শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ডিজিটাল নিরাপত্তা বিল সংসদে ফেরত পাঠানোর আহ্বান  » «   কোনো বইকে নিষিদ্ধ করা ঠিক নয় : অর্থমন্ত্রী  » «   সিলেটে বাল্যবিবাহ প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন ও মানববন্ধন  » «   ট্রাম্পের সঙ্গে বৈঠক হবে প্রধানমন্ত্রীর  » «   কাশ্মীর বিদ্রোহী নেতার নামে পাকিস্তানের ডাকটিকিটি প্রকাশ  » «   সংসদ নির্বাচনে হুমকি ‘সাইবার ক্রাইম’, গুজব ঠেকাতে সজাগ পুলিশ  » «   তাঞ্জানিয়ায় ফেরি ডুবি, নিহত বেড়ে ১৩৬  » «   আইনগত অনুমোদন পেলেই সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার: সিইসি  » «   সরকারি চাকরিজীবীদের কার জন্য কত টাকা গৃহঋণ  » «   গণেশের ছবি দিয়ে বিজ্ঞাপন: হিন্দুদের কাছে ট্রাম্পের দলের দুঃখ প্রকাশ  » «   প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো কোটা বাতিলের সুপারিশ  » «   রেলের আধুনিকায়নে দুই হাজার কোটি টাকার প্রকল্প  » «   কেন মুনকে বিশেষ সেই ‘পবিত্র পর্বতে’ নিয়ে গেলেন কিম?  » «   সুখোই কিনলে ভারতকেও নিষেধাজ্ঞায় পড়তে হবে!  » «   প্রধানমন্ত্রী নিউইয়র্কের পথে লন্ডন পৌঁছেছেন  » «  

ফ্রান্সে বিমান বিধ্বস্তে ১৪৮ আরোহী নিহত



download61আন্তর্জাতিক ডেস্ক :: ফ্রান্সের দক্ষিণে আল্পস অঞ্চলে ১৪৮ জন আরোহী নিয়ে জার্মান কোম্পানীর একটি বিমান বিধ্বস্ত হয়েছে। দুর্ঘটনায় ৪ জন ক্রুসহ বিমানের সকল যাত্রীই নিহত হয়েছে বলে জানা গেছে। বিমানটি স্পেনের বার্সোলোনা থেকে জার্মানীর ডুসেলডর্ফ যাচ্ছিল।
আজ মঙ্গলবার ডিজনির কাছাকাছি আল্পসে এয়ারবাস এ-৩২০ নামের ওই বিমানটি বিধ্বস্ত হয়।
ফ্রান্সের স্থানীয় সংবাদমাধ্যম জানায়, বিধ্বস্ত হওয়া প্লেনটি স্বল্প ব্যয়ের বিমান কোম্পানি জার্মানউইংস-এর। প্লেনটিতে ১৪২ যাত্রী ও ৬ জন ক্রু ছিলেন।
দুর্ঘটনায় ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওঁলাদ গভীর শোক প্রকাশ করেছেন ।
দুর্ঘটনা উত্তর এক বিবৃতিতে প্রেসিডেন্ট বলেন, দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। দুর্ভাগ্যজনকভাবে এ ঘটনায় কেউই বেঁচে নেই বলেই মনে করা হচ্ছে।
দুর্ঘটনা উত্তর এক বিবৃতিতে প্রেসিডেন্ট ওঁলাদ বলেন, দুর্ঘটনার শিকার যাত্রীদের পরিবারের প্রতি আমি গভীর সমবেদনা জানাচ্ছি। এখন পর্যন্ত নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি বলেও জানান প্রেসিডেন্ট।
ফ্রান্সের জন্য এটি একটি বিয়োগান্তক ঘটনা উল্লেখ করে ওঁলাদ বলেন, এই মুহুর্তে এটি একটি মর্মন্তুদ ঘটনা আমাদের জন্য। আমাদের কঠিন সময় পারি দিতে হবে।
তবে ঠিক কি কারণে বিমানটি বিধ্বস্ত হয়েছে তার সঠিক কারণ সম্বন্ধে বলতে পারেননি দেশটির কোন কর্মকর্তা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: