শনিবার, ১৯ জানুয়ারী ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অ্যাসাঞ্জের গোপন বৈঠকের খোঁজ নিচ্ছে যুক্তরাষ্ট্র  » «   সৌদি নারীদের বিয়ে করতে পারবে বাংলাদেশিরা, মিলবে ভাতা  » «   এমপি কয়েসের হাত ধরে বিএনপির হাবিব এখন আওয়ামী লীগে  » «   জিয়াউর রহমানের ৮৩তম জন্মবার্ষিকী আজ  » «   রোহিঙ্গাদের দেখতে আজ বাংলাদেশে আসছেন জাতিসংঘের দূত  » «   ‘দম বন্ধ হয়ে আসছে, আমাকে ছেড়ে দিন’  » «   দুই যুগে কতটা সফল ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা?  » «   কলম্বিয়ায় পুলিশ একাডেমিতে গাড়িবোমা বিস্ফোরণ, নিহত ১০  » «   সোহরাওয়ার্দীতে আজ আওয়ামী লীগের বিজয় সমাবেশ  » «   জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসূচি ঘোষণা  » «   সীমান্তের খালে মিয়ানমারের সেতু, বন্যার আশঙ্কা বাংলাদেশে  » «   দ্বিতীয় কৃত্রিম উপগ্রহ পাঠাবে বাংলাদেশ: শাবিতে পরিকল্পনামন্ত্রী  » «   আতিয়া মহল মামলা: ৫ দিনের রিমান্ডে ৩ আসামি  » «   শেখ হাসিনা হত্যাচেষ্টা মামলা: হাইকোর্টে আপিল শুনানি শুরু  » «   টিআইবির রিপোর্টে সরকার ও ইসির আঁতে ঘা লেগেছে: বিএনপি  » «  

ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!



নিউজ ডেস্ক::ঐতিহ্যের অক্সফোর্ট খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়। বৃহস্পতিবার দিনগত রাতে কবি সুফিয়া কামাল হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সাবিতা রেজওয়ানা রহমান কোটা সংস্কার আন্দোলনে জড়িত ছাত্রীদের ডেকে ছাত্রত্ব বাতিল, গোয়েন্দা নজরদারি ও মামলার হুঁশিয়ারি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও গভীর রাতে হল থেকে ছাত্রীদের বের দেয়া হয়েছে বলে জানা গেছে।

এই নিয়ে ফেসবুক পেজ-এ একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

তিনি তার ফেসবুক ওয়ালে লিখেছেন- সুফিয়া কামাল হলের নিন্দিত প্রভোস্ট সাবিতা রেজওয়ানা নাকি যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য। আগে দেখতাম ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপকরা বড় দলদুটোর উপদেষ্টা হিসেবে কাজ করতেন। আর অধ্যাপিকা সাবিতা আওয়ামী লীগের একটি অনুল্লেখ্য অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্যমাত্র। এতেই তার এতো তেজ, এতো অনাচার!

নামতে নামতে কোথায় যে নেমেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শ্রেনীর শিক্ষক! ভাংতে ভাঙতে কি যে মেরুদন্ডহীন হয়ে গেছে বাকী অনেক শিক্ষক। ঢা.বি.র প্রায় দু’হাজার শিক্ষকের মধ্যে কতোজনকে প্রতিবাদ করতে দেখেছেন কোটাসংস্কার আন্দোলনের উপর পুলিশ, ঢা. বি. প্রশাসন আর ছাত্রলীগের নানামুখী আক্রমনের? অথচ আমরা নাকি ‘জাতির বিবেক’!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: