শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
আগামীতে শহীদুজ্জামান সরকারকে নৌকা মার্কায় ভোট দিলে নজিপুর জেলাসহ সব উন্নয়ন হবে :নাসিম  » «   মাহিরাকে জোর করে চুমু খাওয়ার চেষ্টা, ভাইরাল ভিডিও  » «   বরের বয়স ৮৩ কনে ৩০  » «   ‘তারেকের নেতৃত্বে বিএনপি এখন অনেক শক্তিশালী’  » «   চলন্ত বাসে ডাকাতি ও চালক খুন, গ্রেপ্তার ১৩  » «   প্রধানমন্ত্রী ভোট চাচ্ছেন, খালেদা জিয়া অন্ধকার প্রকোষ্ঠে : ফখরুল  » «   কিশোরের মৃত্যু, লাশ রেখে সঙ্গীদের পলায়ন  » «   এক সঙ্গে তারা  » «   অশ্লীল কার্যকলাপে লিপ্ত, ১১ প্রেমিক যুগলের জরিমানা!  » «   দুই ঘণ্টার জন্য বিমান আটকে দিলো মশা  » «   বিয়ের নামে চীনে বিক্রি হচ্ছে পাহাড়ি মেয়েরা  » «   ডেকে নিয়ে যুবকের গলাকেটে হত্যা  » «   বড়লেখার মেধাবী তোফায়েলের চ্যান্সেলর স্বর্ণপদক লাভ  » «   পুলিশ পরিচয়ে কিশোরীকে যুবলীগ নেতার ধর্ষণ  » «   সিলেটে হবে ভারতীয় হাইকমিশন অফিস  » «  

ফেসবুকে মাহফুজুর রহমানের নামে ছড়ানো হচ্ছে বিভ্রান্তি!



বিনোদন ডেস্ক:: মুকাদ্দেম বাবুর প্রযোজনায় ‘স্মৃতির আল্পনা আঁকি’ নামের একটি অনুষ্ঠান প্রচার করা হয় গত ০৪ সেপ্টেম্বর রাত ১০টা ৩০মিনিটে এটিএন বাংলায়। ‘স্মৃতির আল্পনা আঁকি’ নামের এই অনুষ্ঠানটিতে ১০ টি গান গেয়েছেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে তার গাওয়া গান নিয়ে বিতর্ক। চলে অনেক স্যাটেয়ার। বিতর্কের মুখে পড়েন অনুষ্ঠানটির উপস্থাপক অভিনেতা অপূর্ব এবং গানে লিপসিং দেওয়া আরেক অভিনেতা নিলয়।
কিন্তু সম্প্রতি ফেসবুকে ছড়িয়ে পড়েছে ড. মাহফুজুর রহমানের ফেসবুক আইডির কিছু কথার স্ক্রীনশট। যা পুরোটাই মিথ্যা। কারণ ড. মাহফুজুর রহমানের ঘনিষ্ঠ সূত্র প্রিয়.কম-কে জানায়, আসলে তিনি কোন ফেসবুকই ব্যবহার করেন না। এবং তার কোন পেইজও নেই। তাহলে ফেসবুক থেকে যে কথাগুলো ছড়ানো হচ্ছে তা আসলে সম্পূর্ণ মিথ্যা।
তিনি আরও বলেন, ‘এমন কোন মানুষ নেই যে গান ভালোবাসেন না। আমি মাহফুজ ভাইকে অনেক কাছ থেকে দেখেছি, তিনি গান অনেক ভালোবাসেন। ঈদের সময়টা হচ্ছে বিনোদনের সময়। মানুষের যখন কোন কাজ থাকে না। তখন মানুষ ফেসবুক নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অন্যের সমালোচনা করতে। এটা আসলে ঠিক না। যার যার কাজে মন দেওয়াই উত্তম।
উল্লেখ্য, বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। তারই উদ্যোগে প্রতিষ্ঠিত দেশের প্রথম বেসরকারী টেলিভিশন চ্যানেল এটিএন বিশ্ব বাঙালির কাছে তুলে ধরছে এদেশের ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতিকে। ড. মাহফুজুর রহমান চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্যের উচ্ছাসকে এগিয়ে নিচ্ছেন এটিএন বাংলার মাধ্যমে। তার অনুপ্রেরণায় একদিকে যেমন তৈরি হচ্ছে উপস্থাপক, উপস্থাপিকা, অভিনয় শিল্পী, তেমনি তৈরি হচ্ছে সঙ্গীত শিল্পী। গানের প্রতি ড. মাহফুজুর রহমানের রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাইতো তিনি নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: