শুক্রবার, ৫ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

ফেসবুকে মহানবীকে কটূক্তি : শিক্ষক আটক



17. atokব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মহানবী (সা.) কে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় এক শিক্ষকের বাড়িঘর ভাঙচুর করেছে এলাকাবাসী। সোমবার দেবাশীষ দয়াময় নামের এক স্কুল শিক্ষকের ফেসবুক অ্যাকাউন্টে মহানবী (সা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করা হয়।

এ ঘটনার পর থেকেই এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে সোমবার রাতে তার বাড়িতে হামলা চালায়।

ঘটনাস্থলে পুলিশ ও আর্মড পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় এ নিয়ে এখনো উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার লালপুর গ্রামের ছেলে দেবাশীষ স্থানীয় লালপুর এসকে দাস চৌধুরী উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করেন।

সোমবার রাতে তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে রাসুল (সা.) কে নিয়ে একটি আপত্তিকর স্ট্যাটাস দেন।

রাতেই এই স্ট্যাটাস নিয়ে এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে ওঠে এবং তার বাড়িতে হামলা চালায়। পরে দেবাশীষ ফেসবুক থেকে তার স্ট্যাটাসটি তুলে ফেলেন এবং এ বিষয়ে ক্ষমা চেয়ে আরেকটি স্ট্যাটাস দেন।

মঙ্গলবার দুপুরে পুলিশ তাকে আশুগঞ্জ ফেরিঘাট এলাকা থেকে আটক করে।

লালপুর ইউনিয়নের চেয়ারম্যান মোর্শেদ মাস্টার জানান, দেবাশীষ মহানবী (সা.) কে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় রাতে তার বাড়িতে হামলা চালায় এলাকাবাসী। তবে দেবাশীষ আমাকে জানান, তিনি লালনের একটি গানের কলি লিখেছেন।

এ বিষয়ে আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জাফর জানান, মহানবীকে নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় আমরা দেবাশীষকে আটক করেছি। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: