শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
রোহিঙ্গাদের পাশে দাঁড়িয়ে দুই পুরস্কার পাচ্ছেন প্রধানমন্ত্রী  » «   ডিজিটাল পাঠ্যবই শিক্ষার্থী ও শিক্ষক উভয়ের জন্য সহায়ক হবে: শিক্ষামন্ত্রী  » «   কাল পবিত্র আশুরা, তাজিয়া মিছিলে ছুরি-তলোয়ার নিষিদ্ধ  » «   জেল থেকে বাসায় ফিরলেন নওয়াজ-মরিয়ম  » «   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৫ কোটি ডলার সহায়তা  » «   রান্নাঘরের গ্রিল কেটে শাবির ছাত্রী হলে চুরি,নিরাপত্তাহীনতায় ছাত্রীরা  » «   এখনও জঙ্গি হামলার ঝুঁকিতে বাংলাদেশ : যুক্তরাষ্ট্র  » «   মোদিকে ইমরানের চিঠি: পুনরায় শান্তি আলোচনা শুরুর তাগিদ  » «   খালেদা জিয়ার অনুপস্থিতেই বিচার চলবে: আদালত  » «   ফুটপাতের খাবার বিক্রেতা থেকে সিঙ্গাপুরের রাষ্ট্রপতি!  » «   বিএনপি নেতাদের ওপর ক্ষুব্ধ তারেক রহমান!  » «   পায়রা বন্দরের নিরাপত্তায় পুলিশের বিশেষ আয়োজন  » «   সরকারের চাপের মুখে দেশত্যাগ করতে হয়েছে: এসকে সিনহা  » «   পুতিন আমাকে হত্যার চেষ্টা করেছে : রাশিয়ান মডেল  » «   বঙ্গোপসাগরে নিম্নচাপ: ৩ নম্বর সতর্ক সংকেত  » «  

ফেসবুকে প্রেম: সব হারিয়ে থানায় ফাতেমা!



ফরমান শেখ এলিন,টাঙ্গাইল থেকে:টাঙ্গাইলের কালিহাতী উপজেলার করুয়া গ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়ে অনশন করছে প্রেমিকা ফাতেমা আক্তার (২৫) । ফাতেমা ভূঞাপুর উপজেলার চর অলোয়া গ্রামের হযরত আলীর মেয়ে।

জানা যায়, কালিহাতী উপজেলার করুয়া গ্রামের মোহাম্মদ আলী বিএসসির ছেলে শহীদুল ইসলাম মিঠুর(২৮) সাথে ভূঞাপুর উপজেলার চর অলোয়া গ্রামের হযরত আলীর মেয়ে ফাতেমা আক্তারের সাথে ফেসবুক বন্ধুত্ব ও প্রেমের সম্পর্কের কারণে মিঠু ফাতেমাকে বিয়ের প্রলোভনে বিভিন্ন স্থানে বেড়াতে নিয়ে যায়।

ফাতেমা জানায়, মিঠুর সাথে তার গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠায় সে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করে। কিন্তু এখন সে পরিবারের চাপে বিয়ে করতে অস্বীকৃতি জানালে প্রেমিকা ফাতেমা গত ৩ নভেম্বর প্রেমিকা মিঠুর বাড়িতে অনশন করে। পরে ৪ নভেম্বর শনিবার সন্ধ্যায় কালিহাতী থানা পুলিশ প্রেমিকা ফাতেমাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে কালিহাতী থানা এসআই মেহেদী হাসান জানায়, তার নিকট বিষের বোতল পাওয়ায় তার নিরাপত্তা দিতেই তাকে থানায় নিয়ে এসেছি।

এ বিষয়ে ফাতেমার বাবা হযরত আলী বলেন, দীর্ঘদিন যাবত বিয়ের প্রলোভন দিয়ে আমার মেয়ের সাথে সম্পর্ক গড়ে তুলেছে। কিন্তু এখন বিয়ের করতে অস্বীকার করে। তিনি পুলিশের ভুমিকায় ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: