মঙ্গলবার, ২১ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
অনুমতি ছাড়া সরকারি কর্মকর্তা-কর্মচারীকে গ্রেপ্তার নয়  » «   দেশের উন্নতির জন্য বিলাসীতা ত্যাগের ঘোষণা ইমরানের  » «   ঈদে ৮ দিন ২৪ ঘণ্টা সিএনজি ফিলিং স্টেশন খোলা  » «   আজ আরাফার দিন, কিছু আমল যা আপনিও করতে পারবেন  » «   সিলেটে স্বাভাবিকের চেয়ে বেশী তাপমাত্রা, সতর্ক থাকার পরামর্শ  » «   সুনামগঞ্জে বাস চাপায় কলেজ ছাত্রী নিহত,দুই শিশুসহ আহত ৪  » «   ইরানে অভ্যুত্থান ঘটানোর সকল মার্কিন চেষ্টা ব্যর্থ হবে: জারিফ  » «   নাইজেরিয়ায় বোমা হামলায় নিহত ১৯  » «   মেঘনা তেল ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২  » «   ভোটার হওয়ার সুযোগ পাচ্ছেন কুয়েত, সিঙ্গাপুর ও যুক্তরাজ্যের প্রবাসীরা  » «   ঘন্টায় ১৮০ কিমি বেগে টোকিওর দিকে ঘূর্ণিঝড় ‘শানশান’  » «   মক্কায় ভারী বৃষ্টিপাতে বন্যার আশঙ্কা  » «   ক্যারিয়ার গড়তে রাজনীতিতে আসিনি: ইমরান খান  » «   সীমান্তে ভারী অস্ত্র-সেনা বাড়াচ্ছে মিয়ানমার, সতর্ক বিজিবি  » «   সন্তান জন্ম দিতে সাইকেল চালিয়ে হাসপাতালে গেলেন মন্ত্রী  » «  

ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!



নিউজ ডেস্ক::ঐতিহ্যের অক্সফোর্ট খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়। বৃহস্পতিবার দিনগত রাতে কবি সুফিয়া কামাল হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সাবিতা রেজওয়ানা রহমান কোটা সংস্কার আন্দোলনে জড়িত ছাত্রীদের ডেকে ছাত্রত্ব বাতিল, গোয়েন্দা নজরদারি ও মামলার হুঁশিয়ারি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও গভীর রাতে হল থেকে ছাত্রীদের বের দেয়া হয়েছে বলে জানা গেছে।

এই নিয়ে ফেসবুক পেজ-এ একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

তিনি তার ফেসবুক ওয়ালে লিখেছেন- সুফিয়া কামাল হলের নিন্দিত প্রভোস্ট সাবিতা রেজওয়ানা নাকি যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য। আগে দেখতাম ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপকরা বড় দলদুটোর উপদেষ্টা হিসেবে কাজ করতেন। আর অধ্যাপিকা সাবিতা আওয়ামী লীগের একটি অনুল্লেখ্য অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্যমাত্র। এতেই তার এতো তেজ, এতো অনাচার!

নামতে নামতে কোথায় যে নেমেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শ্রেনীর শিক্ষক! ভাংতে ভাঙতে কি যে মেরুদন্ডহীন হয়ে গেছে বাকী অনেক শিক্ষক। ঢা.বি.র প্রায় দু’হাজার শিক্ষকের মধ্যে কতোজনকে প্রতিবাদ করতে দেখেছেন কোটাসংস্কার আন্দোলনের উপর পুলিশ, ঢা. বি. প্রশাসন আর ছাত্রলীগের নানামুখী আক্রমনের? অথচ আমরা নাকি ‘জাতির বিবেক’!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: