রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
মাথায় পিস্তল ঠেকিয়ে শিক্ষককে হত্যার হুমকি  » «   স্কুলের ঘন্টা বাজালেন রুহানি!  » «   উল্টো পথে প্রতিমন্ত্রীর গাড়ি: অর্ধশত যানবাহনকে জরিমানা  » «   বিএনপি কর্মীকে কুপিয়ে হত্যা  » «   সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ: চেয়ারম্যানসহ আসামি ৭  » «   ‘আলোচনার মাধ্যমে রোহিঙ্গা সমস্যা সমাধান সম্ভব’  » «   রোহিঙ্গাদের গণধর্ষণের প্রমাণ পেয়েছে জাতিসংঘ  » «   অবশেষে রিয়ালের স্বস্তির জয়  » «   সিরিজ বাঁচিয়ে রাখতে চায় অস্ট্রেলিয়া  » «   বালাগঞ্জে গ্রাম আদালত বিষয়ক প্রশিক্ষন সম্পন্ন  » «   তখনও প্রসবকালীন রক্ত ঝরছে তার শরীর থেকে  » «   টাঙ্গাইলে চলছে ভোটগ্রহণ  » «   কিশোরী স্কুলছাত্রীদের যৌনদাসী বানিয়ে রাখেন কিম!  » «   বুদ্ধি কমিয়ে দিচ্ছে যে খাবার  » «   আইফোনের তুলনায় পাঁচ গুণ সস্তা টাইগাফোন  » «  

ফেসবুকে মাহফুজুর রহমানের নামে ছড়ানো হচ্ছে বিভ্রান্তি!



বিনোদন ডেস্ক:: মুকাদ্দেম বাবুর প্রযোজনায় ‘স্মৃতির আল্পনা আঁকি’ নামের একটি অনুষ্ঠান প্রচার করা হয় গত ০৪ সেপ্টেম্বর রাত ১০টা ৩০মিনিটে এটিএন বাংলায়। ‘স্মৃতির আল্পনা আঁকি’ নামের এই অনুষ্ঠানটিতে ১০ টি গান গেয়েছেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে তার গাওয়া গান নিয়ে বিতর্ক। চলে অনেক স্যাটেয়ার। বিতর্কের মুখে পড়েন অনুষ্ঠানটির উপস্থাপক অভিনেতা অপূর্ব এবং গানে লিপসিং দেওয়া আরেক অভিনেতা নিলয়।
কিন্তু সম্প্রতি ফেসবুকে ছড়িয়ে পড়েছে ড. মাহফুজুর রহমানের ফেসবুক আইডির কিছু কথার স্ক্রীনশট। যা পুরোটাই মিথ্যা। কারণ ড. মাহফুজুর রহমানের ঘনিষ্ঠ সূত্র প্রিয়.কম-কে জানায়, আসলে তিনি কোন ফেসবুকই ব্যবহার করেন না। এবং তার কোন পেইজও নেই। তাহলে ফেসবুক থেকে যে কথাগুলো ছড়ানো হচ্ছে তা আসলে সম্পূর্ণ মিথ্যা।
তিনি আরও বলেন, ‘এমন কোন মানুষ নেই যে গান ভালোবাসেন না। আমি মাহফুজ ভাইকে অনেক কাছ থেকে দেখেছি, তিনি গান অনেক ভালোবাসেন। ঈদের সময়টা হচ্ছে বিনোদনের সময়। মানুষের যখন কোন কাজ থাকে না। তখন মানুষ ফেসবুক নিয়ে ব্যস্ত হয়ে পড়েন অন্যের সমালোচনা করতে। এটা আসলে ঠিক না। যার যার কাজে মন দেওয়াই উত্তম।
উল্লেখ্য, বাংলাদেশের মিডিয়া জগতের পুরোধা ব্যক্তিত্ব ড. মাহফুজুর রহমান। তারই উদ্যোগে প্রতিষ্ঠিত দেশের প্রথম বেসরকারী টেলিভিশন চ্যানেল এটিএন বিশ্ব বাঙালির কাছে তুলে ধরছে এদেশের ঐতিহ্য, কৃষ্টি ও সংস্কৃতিকে। ড. মাহফুজুর রহমান চ্যানেলটি প্রতিষ্ঠার পর থেকেই তারুণ্যের উচ্ছাসকে এগিয়ে নিচ্ছেন এটিএন বাংলার মাধ্যমে। তার অনুপ্রেরণায় একদিকে যেমন তৈরি হচ্ছে উপস্থাপক, উপস্থাপিকা, অভিনয় শিল্পী, তেমনি তৈরি হচ্ছে সঙ্গীত শিল্পী। গানের প্রতি ড. মাহফুজুর রহমানের রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাইতো তিনি নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: