বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৬ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
দুই প্রকৌশলীকে পেটালেন আওয়ামী লীগ-ছাত্রলীগ নেতারা  » «   সিলেটে বিদেশী মদসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার  » «   রেল লাইন সংস্কারের দাবিতে শাহবাগে সিলেটি শিক্ষার্থীদের মানববন্ধবন  » «   আসামে নাগরিক তালিকা থেকে বাদ পড়লেন আরও এক লাখ  » «   বিশ্বনাথে ডাকাতের সঙ্গে গোলাগুলি, ৫ পুলিশ গুলিবিদ্ধ  » «   প্রাথমিকে চলতি দায়িত্বপ্রাপ্ত শিক্ষকদের জন্য সুখবর  » «   স্বাস্থ্যসনদ পেলেন সাড়ে ৬২ হাজার হজ গমনেচ্ছু  » «   হবিগঞ্জে পিস্তল ঠেকিয়ে মোটরসাইকেল ছিনতাই  » «   সাংবাদিকদের বিক্ষোভ কর্মসূচি, ক্ষমা চাইতে হবে দুদককে  » «   যুক্তরাষ্ট্রে যাবার সময় নদীতে ডুবলো শরণার্থী বাবা-মেয়ে  » «   দেশে ফিরছেন সাগরে ভাসা আরও ২৪ বাংলাদেশি  » «   অস্ট্রেলিয়ায় আগুনে পুড়ে ৩ ভাই-বোন নিহত  » «   অবশেষে বরখাস্ত ডিআইজি মিজান  » «   সরকারি চাকরিতে ডোপটেস্ট বাধ্যতামূলক করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী  » «   ঘুষ নেয়ার ভিডিও করায় সাংবাদিককে পেটাল পুলিশ, ৪ পুলিশ সদস্য ক্লোজড  » «  

ফ্রান্সে বিমান বিধ্বস্তে ১৪৮ আরোহী নিহত



download61আন্তর্জাতিক ডেস্ক :: ফ্রান্সের দক্ষিণে আল্পস অঞ্চলে ১৪৮ জন আরোহী নিয়ে জার্মান কোম্পানীর একটি বিমান বিধ্বস্ত হয়েছে। দুর্ঘটনায় ৪ জন ক্রুসহ বিমানের সকল যাত্রীই নিহত হয়েছে বলে জানা গেছে। বিমানটি স্পেনের বার্সোলোনা থেকে জার্মানীর ডুসেলডর্ফ যাচ্ছিল।
আজ মঙ্গলবার ডিজনির কাছাকাছি আল্পসে এয়ারবাস এ-৩২০ নামের ওই বিমানটি বিধ্বস্ত হয়।
ফ্রান্সের স্থানীয় সংবাদমাধ্যম জানায়, বিধ্বস্ত হওয়া প্লেনটি স্বল্প ব্যয়ের বিমান কোম্পানি জার্মানউইংস-এর। প্লেনটিতে ১৪২ যাত্রী ও ৬ জন ক্রু ছিলেন।
দুর্ঘটনায় ফ্রান্সের প্রেসিডেন্ট ফ্রাঁসোয়া ওঁলাদ গভীর শোক প্রকাশ করেছেন ।
দুর্ঘটনা উত্তর এক বিবৃতিতে প্রেসিডেন্ট বলেন, দুর্ঘটনার কারণ এখনও জানা যায়নি। দুর্ভাগ্যজনকভাবে এ ঘটনায় কেউই বেঁচে নেই বলেই মনে করা হচ্ছে।
দুর্ঘটনা উত্তর এক বিবৃতিতে প্রেসিডেন্ট ওঁলাদ বলেন, দুর্ঘটনার শিকার যাত্রীদের পরিবারের প্রতি আমি গভীর সমবেদনা জানাচ্ছি। এখন পর্যন্ত নিহতদের পরিচয় শনাক্ত করা যায়নি বলেও জানান প্রেসিডেন্ট।
ফ্রান্সের জন্য এটি একটি বিয়োগান্তক ঘটনা উল্লেখ করে ওঁলাদ বলেন, এই মুহুর্তে এটি একটি মর্মন্তুদ ঘটনা আমাদের জন্য। আমাদের কঠিন সময় পারি দিতে হবে।
তবে ঠিক কি কারণে বিমানটি বিধ্বস্ত হয়েছে তার সঠিক কারণ সম্বন্ধে বলতে পারেননি দেশটির কোন কর্মকর্তা।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: