শনিবার, ২০ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সিলেটে পরিবহন ধর্মঘট, ভোগান্তিতে হাজারো মানুষ  » «   ভারতে জনতার ওপর ট্রেন,নিহতের সংখ্যা বেড়ে ৬১  » «   মিয়ানমারে রোহিঙ্গা শিবিরে আগুন : পাঁচ নারীসহ নিহত ৬  » «   মহাসমাবেশে ব্যানার পোস্টার নিয়ে বিরক্ত এরশাদ  » «   ১০ বছরেও মুক্তিযোদ্ধাদের তালিকা করতে পারেনি সরকার  » «   আফগানিস্তানে সাধারণ নির্বাচনে ভোটগ্রহণ চলছে  » «   জাতীয় পার্টির মহাসমাবেশে লাঙ্গল নিয়ে সংঘর্ষ  » «   দু’সপ্তাহ এগোলো প্রাথমিকের বার্ষিক পরীক্ষা  » «   যুক্তরাষ্ট্রের উপ-সহকারী পররাষ্ট্রমন্ত্রী ঢাকা আসছেন আজ  » «   সৌদি আরব সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী  » «   খাশোগি হত্যায় আন্তর্জাতিক প্রতিক্রিয়া  » «   শিক্ষাপ্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদে থেকে নির্বাচন নয়!  » «   খাশোগিকে হত্যার কথা স্বীকার করলো সৌদি  » «   বিএনপির বিরুদ্ধে গায়েবি মামলার প্রমাণ নেই : আমু  » «   অংশ্রহণমূলক নির্বাচনের জন্য সহযোগিতা করতে প্রস্তুত ইইউ  » «  

ফেসবুকে অধ্যাপক ড. আসিফ নজরুলএতেই তার এতো তেজ, এতো অনাচার!



নিউজ ডেস্ক::ঐতিহ্যের অক্সফোর্ট খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়। বৃহস্পতিবার দিনগত রাতে কবি সুফিয়া কামাল হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. সাবিতা রেজওয়ানা রহমান কোটা সংস্কার আন্দোলনে জড়িত ছাত্রীদের ডেকে ছাত্রত্ব বাতিল, গোয়েন্দা নজরদারি ও মামলার হুঁশিয়ারি দিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও গভীর রাতে হল থেকে ছাত্রীদের বের দেয়া হয়েছে বলে জানা গেছে।

এই নিয়ে ফেসবুক পেজ-এ একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অধ্যাপক ড. আসিফ নজরুল।

তিনি তার ফেসবুক ওয়ালে লিখেছেন- সুফিয়া কামাল হলের নিন্দিত প্রভোস্ট সাবিতা রেজওয়ানা নাকি যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য। আগে দেখতাম ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপকরা বড় দলদুটোর উপদেষ্টা হিসেবে কাজ করতেন। আর অধ্যাপিকা সাবিতা আওয়ামী লীগের একটি অনুল্লেখ্য অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় কমিটির সদস্যমাত্র। এতেই তার এতো তেজ, এতো অনাচার!

নামতে নামতে কোথায় যে নেমেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শ্রেনীর শিক্ষক! ভাংতে ভাঙতে কি যে মেরুদন্ডহীন হয়ে গেছে বাকী অনেক শিক্ষক। ঢা.বি.র প্রায় দু’হাজার শিক্ষকের মধ্যে কতোজনকে প্রতিবাদ করতে দেখেছেন কোটাসংস্কার আন্দোলনের উপর পুলিশ, ঢা. বি. প্রশাসন আর ছাত্রলীগের নানামুখী আক্রমনের? অথচ আমরা নাকি ‘জাতির বিবেক’!

সংবাদটি সম্পর্কে আপনার বস্তুনিষ্ট মতামত প্রকাশ করুন

টি মন্তব্য

সংবাদটি শেয়ার করুন

Developed by: