জন্য এটি একটি বিয়োগান্তক ঘটনা উল্লেখ করে ওঁলাদ বলেন, এই মুহুর্তে এটি একটি মর্মন্তুদ ঘটনা আমাদের জন্য। আমাদের কঠিন সময় পারি দিতে হবে।
তবে ঠিক কি কারণে বিমানটি বিধ্বস্ত হয়েছে তার সঠিক কারণ সম্বন্ধে বলতে পারেননি দেশটির কোন কর্মকর্তা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: